Categories
Tips and Tricks

ফ্রিল্যান্সিং এ ভিডিও এডিটিং করে টকা আয়! Earn Money Freelancing Video Editing


আপনি যদি ভিডিও এডিটিং করে অর্থ উপার্জন করতে চান তবে প্রচুর সুযোগ রয়েছে। কোম্পানিগুলির সাথে তাদের পণ্যগুলির জন্য একটি নিখুঁত প্রচারমূলক ভিডিও এডিটিং করে জন্য টাকা আয় করা।

ফ্রিল্যান্সিং ভিডিও এডিটররা পূর্ণ-সময়ের কর্মচারী হিসাবে ফ্রিল্যান্স কাজ করে বেশি অর্থ উপার্জন করতে পারে। কিন্তু কাজের এই লাইনের জন্য কিছু চ্যালেঞ্জ রয়েছে। একজন ফ্রিল্যান্সার হিসেবে, আয়ের স্থির প্রবাহ বজায় রাখার জন্য আপনাকে পর্যাপ্ত কাজ খুঁজে বের করতে হবে। ভিডিও এডিটিং হল ভিডিও শটের বিন্যাস এবং ম্যানিপুলেশন। সহজভাবে এটিকে একটি শৈল্পিক এবং প্রযুক্তিগত দক্ষতা রাখুন যার জন্য ভিডিওগুলিতে বিশেষ প্রভাব, কাঠামো এবং আরও অনেক কিছু যুক্ত করা প্রয়োজন।

এই গাইডে আমরা ৪টি ওয়েবসাইট শেয়ার করব যেখানে আপনি ভিডিও এডিটিং করে অর্থ উপার্জন করতে পারেন। ভিডিও শিল্প আজ ক্রমবর্ধমান, গুণমান ভিডিও সামগ্রী তৈরি করার জন্য আরও বেশি সংখ্যক লোকের পেশাদার সহায়তা প্রয়োজন। সুতরাং আপনি যদি ইতিমধ্যে এটিতে ভাল হন তবে ধরে রাখুন, আমাদের এই সময় আপনার জন্য বড় কিছু আছে! একজন ফ্রিল্যান্স ভিডিও এডিটর হওয়া দাবীদার কিন্তু সমানভাবে ফলপ্রসূ হতে পারে। এবং আপনি পেশাদার না হলেও, সঠিক ভিডিও সম্পাদনা সফ্টওয়্যার এবং কিছু দক্ষতা সেট থাকলে আপনি ভাল অর্থ উপার্জন শুরু করতে পারেন।

এখানে সেরা ওয়েবসাইটগুলি রয়েছে যেখানে আপনি ভিডিও এডিটিং করে অর্থ উপার্জন করতে পারেন:

ভিডিট ফ্রিল্যান্স ভিডিও এডিটিংরদের জন্য একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম। এই প্ল্যাটফর্মটি সব ধরণের এডিটিং, অ্যানিমেটর এবং ভিডিওগ্রাফার নিয়োগ করে। ফ্রিল্যান্সাররা ব্যবসার ভিডিও, সোশ্যাল মিডিয়া ক্লিপ, হোম ভিডিও, ট্র্যাভেল মুভি এবং আরও অনেক কিছু তৈরি করতে পারে। যখনই একটি ক্লায়েন্ট একটি প্রকল্প পোস্ট করে, ফ্রিল্যান্সাররা এই প্রকল্পগুলি দেখতে এবং এর জন্য তাদের নিজস্ব প্রস্তাবিত মূল্য সহ প্রস্তাব পাঠাতে পারে। একবার ক্লায়েন্ট আপনার প্রস্তাব গ্রহণ করলে, তারা ViEdit এ সম্মত পরিমাণ অর্থ প্রদান করে। একবার ভিডিওটি সম্পূর্ণ হয়ে গেলে এবং গৃহীত হলে, ভিডিট অর্থ প্রদান প্রকাশ করবে। VIEDIT এ কাজ করতে এখানে ক্লিক করুন?

