Categories
Tips and Tricks

৯৯৯ টাকায় ফাটাফাটি ইয়ারবাডস, Tunez Elements E11 কিনবেন নাকি


Tunez Elements E11 launched

ভারতে আত্মপ্রকাশ করল Tunez এর নতুন ওয়্যারলেস স্টেরিও‌ ইয়ারবাডস, Tunez Elements E11। কমফোর্টেবল ফিট এবং ৩০০ এমএএইচ ব্যাটারি সহ আসা নতুন এই ইয়ারফোনটি একবার চার্জে ৩০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি। তাছাড়া এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.১, যার রেঞ্জ ১০ মিটার পর্যন্ত বিস্তৃত। চলুন দেখে নেওয়া যাক নতুন Tunez Elements E11 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Tunez Elements E11 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে টিউনেজ এলিমেন্ট ই১১ ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৯৯৯ টাকা। নতুন এই ইয়ারফোনটির ৯টি কালার অপশন থাকলেও বর্তমানে ৫টি কালার অপশনে এটি পাওয়া যাবে। সংস্থার নিজস্ব ওয়েবসাইট, gotunez.com ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট থেকেও কিনতে পাওয়া যাচ্ছে ইয়ারফোনটি।

Tunez Elements E11 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত টিউনেজ এলিমেন্ট ই১১ ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে, এতে রয়েছে ১৩ এমএম ড্রাইভার, যা স্বচ্ছ এবং গভীর বেসযুক্ত অডিও আউটপুট প্রদান করতে সক্ষম। এছাড়া এর বিল্ট-ইন মাইক্রোফোন ভয়েস কম্যান্ড সাপোর্ট করবে। এমনকি হালকা ওজনের এই ইয়ারফোনটির কানেক্টিভিটি অপশনে সামিল হয়েছে ১০ মিটার রেঞ্জ সরবরাহকারী ব্লুটুথ ৫.১।

এবার আসা যাক Tunez Elements E11 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এই অডিও ডিভাইসে দেওয়া হয়েছে ৩০০ এমএএইচ ব্যাটারি , যা একবার চার্জে ৩০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। শুধু তাই নয়, ইয়ারফোনটিতে রয়েছে ইউএসবি টাইপ সি কেবল, যার মাধ্যমে মাত্র ১ ঘন্টায় এটি পুরোপুরি চার্জ হয়ে যাবে। সর্বোপরি ঘাম প্রতিরোধী রেটিং প্রাপ্ত হওয়ায় রানিং, ওয়াকিং কিংবা জিম করার সময় অনায়াসেই ইয়ারফোনটি ব্যবহার করা যাবে।



Source link