Categories
Tips and Tricks

Noise Buds Combat ইয়ারবাডস অতি সস্তায় ভারতে লঞ্চ হল, ফুল চার্জে চলবে ৩৭ ঘন্টা


Noise Buds Combat Price

ভারতে আত্মপ্রকাশ করল Noise ব্র্যান্ডের প্রথম গেমিং ইয়ারবাডস, যার নাম Noise Buds Combat। সংস্থার মতে, গেমপ্রেমিকদের জন্য এই ইয়ারফোনটি উপযুক্ত। তাছাড়া সাশ্রয়ী মূল্যের এই ইয়ারফোনটি একাধিক আকর্ষণীয় ফিচার অফার করবে, যা নামিদামি কোম্পানির বাজার চলতি ইয়ারফোনের সমতুল্য। এর ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য ৪০ এমএস আল্ট্রা লো ল্যাটেন্সি, এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise Buds Combat ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise Buds Combat ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারের নয়েজ বাডস কমব্যাট ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই ইয়ারফোনটি। উল্লেখ্য, স্টিল্থ ব্ল্যাক, কোভার্ট হোয়াইট এবং শ্যাডো গ্রে, এই তিনটি কালার অপশনের মধ্যে থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের ইয়ারফোনটি।

Noise Buds Combat ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত নয়েজ বাডস কমব্যাট ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনটি ইন-ইয়ার ডিজাইন সহ এসেছে। তাছাড়া এর সাথে রয়েছে সিলিকনের ইয়ারটিপ এবং স্টেম। এমনকি ব্যবহারকারী এর স্টেমে স্পর্শ করে ইয়ারফোনটি নিয়ন্ত্রণ করতে পারবেন। শুধু তাই নয়, এতে ব্যবহৃত হয়েছে ১৩ এমএম ড্রাইভার এবং কোয়াড মাইক্রোফোন। সেই সঙ্গে ইয়ারফোনটিতে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার উপলব্ধ।

আবার এটি ৪০ এমএস আল্ট্রা লো ল্যাটেন্সি অফার করবে। এমনকি হেয়ারেবলটিতে দেওয়া হয়েছে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি, যার রেঞ্জ ১০ মিটার পর্যন্ত। এর সঙ্গে ইয়ারফোনটি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে।

এবার আলোচনা করা যাক Noise Buds Combat ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। একবার চার্জে চার্জিং কেস সমেত এটি ৩৭ ঘন্টা পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। পাশাপাশি এর প্রত্যেকটি ইয়ারবাড ৮ ঘণ্টা পর্যন্ত ব্যবহারযোগ্য। তদুপরি ইয়ারফোনটিতে ফার্স্ট চার্জিং সাপোর্ট করবে। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে IPX5 রেটিং।



Source link