Categories
Mobile Mobile price BD

দেশীয় কোম্পানি আনল ৮ ঘন্টা ব্যাটারি লাইফের স্পিকার ও অ্যাপলের মতো ওয়াচ, দাম শুরু ১১৯৯ টাকা থেকে


U&i My Beat Series Smartwatch Peter Wireless BT Launched in India

ভারতে তাদের প্রোডাক্ট লাইনআপকে আরো সম্প্রসারিত করার জন্য U&i সংস্থাটি নিয়ে আসলো নতুন দুটি স্মার্ট গ্যাজেট। এগুলি হল My Beat Series স্মার্টওয়াচ এবং Peter wireless BT স্পিকার। সংস্থার মতে, ব্যবহারকারীর কর্মজীবন, স্বাস্থ্য ও বিনোদনকে আগের চেয়ে আরো উন্নত করার লক্ষ্যে উভয় প্রোডাক্টই উপযুক্ত। কারণ সাশ্রয়ী মূল্যে আসা নতুন এই প্রোডাক্টগুলিতে থাকছে আকর্ষণীয় বিভিন্ন ফিচার। চলুন নতুন U&i My Beat Series স্মার্টওয়াচ এবং Peter wireless BT স্পিকার সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

U&i My Beat Series স্মার্টওয়াচ এবং Peter wireless BT স্পিকারের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ইউএন্ডআই মাই বিট সিরিজ স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ৩,৬৯৯ টাকা। এটি ব্ল্যাক, ব্লু এবং পিঙ্ক কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ। পাশাপাশি পিটার ওয়্যারলেস ব্লুটুথ স্পিকারের দাম রয়েছে ১,১৯৯ টাকা। স্পিকারটিতে ক্রেতারা পাবেন গ্রীন এবং ইয়েলো কালার অপশন। তাছাড়া উভয় প্রোডাক্টের ওপরেই থাকছে ৬ মাসের অন সাইট ওয়্যারেন্টি। উল্লেখ্য, সংস্থার নিজস্ব আউটলেটের পাশাপাশি দেশের অন্যান্য পার্টনার স্টোরগুলি থেকে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই দুটি ডিভাইস।

U&i My Beat Series স্মার্টওয়াচ এবং Peter wireless BT স্পিকারের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত ইউএন্ডআই মাই বিট সিরিজ স্মার্টওয়াচ প্রসঙ্গে বলতে গেলে, এটি অপেক্ষাকৃত বড় বর্গক্ষেত্রাকার ডায়ালের সাথে এসেছে, যাতে রয়েছে কালার টাচস্ক্রিন ডিসপ্লে। তাছাড়া এর ডায়ালের চারপাশে থাকছে অ্যালুমিনিয়াম অ্যালয় ফ্রেম এবং নরম সিলিকনের স্ট্র্যাপ।

অন্যদিকে, স্মার্টওয়াচটিতে একাধিক ফিটনেস ট্র্যাকিং ফিচার উপলব্ধ। এর মধ্যে উল্লেখযোগ্য পিডিওমিটার, ক্যালরি-কাউন্টার, ইনডোর ওয়াক এবং সাইক্লিং। তাছাড়া হেলথ সেন্সর হিসেবে এতে থাকছে হার্ট রেট মনিটর, স্লিপ মনিটর ইত্যাদি। তদুপরি My Beat Series স্মার্টওয়াচটিতে ব্যবহারকারীরা পাবেন অ্যালার্ম রিমাইন্ডার, মেসেজ ক্লাস, রিমাইন্ডার এবং ফাইন্ড মাই ফোন সাপোর্ট।

এবার আলোচনা করা যাক পিটার সিরিজের ওয়্যারলেস ব্লুটুথ স্পিকার সম্পর্কে। নতুন এই স্পিকারে থাকছে ৭ ওয়াট আউটপুট। সংস্থার মতে, একবার চার্জে স্পিকারটি ৮ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। তাছাড়া ট্রেন্ডিং ডিজাইনের Peter wireless BT স্পিকারটিতে ইনবিল্ট মোবাইল ফোন হোল্ডার বর্তমান।



Source link