Categories
Mobile Mobile price BD

নজরকাড়া ডিজাইনের সাথে কাজের ফিচার, ফোন কেনার সেরা বিকল্প এই ৩টি


Phones under 5000

স্মার্টফোন ছাড়া এখন জীবন অচল; খাওয়া, কাজ করা, কেনাকাটা – পক্ষান্তরে বলতে গেলে জুতো সেলাই থেকে চন্ডীপাঠ অবধি সব কিছুই সারা হচ্ছে মুঠোফোনের ক্লিকের মাধ্যমেই। এদিকে যত বেশি দামের ফোন, তত বেশি ফিচার আঙুলের ডগায় থাকা! ফলে, ইউজারদের চাহিদার কথা মাথায় রেখে এখন বাজারে হামেশাই লঞ্চ হচ্ছে মিড রেঞ্জ কিংবা ফ্ল্যাগশিপ ফোন। কিন্তু সবসময় তো আর মোটা টাকা খরচ করে ফোন কেনা সম্ভব হয়না, অনেকেই বাড়ির বয়স্ক সদস্যের জন্য উপহার হিসেবে বা এক্সট্রা ব্যাকআপ হিসেবে একটি কমদামী মোবাইল হ্যান্ডসেট কিনতে চান। সেক্ষেত্রে আপনি যদি বর্তমানে ৫,০০০ টাকার কমে একটি ফোন কেনার কথা ভেবে থাকেন, তাহলে আমাদের এই প্রতিবেদনটি আপনার অত্যন্ত কাজে আসবে। কারণ আজ আমরা Nokia, Lava এবং Easyphone কোম্পানির কয়েকটি সাশ্রয়ী ফ্লিপ ফোনের সন্ধান আপনাদের সাথে শেয়ার করব যেগুলি Amazon India প্ল্যাটফর্ম থেকে কেনা যাবে।

৫,০০০ টাকার কমে কিনুন এই ফোনগুলি

১. Lava Flip Phone: অ্যামাজন থেকে এই ফোন কিনতে গেলে ১,৯১১ টাকা দাম পড়বে। ফিচার হিসেবে এতে মিলবে ২.৪ ইঞ্চি ডিসপ্লে এবং ঐতিহ্যবাহী কী-প্যাড ফ্লিপ ডিজাইন। এটি এমটিকে৬২৬১ডি (MTK6261D) প্রসেসরের সাহায্যে চলে; অন্যদিকে এতে ১,২০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে যার সাহায্যে এটি ৩ দিনের ব্যাটারি ব্যাকআপ অফার করবে। এছাড়াও এই হ্যান্ডসেটে মিলবে ব্লুটুথ ৩.০ এবং ইউএসবি কানেক্টিভিটি।

২. Easyfone Royale for Seniors: এই ফোনটি বিশেষভাবে প্রবীণ নাগরিকদের জন্য ডিজাইন করা হয়েছে। ফিচার বলতে এতে আছে কেয়ারটাচ সাবস্ক্রিপশন, যা ইউজারকে সময়ে সময়ে ওষুধের রিমাইন্ডার পাঠায়। আবার এর কীপ্যাডটি ব্যাকলিট ফিচারবিশিষ্ট, যেখানে প্রয়োজনে অটোমেটিক কল এবং মেসেজ করার সুবিধার জন্য রয়েছে একটি এসওএস (SOS) বাটন। উল্লেখ্য, এই ফোনে ২.৪ ইঞ্চি স্ক্রিন, ফটো স্পিড ডায়াল, লাউড সাউন্ড, ডক চার্জারের মত ফিচারও পরিলক্ষিত হবে। এই ফোন কিনতে চাইলে ৩,৮৪০ টাকা খরচ হবে।

৩. Nokia 2660 Flip Flip 4G Volte keypad Phone: নোকিয়ার এই ফ্লিপ ৪জি ফোনটির দাম ৪,৬৪৯ টাকা। ফোনটি একটি বড় কীপ্যাড প্যানেলের সাথে আসে এবং এতে রয়েছে ২.৮ ইঞ্চি প্রাইমারি ডিসপ্লে। এটি জুম ইউআই অফার করবে। সংস্থার মতে, একটি সাধারণ ফ্লিপের মাধ্যমে কলটি ডিসকানেক্ট করার পাশাপাশি রিসিভ করা যাবে। এর সাথে থাকবে একটি এসওএস বাটনও।



Source link