Categories
Tips and Tricks

ব্লুটুথ কলিংয়ের সাথে দীর্ঘ ব্যাটারি, ফায়ার-বোল্ট আনল‌ নতুন স্মার্টওয়াচ


Fire-Boltt Talk Ultra launched

ফায়ার-বোল্ট তাদের নতুন কলিং স্মার্টওয়াচ Fire-Boltt Talk Ultra লঞ্চ করল। এতে রয়েছে ১.৩৯ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, যার রেজোলিউশন ২৪০×২৪০ পিক্সেল। এছাড়া এতে রয়েছে ১২০টি স্পোর্টস মোড। আবার ফায়ার-বোল্টের এই ঘড়িতে ব্লাড অক্সিজেন সেন্সরও উপলব্ধ। আসুন নতুন এই স্মার্টওয়াচের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Fire-Boltt Talk Ultra এর দাম ও লভ্যতা

ফায়ার-বোল্ট টক আল্ট্রা স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ১,৯৯৯ টাকা এবং এটি ফ্লিপকার্টের পাশাপাশি কোম্পানির সাইট থেকেও বিক্রি করা হচ্ছে। ফায়ার-বোল্ট টক আল্ট্রা কালো, নীল, লাল, ধূসর, গোলাপী রঙে কেনা যাবে।

Fire-Boltt Talk Ultra এর স্পেসিফিকেশন ও ফিচার

Fire-Boltt Talk Ultra ওয়াচে আছে ১.৩৯ ইঞ্চি এলসিডি ডিসপ্লে। এতে ব্লুটুথ কলিং সাপোর্ট করবে এবং এর জন্য মাইক্রোফোন ও স্পিকার দেওয়া হয়েছে। এই ওয়াচে ভয়েস অ্যাসিস্ট্যান্টের জন্য গুগল অ্যাসিস্ট্যান্ট এবং অ্যাপল সিরি সাপোর্ট করবে।

Fire-Boltt Talk Ultra ১২৩টি স্পোর্টস মোড সহ এসেছে, যার মধ্যে রয়েছে দৌড়ানো, সাইকেল চালানো, সাঁতার কাটা ইত্যাদি। SpO2 মনিটরিংয়ের পাশাপাশি ফায়ারবোল্টের এই ঘড়িতে রয়েছে ডায়নামিক হার্ট রেট ট্র্যাকিং, স্লিপ মনিটরিংয়ের মতো হেলথ ফিচার। আবার জল প্রতিরোধী জন্য এটি আইপি৬৮ রেটিং সহ এসেছে।

ফায়ার-বোল্ট টক আল্ট্রাতে ইনবিল্ট গেমও রয়েছে এবং কোম্পানির তরফে দাবি করা হয়েছে যে, এর ব্যাটারি সাত দিন পর্যন্ত ব্যাকআপ দিতে পারবে। এটি ১২০ মিনিটের মধ্যে সম্পূর্ণ চার্জ হয়ে যাবে। আবার ১০০টিরও বেশি ওয়াচ ফেসের সাথে আসা এই ওয়াচের ওজন ৮০ গ্রাম।



Source link