Categories
Tips and Tricks

Samsung Galaxy S23 সিরিজের প্রতিটি ফোনেই একটি কমন ফিচার, জেনে নিন কী সেটা


Samsung Galaxy S23 Series 3 phone Same brightness

স্যামসাং (Samsung)-এর এ বছরের প্রথম গ্যালাক্সি আনপ্যাকড (Galaxy Unpacked 2023) ইভেন্টটি আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে বলে ইতিমধ্যেই নিশ্চিত করা হয়েছে। এই ইভেন্টেই দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি তাদের লেটেস্ট Galaxy S23 সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলির ওপর থেকে পর্দা সরাবে। আসন্ন লাইনআপে তার পূর্বসূরির মতোই তিনটি মডেল অন্তর্ভুক্ত থাকবে- Samsung Galaxy S23, Galaxy S23+ এবং Galaxy S23 Ultra। ইতিমধ্যেই, বিভিন্ন উৎস থেকে ইন্টারনেটে এই হ্যান্ডসেটগুলির সম্পর্কে একাধিক তথ্য প্রকাশিত হয়েছে। ফলস্বরূপ, Galaxy S23-এর আনুষ্ঠানিক লঞ্চের আগে, ডিভাইসগুলির প্রায় সব বৈশিষ্ট্যই প্রকাশ্যে এসেছে। এখন এক নির্ভরযোগ্য টিপস্টার, Galaxy S23-এর পিক ডিসপ্লে ব্রাইটনেস সংক্রান্ত তথ্যগুলি প্রকাশ করেছেন। আসুন এবিষয়ে জেনে নেওয়া যাক।

Samsung Galaxy S23 সিরিজের তিনটি মডেলই একই ডিসপ্লে ব্রাইটনেস অফার করবে

স্যামসাং গ্যালাক্সি এস২৩ লাইনআপের তিনটি মডেলেরই ডিসপ্লে সর্বোচ্চ ১,৭৫০ নিট পর্যন্ত ব্রাইটনেস সাপোর্ট করবে। ফলে, এই সিরিজটি হবে বিগত কয়েক বছরের মধ্যে প্রথম গ্যালাক্সি এস-লাইনআপ, যার স্ট্যান্ডার্ড থেকে টপ-এন্ড-সবকটি মডেল একই পিক ব্রাইটনেস অফার করবে।

জানিয়ে রাখি, গত বছরের গ্যালাক্সি এস২২ মডেলটির ব্রাইটনেস ১,৪০০ নিটের মধ্যে সীমাবদ্ধ, যেখানে গ্যালাক্সি এস২২ প্লাস এবং গ্যালাক্সি এস২২ আল্ট্রা ১,৭৫০ নিট পর্যন্ত ব্রাইটনেস অফার করে। তাই ডিসপ্লের উজ্জ্বলতার পরিপ্রেক্ষিতে, গ্যালাক্সি এস২৩ প্লাস এবং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা কোনও আপগ্রেড পাবে না, কিন্তু স্ট্যান্ডার্ড গ্যালাক্সি এস২৩-এর স্ক্রিন ব্রাইটনেস পূর্বসূরির থেকে অনেকটাই বাড়তে চলেছে।

তবে, রেগুলার Galaxy S23 মডেলটি তার ছোট আকার এবং কম দামের কারণে কিছু দিক থেকে এখনও Galaxy S23 Plus-এর থেকে নীচেই অবস্থান করবে। এটি অন্য দুটি মডেলের তুলনায় ছোট স্ক্রিন, ছোট ব্যাটারি এবং ধীর চার্জিং গতির সাথে আসবে। ফোনটিতে ইউডাব্লিউবি (UWB)-এরও অভাব থাকবে, যা অন্য দুটি হ্যান্ডসেটে পাওয়া যাবে। সবশেষে, Galaxy S23-এর দাম মার্কিন যুক্তরাষ্ট্রে Galaxy S22-এর মতোই হবে বলে আশা করা হচ্ছে। তবে, কোরিয়াতে এর মূল্য বৃদ্ধি পাবে।



Source link