Categories
Mobile Mobile price BD

মাত্র 26 ঘন্টার অফার, 26 হাজার টাকায় 59 হাজার টাকার iPhone 12, কোথায় এমন অফার


iPhone 12 Republic Day Offer

আপনি কি খুব সস্তায় iPhone কেনার জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষা করছেন? তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর! আসলে আজ, ২৬ জানুয়ারি প্রজাতন্ত্র দিবস উপলক্ষে রিফার্বিশড ফোন বিক্রয়কারী প্ল্যাটফর্ম Mobex, iPhone 12-এর উপর একটি বিশেষ আকর্ষণীয় অফার প্রদান করছে, যার দৌলতে ইউজারদের সস্তায় iPhone কেনার স্বপ্ন পূরণ হতে পারে। উক্ত অফারটির দৌলতে মাত্র ২৬,০০০ টাকায় একটি iPhone 12 মডেলকে করায়ত্ত করতে সক্ষম হবেন ক্রেতারা। প্রসঙ্গত বলে রাখি, Apple-এর অফিসিয়াল সাইটে iPhone 12-এর বেস ভ্যারিয়েন্টের দাম ৫৯,৯০০ টাকা; সেখানে রিফার্বিশড হলেও Mobex থেকে ক্রেতারা বর্তমানে এই ফোনটি অর্ধেকেরও কম দামে কিনতে পারবেন। ফলে অফারটি যে নিঃসন্দেহে অনবদ্য, সেকথা বলাই বাহুল্য। তবে এক্ষেত্রে কিছু শর্ত প্রযোজ্য রয়েছে।

মাত্র ২৬ টি iPhone-এ মিলবে এই চমকপ্রদ অফার!

প্রসঙ্গত জানিয়ে রাখি, রিফার্বিশড ফোন হল সারাই করা পুরোনো ফোন। অর্থাৎ, এই ফোনগুলি আগে কেউ ব্যবহার করেছেন এবং কোনো ক্রুটির কারণে ফেরত দিয়েছেন। কোম্পানি সেগুলি সারাই করে পুনরায় বিক্রি করে। নিঃসন্দেহে বলা যায় যে, অনেকটা টাকা ব্যয় না করেও সাধ পূরণ করার জন্য রিফার্বিশড ফোন কেনা একটি দুর্দান্ত উপায়, কেননা আসল ফোনের দামের চেয়ে এগুলির দাম অনেক কম হয়। তবে রিফার্বিশড ফোন কেনার আগে সেটির বর্তমান হেলথ স্ট্যাটাস, স্ক্রিন, ব্যাটারি লাইফ, ইত্যাদির মতো গুরুত্বপূর্ণ জিনিসগুলি অবশ্যই চেক করে নেওয়া উচিত। যদিও মোবেক্সের পক্ষ থেকে জানানো হয়েছে যে, প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হওয়ার আগে সমস্ত রিফার্বিশড স্মার্টফোনগুলির একাধিক কোয়ালিটি চেক করা হয়, যা নিশ্চিত করে যে ডিভাইসগুলি বেশ ভালো তথা কার্যকর অবস্থায় রয়েছে।

উল্লেখ্য, চলতি বছরে প্রজাতন্ত্র দিবস উপলক্ষে মোবেক্স আজ মাত্র ২৬,০০০ টাকায় ২৬ টি রিফার্বিশড আইফোন ১২ কেনার সুযোগ দিচ্ছে ক্রেতাদের। এর জন্য ইউজারদের মোবেক্সের ওয়েবসাইটে যেতে হবে এবং ঝটপট অর্ডার করে ফেলতে হবে, কারণ আজকের এই বিশেষ চমকপ্রদ অফারটি মাত্র ২৬ ঘণ্টার জন্য উপলব্ধ থাকবে। সেক্ষেত্রে আজ যেহেতু কেবলমাত্র ২৬ টি আইফোন ১২ বিক্রি করবে মোবেক্স, তাই যারা আগে অর্ডার করবেন, কেবল তাদের হাতেই এসে পৌঁছোবে এই ফোন। অর্থাৎ মোদ্দা কথা হল, ২৬,০০০ টাকায় আইফোন ১২ করায়ত্ত করতে চাইলে একেবারেই দেরি করা যাবে না কিন্তু! তাই সস্তায় আইফোন কেনার স্বপ্ন পূরণ করতে হলে এক্ষুনি মোবেক্সের ওয়েবসাইটে ঢুঁ মারুন।

কেন কিনবেন iPhone 12?

বছর দুয়েক আগের পুরোনো মডেল হলেও এখনও মার্কেটের প্রথম সারির স্মার্টফোনগুলির মধ্যে সেরা জায়গাটি নিজের দখলে রেখেছে আইফোন ১২। তাই চলতি সময়ে সস্তায় একগুচ্ছ কার্যকর ফিচারে ঠাসা একটি ৫জি (5G) স্মার্টফোন কিনতে হলে ক্রেতাদের এই সুযোগ হাতছাড়া করা মোটেই উচিত হবে না। বলে রাখি, আইফোন ১২ স্মার্টফোনে একটি ৬.১ ইঞ্চির এইচডি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য হ্যান্ডসেটটিতে অ্যাপলের এ১৪ বায়োনিক (A14 Bionic) চিপসেট ব্যবহার করা হয়েছে। ফোনটি আইওএস ১৪ (iOS 14) ওএস ভার্সনে রান করে। ডিভাইসটির তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট মার্কেটে উপলব্ধ – ৬৪ জিবি, ১২৮ জিবি এবং ২৫৬ জিবি৷

ক্যামেরার কথা বললে, ১২তম প্রজন্মের এই আইফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান। এই ক্যামেরাগুলি হল – ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ১২ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। আবার, সেলফি তোলার জন্য ডিভাইসটিতে মিলবে ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং সেন্সর। ফোনটির ওজন মাত্র ১৬২ গ্রাম এবং আইপি৬৮ (IP68) রেটিংপ্রাপ্ত হওয়ায় এটি সম্পূর্ণভাবে জল এবং ধুলো প্রতিরোধী। অ্যাপলের এই হ্যান্ডসেটে ম্যাগসেফ (MagSafe) চার্জিং টেকনোলজি সাপোর্ট করে। কোম্পানির দাবি অনুযায়ী, ফুল চার্জে ফোনটি ১৭ ঘণ্টা পর্যন্ত ভিডিও প্লেব্যাক এবং ৬৫ ঘণ্টা পর্যন্ত অডিও প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম।



Source link