Categories
Mobile Mobile price BD

50MP ক্যামেরা, অ্যামোলেড ডিসপ্লে-সহ নানা তুখোড় ফিচার, Infinix Note 12i লঞ্চ হল মাত্র 9,999 টাকায়


Infinix Note 12i with Helio G85 soc

ইনফিনিক্স (Infinix) ভারতীয় বাজারে Note 12i নামে একটি নতুন মিড-রেঞ্জ স্মার্টফোন লঞ্চ করেছে। যদিও এটি Infinix Note 12i 2022 হিসাবে গত বছরের সেপ্টেম্বরে বিশ্ব বাজারে লঞ্চ হয়েছিল। ফোনটি অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, MediaTek Dimensity G85 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। আসুন তাহলে ভারতে আগত Infinix Note 12i-এর দাম ও সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভারতে Infinix Note 12i-এর মূল্য ও লভ্যতা

ভারতের বাজারে ইনফিনিক্স নোট ১২আই-এর একমাত্র ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলটির দাম রাখা হয়েছে ৯,৯৯৯ টাকা, যার সেল শুধুমাত্র ফ্লিপকার্টে আগামী ৩০ জানুয়ারি থেকে শুরু হবে৷ এই ফোনটি মেটাভার্স ব্লু এবং ফোর্স ব্ল্যাক- এই দুটি কালার অপশনে বেছে নেওয়া যাবে।

Infinix Note 12i-এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স নোট ১২আই-এ ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন, ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,০০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। এছাড়াও, এই স্ক্রিনটি ওয়াইডভাইন এল১ (Widevine L1) সার্টিফিকেশন এবং কর্নিং গরিলা গ্লাস ৩-এর সুরক্ষার সাথে এসেছে। নোট ১২আই মিডিয়াটেক ডাইমেনসিটি জি৮৫ প্রসেসর দ্বারা চালিত, যা গ্রাফিক্সের জন্য মালি জি৫২ জিপিইউ-এর সাথে যুক্ত।

এই ইনফিনিক্স ফোনে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। আবার, ৫১২ জিবি পর্যন্ত মেমরি প্রসারিত করার জন্য এতে একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লটও অন্তর্ভুক্ত রয়েছে। ইনফিনিক্স নোট ১২আই অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ১২ (XOS 12) ইউজার ইন্টারফেসে রান করে।

ফটোগ্রাফির জন্য, Infinix Note 12i-এর রিয়ার প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর, একটি কিউভিজিএএআই লেন্স এবং একটি এলইডি ফ্ল্যাশ নিয়ে গঠিত৷ আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Note 12i বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়াও, নতুন ইনফিনিক্স ফোনটিতে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ডিটিএস অডিও সাপোর্ট সহ স্টেরিও স্পিকার সেটআপ, ব্লুটুথ ৫.০ এবং ৩ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম রয়েছে।



Source link