পেমেন্ট বিবরণ:

যেহেতু VidEdit এর ১০০ টি ভিন্ন দেশের ফ্রিল্যান্সার এবং ক্লায়েন্ট রয়েছে, কোম্পানিটি তার ফ্রিল্যান্সারদের বেশিরভাগ অর্থপ্রদানের মাধ্যমে যেমন পেপাল, ব্যাঙ্ক ট্রান্সফার, ক্রেডিট কার্ড এবং আরও অনেক কিছুর মাধ্যমে অর্থ প্রদান করে। অনুরোধ করা ভিডিওর উপর নির্ভর করে কোম্পানি ফ্রিল্যান্সারকে মোট অর্থপ্রদান থেকে ৫-১৫% ফি নেয়।

MOFILM একটি যুক্তরাজ্য ভিত্তিক বিষয়বস্তু নির্মাতা কোম্পানি। সংস্থাটি বিভিন্ন কোম্পানি এবং ব্র্যান্ডের জন্য ভিডিও সামগ্রী তৈরি করে। সারা বিশ্ব থেকে ভিডিও এডিটররা ভিডিও আইডিয়া পিচ করতে পারে বা আগ্রহী ব্র্যান্ড থেকে টাকা জেতার প্রয়াসে ভিডিও তৈরি করতে পারে।

আপনি যদি মনে করেন যে আপনি সেরাদের সাথে প্রতিযোগিতা করতে পারেন, তাহলে তাদের ওয়েবসাইটে নিজেকে নিবন্ধন করুন। আপনি যদি একটি নির্দিষ্ট প্রকল্পের জন্য প্রয়োজনীয়তা পূরণ করেন, তাহলে একজন কোম্পানির প্রতিনিধি আপনার সাথে যোগাযোগ করবে। MOFILM এ কাজ করতে এখানে ক্লিক করুন?

▶ পেমেন্ট বিবরণ:

সংস্থাটি তার ফ্রিল্যান্সারদের ব্যাংক স্থানান্তরের মাধ্যমে অর্থ প্রদান করে। অর্থপ্রদানের পরিমাণ প্রজেক্ট থেকে প্রজেক্টে পরিবর্তিত হবে, তাই এতে কোন স্ট্যান্ডার্ড ফি নেই। কোম্পানি ফ্রিল্যান্সারকে অগ্রিম পরিমাণের অর্ধেক পরিশোধ করবে এবং বাকি অর্ধেক একবার এডিটিং সম্পন্ন হলে পরিশোধ করা হবে।

Uscreen হল একটি ভিডিও অন ডিমান্ড VOD প্ল্যাটফর্ম এবং একটি পরিষেবা প্রদানকারী যা ব্যক্তি এবং কোম্পানিগুলিকে অনলাইনে ভিডিও বিক্রি করতে সক্ষম করে। সুতরাং আপনি যদি একজন ভিডিওগ্রাফার বা সম্পাদক হন, কোম্পানি আপনাকে আপনার নিজস্ব ভিডিও বিক্রির প্ল্যাটফর্ম তৈরি করতে সহায়তা করে। আপনি পৃথক ভিডিও বিক্রি করতে পারেন বা অর্থপ্রদানের সদস্যতা অফার করতে পারেন। এই প্ল্যাটফর্মের মাধ্যমে, আপনি আপনার ভিডিওগুলি আপনার পছন্দসই মূল্যে বিক্রি করতে পারেন, আপনি নিজের স্টোরের মালিক হবেন। Uscreen এ কাজ করতে এখানে ক্লিক করুন?

