Categories
Mobile Mobile price BD

DSLR ক্যামেরার বিকল্প এবার আপনার পকেটে, Tecno Phantom X2 Pro এর ওপেন সেল শুরু


Techno phantom X2 pro 5g open sale India

গত সপ্তাহে টেকনো (Tecno) তাদের Phantom X2 Pro ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি ভারতে লঞ্চ করেছে। এই ডিভাইসটির প্রি-অর্ডার প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়েছে এবং গ্রাহকরা আজ (২৪ জানুয়ারি) থেকে অনলাইন চ্যানেলের মাধ্যমে সরাসরি এটি অর্ডার করতে পারবেন। তাই আসুন Tecno Phantom X2-এর অফার, মূল্য এবং স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

Tecno Phantom X2 Pro-এর মূল্য এবং অফার

আজ থেকে টেকনো ফ্যান্টম এক্স২ প্রো ফোনটি অ্যামাজন ইন্ডিয়ার সাইট থেকে ৪৯,৯৯৯ টাকায় কেনা যাবে। ডিভাইসটি একমাত্র ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনে এসেছে। ব্যাঙ্ক অফারের ক্ষেত্রে, কোটাক মাহিন্দ্রা (Kotak Mahindra) ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীরা ১,০০০ টাকা ছাড় পাবেন, যেখানে কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই (EMI) অপশনে ১,২৫০ টাকা ছাড় মিলবে।

Tecno Phantom X2 Pro-এর স্পেসিফিকেশন

টেকনো ফ্যান্টম এক্স২ প্রো ৫জি-তে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ ৬.৮ ইঞ্চির কার্ভড-এজ ফুলএইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ চিপসেট দ্বারা চালিত, যার সাথে ১২ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ যুক্ত রয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক হাইওএস ১২ (HiOS 12) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Phantom X2 Pro 5G-এর ব্যাক প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি রিট্র্যাক্টবল লেন্স সহ ৫০ মেগাপিক্সেলের পোর্ট্রেট ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, X2 Pro 5G-এ ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,১৬০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।



Source link