Categories
Mobile Mobile price BD

সদ্য বাজারে আসা Hyundai Aura facelift বাড়ি আনুন মাত্র 70 হাজারেই, কীভাবে দেখে নিন


Hyundai Aura Facelift rs 70000 down payment

গত ২০ জানুয়ারি ভারতের বাজারে ফেসলিফ্ট ভার্সনে লঞ্চ হয়েছে Hyundai Aura। নতুন সেডান মডেলটির ডিজাইনের পাশাপাশি নতুন ফিচার বৃদ্ধি এবং সুরক্ষাজনিত প্রযুক্তির দিকেও জোর দিয়েছে হুন্ডাই মোটর ইন্ডিয়া লিমিটেড (Hyundai Motor India Ltd.)। নতুন বৈশিষ্ট্যগুলির মধ্যে যোগ হয়েছে ছয়টি এয়ারব্যাগ, ভিএসএম, ইএসসি, টাইপ-সি চার্জিং পোর্ট এবং একটি আপডেটেড ৩.৫ ইঞ্চি ইন্সট্রুমেন্ট ক্লাস্টার।

হুন্ডাই অরা নয়া ভার্সনের দাম ৬.২৯-৮.৮৭ লক্ষ টাকা (এক্স-শোরুম)। এখন বিষয় হচ্ছে, গাড়িটি কেনার জন্য অনেকেই মাসিক কিস্তির দারস্থ হন। আপনারও যদি এমন ইচ্ছা থেকে থাকে তবে প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়তে হবে। কারণ এখানে Hyundai Aura facelift-এর সকল ভ্যারিয়েন্টের ইএমআই সম্পর্কে আলোচনা করা হল।

2023 Aura facelift গাড়িটি ছয়টি আইসিই এবং দুটি সিএনজি ভ্যারিয়েন্টে বেছে নেওয়া যায়। এদের অন-রোড মূল্য ৭.১০ লক্ষ টাকা থেকে শুরু করে ৯.৯৫ লক্ষ টাকা পর্যন্ত। এদিকে বিভিন্ন ব্যাঙ্কে লোনের সুদের হার আলাদা। আবার লোন পরিশোধের সময়সীমা ক্রেতারা নিজের ইচ্ছেমতো বেছে নিতে পারেন। তাই সুদের হার গড়ে ১০% এবং লোন পরিশোধের সময়কাল ৫ বছর ধরে ইএমআই-এর হিসেব দেওয়া হল।

Aura facelift E ট্রিমের জন্য ৭০,০০০ টাকা ডাউনপেমেন্ট করলে ইএমআই-এর পরিমাণ দাঁড়ায় ১৩,৫৯০ টাকা। এর S ও S AMT ভ্যারিয়েন্টের ক্ষেত্রে যথাক্রমে ৮০,০০০ টাকা ও ৮১,০০০ টকা ডাউনপেমেন্ট করলে প্রতি মাসে ১৫,৩৮৫ ও ১৫,৪০০ টাকার কিস্তি দিতে হবে।

আবার SX, SX (O) ও SX+ AMT ভ্যারিয়েন্ট তিনটির জন্য ৮৯,০০০, ৯৬,০০০ ও ৯৮,০০০ টাকা এককালীন জমা করলে, মাস মাস গুণতে হবে যথাক্রমে ১৭,০১৪ টাকা, ১৮,৩২১ টাকা ও ১৮,৬২৩ টাকা। গাড়িটির দুই সিএনজি ভ্যারিয়েন্টের জন্য ৯১,০০০ ও ৯৯,০০০ টাকা ডাউন পেমেন্ট করলে যথাক্রমে ১৭,৩৮৬ টাকা ও ১৯,০৩৬ টাকা ইএমআই হিসেবে চোকাতে হবে।



Source link