Categories
Tips and Tricks

দিনে ৪৪ টাকা দিলেই হাতে আসবে 5G ফোন, Samsung আনল নতুন অফার, জেনে নিন


Samsung offer 5G Smartphone only rs 44

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে গত বছরের অক্টোবর মাসের গোড়ার দিকে এদেশে রোলআউট হয়েছে দুরন্ত গতির 5G পরিষেবা। হাই-স্পিড ইন্টারনেট ব্যবহারের মজা উপভোগ করার আশায় তারপর থেকে পঞ্চম প্রজন্মের কানেক্টিভিটিযুক্ত হ্যান্ডসেটের প্রতি গ্রাহকদের চাহিদা ব্যাপক হারে বেড়ে গিয়েছে। সেজন্য হালফিলে বহু কোম্পানি ভারতীয় মার্কেটে সাশ্রয়ী মূল্যের একাধিক 5G স্মার্টফোন লঞ্চ করছে, যার মধ্যে Samsung হল অন্যতম। ইতিমধ্যেই সংস্থাটি একগুচ্ছ বাজেট রেঞ্জের 5G হ্যান্ডসেট মার্কেটে এনেছে। আর সকল শ্রেণীর মানুষই যাতে একটি পঞ্চম প্রজন্মের কানেক্টিভিটিযুক্ত স্মার্টফোন হাতের মুঠোয় পেতে সক্ষম হন, তার জন্য বর্তমানে দক্ষিণ কোরিয়ান টেক জায়েন্টটি একটি দারুণ অফার নিয়ে হাজির হয়েছে। কী সেই অফার? আসুন একটু খোলসা করে জেনে নিই।

এবার প্রতিদিন মাত্র ৪৪ টাকা খরচ করলেই হাতে পাওয়া যাবে Samsung-এর একটি ব্র্যান্ড-নিউ 5G স্মার্টফোন!

ইদানীংকালে গ্রাহকদের জন্য স্যামসাং একটি আকর্ষণীয় ইএমআই (EMI) স্কিম নিয়ে হাজির হয়েছে, যার দৌলতে প্রতিদিন মাত্র ৪৪ টাকা বা মাসে ১৩২০ টাকা খরচ করলেই হাতে একটি ব্র্যান্ড-নিউ ৫জি স্মার্টফোন পেতে সক্ষম হবেন ইউজাররা। পকেটের ওপর বিন্দুমাত্র চাপ না ফেলে যাতে আপামর ভারতবাসী দুরন্ত গতির ৫জি নেটওয়ার্ক ব্যবহারের মজা উপভোগ করতে পারেন, তার জন্যই সংস্থাটি হালফিলে এই অফার নিয়ে এসেছে। সবচেয়ে উল্লেখযোগ্য ব্যাপার হল, কোম্পানির অত্যন্ত কমদামি ৫জি ডিভাইসও ইউজাররা এই অফারের মাধ্যমে কিনতে পারবেন। ফলে হাতের মুঠোয় একটি পঞ্চম প্রজন্মের কানেক্টিভিটিযুক্ত ব্র্যান্ড-নিউ হ্যান্ডসেট পাওয়া যে এখন আর একেবারেই কোনো কঠিন ব্যাপার নয়, সেকথা আপামর দেশবাসীকে স্পষ্টভাবে বুঝিয়ে দিয়েছে স্যামসাং।

ব্যাপক হারে 5G স্মার্টফোন বিক্রি করেই ব্যবসায় চূড়ান্ত লাভের মুখ দেখতে চায় Samsung

সম্প্রতি আইএএনএস (IANS)-এর এক রিপোর্টে জানা গিয়েছে যে, সংস্থার স্মার্টফোন বিজনেসের ৭৫ শতাংশ ৫জি ডিভাইসের মাধ্যমে করাই হল স্যামসাংয়ের চলতি বছরের অন্যতম প্রধান ব্যবসায়িক স্ট্র্যাটেজি। এই প্রসঙ্গে স্যামসাং ইন্ডিয়ার সিনিয়র ডিরেক্টর আদিত্য বাব্বর (Aditya Babbar) আইএএনএসকে জানিয়েছেন যে, উক্ত পরিকল্পনাটিকে লক্ষ্যমাত্রা হিসেবে মেনে চললে সংস্থাটি এ বছর দুর্দান্ত ব্যবসা করতে পারবে। উল্লেখ্য যে, স্যামসাং এই মাসের শুরুতে ভারতে গ্যালাক্সি এ (Galaxy A) সিরিজের দুটি নতুন ডিভাইস লঞ্চ করেছে – গ্যালাক্সি এ১৪ ৫জি (Galaxy A14 5G) এবং গ্যালাক্সি এ২৩ ৫জি (Galaxy A23 5G)।

সাশ্রয়ী মূল্যে হালফিলে দু-দুটি হ্যান্ডসেট লঞ্চ করেছে Samsung

আলোচ্য নতুন অফারটির প্রসঙ্গে মি. বাব্বর জানিয়েছেন যে, প্রতিদিন মাত্র ৪৪ টাকা খরচ করলেই এখন গ্রাহকরা একটি আনকোরা Galaxy A14 5G স্মার্টফোন করায়ত্ত করতে সক্ষম হবেন। তিনি আরও বলেছেন যে, সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেট হিসেবে ভারতের বাজারে বেশ ভালোরকম ব্যবসা করবে এই স্মার্টফোন। প্রসঙ্গত জানিয়ে রাখি, এদেশে Samsung Galaxy A14 5G ফোনের বেস ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। অন্যদিকে, Galaxy A23 5G-এর বেস মডেলটি কিনতে হলে ক্রেতাদের ২০,৯৯৯ টাকা খরচ করতে হবে। ইতিমধ্যেই অফলাইন এবং অনলাইন উভয় প্ল্যাটফর্মেই উক্ত ডিভাইস দুটির বিক্রি শুরু হয়ে গিয়েছে। আর স্মার্টফোন দুটি যে প্রচুর সংখ্যক গ্রাহকদের মনপসন্দ হবে, সে ব্যাপারে চরম আশাবাদী আদিত্য বাব্বর।



Source link