Categories
Mobile Mobile price BD

স্রেফ দু’টি প্রশ্নের উত্তর দিয়ে দুর্ধর্ষ ফিচারের ফোন iQOO Neo 7 5G জেতার সুবর্ণ সুযোগ


iQOO Neo 7 5G Offer

আইকো আগামী ১৬ ফেব্রুয়ারি ভারতে তাদের iQOO Neo 7 5G স্মার্টফোনটি উন্মোচন করবে বলে ইতিমধ্যেই নিশ্চিত করেছে। যেহেতু লঞ্চের আগে এখনও কয়েক সপ্তাহ বাকি আছে, তাই কোম্পানি ভারতীয় ক্রেতাদের মধ্যে ফোনটির প্রতি কৌতূহল বৃদ্ধির জন্য, এর মূল বৈশিষ্ট্যগুলি ধীরে ধীরে প্রকাশ করতে শুরু করেছে। আর এখন, iQOO Neo 7 5G-এর ল্যান্ডিং পেজটি আইকোর ভারতীয় শাখার ওয়েবসাইটে লাইভ হয়েছে। এই পেজে একটি আকর্ষণীয় প্রতিযোগিতার বিষয়ে ঘোষণা করা হয়েছে, যার মাধ্যমে বিনামূল্যে iQOO Neo 7 5G জিতে নেওয়া সুযোগ পাওয়া যাবে। আসুন তাহলে এই ল্যান্ডিং পেজ থেকে আসন্ন ফোন ও প্রতিযোগিতা সম্পর্কে কি কি তথ্য উঠে আসলো, জেনে নেওয়া যাক।

iQOO Neo 7 5G-এর ল্যান্ডিং পেজ লাইভ হল iQOO India-এর সাইটে

আইকোর নিজস্ব ওয়েবসাইটে নিও ৭ ৫জি-এর ল্যান্ডিং পেজে স্পেসিফিকেশন সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করা হয়নি। তবে এটি আগ্রহী ব্যাক্তিদের একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ব্র্যান্ড-নিউ নিও ৭ ৫জি জিতে নেওয়ার সুযোগ প্রদান করেছে। প্রতিযোগিতায় ইউজারদের দুটি প্রশ্নের উত্তর দিতে হবে। এগুলি হল “কোন শক্তিশালী প্রসেসর আইকো নিও ৭-এ ব্যবহার করা হয়েছে?” এবং “আইকো নিও ৭-এর স্লোগান কি হবে?”। এই প্রশ্নগুলির উত্তর দেওয়ার পরে, অংশগ্রহণকারীকে তাদের নাম, ইমেল এবং ফোন নম্বরের মতো প্রয়োজনীয় তথ্যগুলি জানাতে হবে। আইকো ইন্ডিয়া দ্বারা আয়োজিত এই প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ তারিখ ১৫ ফেব্রুয়ারি। আর কোম্পানি আগামী ২০ ফেব্রুয়ারি বিজয়ীর নাম ঘোষণা করবে।

প্রসঙ্গত, আইকো নিও ৭ ৫জি লঞ্চের পর অ্যামাজন ইন্ডিয়া (Amazon India)-এর ওয়েবসাইটে কেনার জন্য উপলব্ধ হবে। যদিও, ফোনটির মাইক্রোসাইট এখনও অ্যামাজনে উপস্থিত হয়নি। তবে, ইতিমধ্যেই কোম্পানির তরফে Neo 7 5G-এর কয়েকটি মূল বৈশিষ্ট্য নিশ্চিত করা হয়েছে, যেমন- এই ফোনটি ৬.৭ ইঞ্চির ই৫ অ্যামোলেড (E5 AMOLED) ডিসপ্লের সাথে আসবে, যার শীর্ষে সেলফি ক্যামেরার জন্য একটি সেন্টারড পাঞ্চ হোল উপস্থিত থাকবে। স্ক্রিনটি ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে বলেও জানা গেছে।

এছাড়াও, iQOO Neo 7 5G-এর ভারতীয় সংস্করণে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ চিপসেট এবং হিট ডিসিপেশনের জন্য একটি ৩ডি (3D) কুলিং সিস্টেম থাকবে। ডিভাইসটি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে। এটি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ট্রিপল ক্যামেরা ইউনিটের সাথে আসবে। অফিসিয়াল রেন্ডারে দেখা গেছে যে, Neo 7 5G ব্ল্যাক এবং ব্লু-এর মতো কালার অপশনে পাওয়া যাবে।



Source link