Categories
Mobile Mobile price BD

কম ডাউনপেমেন্টে কেনার সুবিধা, সঙ্গে 3,000 টাকা ক্যাশব্যাকও, দারুণ অফার নিয়ে হাজির Yamaha





Yamaha FZ-S Fi & FZ Fi Cashback Low Down Payment

জাপানের জনপ্রিয় টু-হুইলার সংস্থা ইয়ামাহা (Yamaha) তাদের এন্ট্রি লেভেল রোডস্টার মোটরসাইকেল FZ-S Fi ও FZ Fi-এর উপর স্পেশাল অফারের ঘোষণা করল। যার আওতায় ক্রেতারা সর্বোচ্চ ৩০০০ টাকার ক্যাশব্যাক অফার অথবা কম ডাউনপেমেন্টে উপরিউক্ত মোটরসাইকেল দুটি বাড়ি নিয়ে আসার সুযোগ পাবেন। তবে এই অফারটি কেবলমাত্র মহারাষ্ট্রে রাজ্যের জন্য প্রযোজ্য। যা আগামী ৩০ জানুয়ারি পর্যন্ত বৈধ থাকবে।

Yamaha FZ Fi-এর মূল্য ১,১৪,৪৩৯ টাকা। যেখানে FZ-S Fi-এর দাম ১,২২,১৩৯ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু। অন্যদিকে FZ-S Fi-এর Deluxe ভ্যারিয়েন্ট কিনতে খরচ পড়ে ১,২৫,১৩৯ টাকা (এক্স-শোরুম)। উল্লেখ্য, উভয় বাইকের ডিজাইন একই। S ভ্যারিয়েন্টটিতে অতিরিক্ত হিসাবে রয়েছে ক্রোম গার্নিশ এবং ফুয়েল ট্যাঙ্কের উপর থ্রি-ডি লোগো।

বাইক দুটির মেকানিক্যাল বৈশিষ্ট্যের প্রসঙ্গে বললে এতে চালিকাশক্তি সরবরাহ করে ১৪৯ সিসি সিঙ্গেল সিলিন্ডার, এয়ার কুল্ড ইঞ্জিন। যা থেকে ৭,২৫০ আরপিএম গতিতে সর্বোচ্চ ১২.২ বিএইচপি শক্তি এবং ৫,৫০০ আরপিএম গতিতে ১৩.৩ এনএম টর্ক উৎপন্ন হয়। মোটরের সাথে সংযুক্ত একটি ফাইভ স্পিড গিয়ার বক্স।

এফজেড সিরিজের বাইকগুলি ইয়ামাহা মোটর ইন্ডিয়ার বিক্রি উত্তরোত্তর বাড়িয়ে চলেছে। এই রোডস্টার রেঞ্জ ছিল সংস্থার পোর্টফোলিওতে তৃতীয় সর্বাধিক বিক্রিত মডেল। জাপানি সংস্থাটির ভারতীয় শাখা গত বছরের ডিসেম্বরে বাজারৈ FZ সিরিজের ৬,১০৩ ইউনিট বাইক বিক্রি করেছে।









Source link