Categories
Mobile Mobile price BD

Honda Activa-কে টেক্কর দিতে Hero Maestro Xoom বাজারে আসছে 30 জানুয়ারি, ফিচারের লিস্ট হবে লম্বা





Hero Maestro Xoom launch on January 30

ভারতের বৃহত্তম টু-হুইলার ব্র্যান্ড হিরো মোটোকর্প (Hero MotoCorp) নতুন বছরে তাদের প্রথম স্কুটার লঞ্চ করতে চলেছে। সংস্থার তরফে তাদের ১১০ সিসি স্কুটার Maestro Xoom-এর অফিসিয়াল টিজার প্রকাশ করা হয়েছে। যা আগামী ৩০ জানুয়ারি এদেশের বাজারে পা রাখবে। ১১০ সিসি সেগমেন্টে নতুন স্কুটারটি ফ্ল্যাগশিপ মডেল হিসেবে আসবে বলে মনে করা হচ্ছে। Honda Activa-র সাথে সম্মুখ সমরে নামবে 2023 Maestro Xoom।

হিরোর প্রকাশিত টিজারে আসন্ন স্কুটারটির সম্পর্কে বেশ কিছু ধারনা দেওয়া হয়েছে। ছবিতে মায়েস্ট্রো জুম-এর এক্স আকৃতির হেডলাইট এবং সামনের অংশ দেখা গিয়েছে। আবার টার্ন ইন্ডিকেটর এবং এলইডি টেললাইটেও এক্স আকৃতি পরিলক্ষিত হয়েছে। অনুমান করা হচ্ছে স্কুটারটির ফিচারের তালিকা বেশ লম্বা চওড়া হবে।

এতে একটি নতুন ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার অফার করা হতে পারে। যাতে ব্লুটুথ কানেক্টিভিটি সহ বিভিন্ন কানেক্টেড ফিচার এবং টার্ন বাই টার্ন নেভিগেশনের সুবিধা মিলবে। আবার দু’দিকে ১২ ইঞ্চি হুইল দেওয়া হতে পারে। এটি সত্যি হলে সংস্থার লাইনআপে এই প্রথম কোন স্কুটার উভয় দিকে ১২ ইঞ্চি হুইলের সাথে আসবে।

Maestro Xoom-এর সামনে অ্যালয় হুইল সহ ফ্রন্ট ডিস্ক ব্রেক এবং টেলিস্কোপ ফর্কের দেখা মিলতে পারে। আবার স্কুটারটির লোয়ার ভ্যারিয়েন্টে স্টিল হুইল এবং ড্রাম ব্রেক অফার করা হতে পারে। একটি ১১০.৯ সিসি ইঞ্জিনে ছুটবে স্কুটারটি। যা থেকে ৮ বিএইচপি শক্তি এবং ৮.৭ এনএম টর্ক উৎপন্ন হবে।









Source link