▶ পেমেন্ট বিবরণ:

Uscreen অনেকগুলি অর্থপ্রদানের বিকল্প রয়েছে যা আপনি আপনার গ্রাহকদের কাছ থেকে অর্থ গ্রহণ করতে বেছে নিতে পারেন। এই পেমেন্ট গেটওয়েগুলির মধ্যে রয়েছে, পেপ্যাল, স্ট্রাইপ এবং ব্রেনট্রি। আপনার ভিডিও স্টোর হোস্ট করার বিনিময়ে, Uscreen প্রতি মাসে একটি ছোট ফি চার্জ করে, আপনার ভিডিওগুলির জন্য আপনি কতগুলি গ্রাহক চান তার উপর নির্ভর করে ৯৯ থেকে ৪০০ ডলার।

Tongal হল আরেকটি দুর্দান্ত ভিডিও সামগ্রী তৈরির প্ল্যাটফর্ম যা সমস্ত ধরণের ডিজিটাল প্ল্যাটফর্মের জন্য ভিডিও তৈরি করতে নিবেদিত। তারা সব ধরনের লেখক, অ্যানিমেটর, ভিডিওগ্রাফার এবং সম্পাদক নিয়োগ করে। কোম্পানিটি প্রতিযোগিতার সাইট হিসেবে কাজ করে, যেখানে পুরস্কারের বিবরণ সহ একটি ভিডিও প্রকল্প পোস্ট করা হয়।

ফ্রিল্যান্সাররা তারপর স্টোরিবোর্ডিং ইত্যাদির মাধ্যমে তাদের ধারনা তুলে ধরতে পারে। একবার আপনার পিচের জন্য নির্বাচিত হলে, ফিল্ম মেক ভিডিওর জন্য অর্থায়ন পাবে। একবার চূড়ান্ত সম্পাদনা সম্পন্ন হলে, আপনি কোম্পানি দ্বারা অর্থ প্রদান করা হবে। Tongal এ কাজ করতে এখানে ক্লিক করুন?

▶ পেমেন্ট বিবরণ:

Tongal তার বিজয়ীদের পেপাল, ডাইরেক্ট ডিপোজিট, ওয়্যার ট্রান্সফার এবং চেক সহ চারটি পেমেন্ট গেটওয়ের মাধ্যমে অর্থ প্রদান করে। পুরষ্কারের অর্থ প্রকল্প থেকে প্রকল্পে পরিবর্তিত হবে তাই কোনও মানক পরিমাণ অর্থ প্রদান করা হয় না।

  উপসংহার:  

যদি উপরের সমস্ত বিকল্পগুলি কাজ না করে, আপনি সর্বদা বিভিন্ন ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্মে প্রকল্পগুলি খুঁজে পেতে পারেন। ম্যান্ডি এবং আপওয়ার্কের মতো ফ্রিল্যান্স ওয়েবসাইটগুলি ভাল বেতনের ছোট কাজের জন্য একটি বিশ্বব্যাপী বাজার। এই কাজের মধ্যে ভিডিও এডিটিং প্রকল্প অন্তর্ভুক্ত; ভিডিও ভয়েস ওভার, ছোট ভিডিও ক্লিপ এবং আরও অনেক কিছু। এখানে একটি বিস্তৃত নির্দেশিকা রয়েছে যা অনলাইন ভিডিও এডিটিং কাজের জন্য কিছু দুর্দান্ত প্ল্যাটফর্মের তালিকা করে।

🔽এই পোস্ট গুলো দেখুন?🔽

▶ কিভাবে অনলাইনে উপার্জন করবেন!

▶ অনলাইন মার্কেটিং জন্য একটি গাইড।

▶ ব্লগ থেকে কিভাবে উপার্জন করবেন।

▶ ফ্রিল্যান্সার হওয়ার সম্পূর্ণ গাইড!

video editing, online video editor, sony vegas, filmora, wondershare filmora, video maker, movavi video editor, free video editor, filmora x, openshot video editor, filmorago, video editor for pc, vn video editor, videoleap, lumafusion, cyberlink powerdirector, filmora video editor, wondershare filmora 9, adobe video editor, youtube video editor, online video maker, shotcut video editor, best video editor.



Source link

Leave a Reply