Categories
Tips and Tricks

কিং খানের ‘পাঠান’ জ্বরে কাঁপছে ভারতবাসী, সিনেমার ইন্টারভালে Poco X5 Pro লঞ্চের দিনক্ষণ প্রকাশ্যে





Poco X5 launch in India on February 6

পোকো (Poco) তাদের X5 সিরিজের স্মার্টফোনগুলি বাজারে লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। এই লাইনআপে অন্তর্ভুক্ত Poco X5 Pro মডেলটির মূল স্পেসিফিকেশন এবং দামের রেঞ্জ ইতিমধ্যেই অনলাইনে ফাঁস হয়েছে। একটি বিজ্ঞাপনী ছবিতে ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার হাতেও হ্যান্ডসেটটিকে দেখা গেছে। আর আজ লঞ্চের তারিখটি শাহরুখ খানের সদ্য মুক্তি পাওয়ার ছবি পাঠান-এর ইন্টারভালে দেখানো হয়েছে। ছবিটি শেয়ার করেছেন একজন টুইটার ব্যবহারকারী। তবে, শাওমির সাব-ব্র্যান্ডটি এখনও Poco X5 Pro-এর লঞ্চ সম্পর্কে আনুষ্ঠানিকভাবে কিছু নিশ্চিত করেনি।

ফাঁস হল Poco X5 Pro-এর লঞ্চের সময়সূচী

পোকো এক্স৫ প্রো ভারতে আগামী ৬ ফেব্রুয়ারি বিকেল ৫,৩০ টায় আত্মপ্রকাশ করতে চলেছে। পোস্টারটি আসন্ন স্মার্টফোনের রিয়ার প্যানেলের ডিজাইনটিও প্রদর্শন করেছে। স্মার্টফোনটি গত বছরের পোকো এক্স৪ প্রো ৫জি-এর উত্তরসূরি হিসেবে আসবে। আসন্ন এক্স৫ প্রো-এ একটি বক্সি ফর্ম ফ্যাক্টর থাকবে এবং ব্যাক প্যানেলের ওপরের অংশের ডানদিকে পোকো ব্র্যান্ডিং সহ একটি অনুভূমিকভাবে প্রসারিত আইল্যান্ড অবস্থান করবে। আর রিয়ার শেলের বাম দিকে একটি আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল দেখা যাবে।

সূত্রের খবর অনুযায়ী, Poco X5 Pro-তে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চির ফুলএইচডি+ ওলেড (OLED) ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। স্মার্টফোনটি ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর দ্বারা চালিত হবে বলে জানা গেছে।

ফটোগ্রাফির জন্য, Poco X5 Pro-এ ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Poco X5 Pro-এ ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে বলে আশা করা হচ্ছে।











Source link