Categories
Tips and Tricks

Samsung Galaxy M54 5G-র ছবি বাজারে আসার আগেই প্রকাশ্যে, থাকবে এই প্রসেসর


Samsung Galaxy M54 5G Renders Leaked
Photo Credit : mysmartprice

স্যামসাং (Samsung) এই মুহূর্তে তাদের আসন্ন ফ্ল্যাগশিপ Galaxy S23 স্মার্টফোন সিরিজটির লঞ্চের জন্য প্রস্তুতি নিচ্ছে৷ কোম্পানি আগামী ১ ফেব্রুয়ারি নির্ধারিত গ্যালাক্সি আনপ্যাকড (Galaxy Unpacked ২০২৩) ইভেন্টে এই লাইনআপে অন্তর্ভুক্ত Galaxy S23,Galaxy S23+ এবং Galaxy S23 Ultra- প্রিমিয়াম স্মার্টফোন তিনটি লঞ্চ করবে। এর পরেই, দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি Samsung Galaxy M54 5G লঞ্চ করতে পারে। আসন্ন গ্যালাক্সি M-সিরিজের ফোনটির লঞ্চের নির্দিষ্ট তারিখটি আপাতত অজানা। তবে এখন একটি নতুন রিপোর্টের মাধ্যমে আপকামিং Galaxy M54 5G-এর রেন্ডার প্রকাশ্যে এসেছে, যা সকল কোণ থেকে এর ডিজাইনটি প্রদর্শন করেছে। আসন্ন স্যামসাং স্মার্টফোনটি দুটি কালারে লঞ্চ হবে। আসুন Samsung Galaxy M54 5G-এর ডিজাইন রেন্ডার, স্পেসিফিকেশন এবং লঞ্চের আগে প্রকাশিত অন্যান্য তথ্যগুলি দেখে নেওয়া যাক।

ফাঁস হল Samsung Galaxy M54 5G ডিজাইন রেন্ডার

স্যামসাং গ্যালাক্সি এম৫৪ ৫জি ব্র্যান্ডের একটি নতুন মিড-রেঞ্জ ৫জি স্মার্টফোন হতে চলেছে। ফোনটি খুব শীঘ্রই লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। আনুষ্ঠানিকভাবে লঞ্চ হওয়ার আগে, এখন মাইস্মার্টপ্রাইস তাদের সূত্রের সাহায্যে এই ডিভাইসটির রেন্ডার প্রকাশ করেছে। রেন্ডার অনুযায়ী, গ্যালাক্সি এম৫৪ ৫জি-তে পূর্বসূরির থেকে রিয়ার ভিন্ন ডিজাইন দেখা যাবে। ব্যাক প্যানেলে তিনটি বৃত্তাকার কাটআউট এবং একটি এলইডি ফ্ল্যাশ অবস্থান করবে। রিয়ার শেলটি খুব সম্ভবত পলিকার্বোনেট দ্বারা নির্মিত হবে। ফোনটি ডার্ক ব্লু কালার অপশনে লঞ্চ হবে। এছাড়াও, নীল, গোলাপী এবং সবুজ শেড সহ এর একটি গ্রেডিয়েন্ট কালার ভ্যারিয়েন্টও পাওয়া যাবে।

অন্যদিকে, Galaxy M54 5G-এর ডিসপ্লের ওপরের কেন্দ্রে একটি পাঞ্চ-হোল কাটআউট রয়েছে। এই স্ক্রিনটি ফ্ল্যাট এবং এর চারদিকে সরু বেজেলও দেখা যাচ্ছে। স্মার্টফোনটির ডান দিকে পাওয়ার বাটনটি উপস্থিত রয়েছে, যার মধ্যে ফিঙ্গার প্রিন্ট স্ক্যানার এম্বেড করা থাকতে পারে। আর পাওয়ার বাটনের ওপরে ভলিউম রকার রয়েছে। ফোনের বাম-প্রান্তে সিম ট্রে-টি অবস্থান করছে।

উল্লেখ্য, Galaxy M54 5G-কে সম্প্রতি SM-M546B মডেল নম্বর সহ গিকবেঞ্চে দেখা গেছে। এর তালিকাটি প্রকাশ করেছে যে, ডিভাইসটি Samsung s5e8835 প্রসেসর দ্বারা চালিত হবে, যা এক্সিনস ১৩৮০ চিপসেটটি হতে পারে। ফোনটি ৮ জিবি র‍্যাম এবং অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ান ইউআই ৫.০ (One UI 5.0) ইউজার ইন্টারফেসের সাথে আসবে বলে আশা করা হচ্ছে।



Source link