Categories
Mobile Mobile price BD

Infinix 4 ফেব্রুয়ারি ভারতে আকর্ষনীয় ফোন লঞ্চ করছে, ফিচার দেখলে সামলানো মুশকিল


Infinix Zero 5G 2023 launch India on February 4

গতকাল ইনফিনিক্স (Infinix) ঘোষণা করেছে যে, তারা ২৫ জানুয়ারি জানুয়ারী ভারতে Note 12i লঞ্চ করবে। আর এখন ব্র্যান্ডটি এদেশে আরেকটিস্মার্টফোন লঞ্চের তারিখ ঘোষণা করেছে। আগামী ৪ ফেব্রুয়ারি Zero 5G 2023 ফোনটির ওপর থেকে পর্দা সরানো হবে বলে নিশ্চিত করেছে ইনফিনিক্স। এটি ফ্লিপকার্টে কেনার জন্য উপলব্ধ হবে। পাশাপাশি, এই ই-কমার্স প্ল্যাটফর্মে Zero Book Ultra নামের একটি নতুন ল্যাপটপের মাইক্রোসাইটও লাইভ হয়েছে, যা এর মূল বৈশিষ্ট্যগুলি প্রকাশ করেছে৷ তবে, এর সঠিক লঞ্চের তারিখ এই মুহুর্তে অজানা রয়ে গেছে। আসুন তাহলে ভারতে আসন্ন Infinix Zero সিরিজের এই দুই ডিভাইস সম্পর্কে এখনও পর্যন্ত কি কি জানা গেছে দেখে নেওয়া যাক।

Infinix তাদের Zero সিরিজের অধীনে একাধিক ডিভাইস আনছে ভারতের বাজারে

প্রথমেই জানাই, ইনফিনিক্স জিরো ৫জি ২০২৩ এবং জিরো বুক আল্ট্রা উভয় ডিভাইসই গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করেছে। প্রথমটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭৮ ইঞ্চির ফুল-এইচডি+ এলসিডি ডিসপ্লে রয়েছে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর দ্বারা চালিত, যা ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি অনবোর্ড স্টোরেজের সাথে যুক্ত।

ফটোগ্রাফির জন্য, জিরো ৫জি ২০২৩-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে৷ পাওয়ার ব্যাকআপের জন্য, ইনফিনিক্স জিরো ৫জি ২০২৩- ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ১২ (XOS 12) ইউজার ইন্টারফেসে রান করে।

অন্যদিকে, Infinix Zero Book Ultra ল্যাপটপের ফ্লিপকার্ট মাইক্রোসাইটটি প্রকাশ করেছে যে, এটি একটি দ্বাদশ প্রজন্মের ইন্টেল কোর আই৯ চিপসেট দ্বারা চালিত হবে। এটি সেগমেন্টের সবচেয়ে শক্তিশালী প্রসেসর বলে জানা গেছে। ডিভাইসটি ৩২ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ১ টিবি পিসিআইই ৪.০ এসএসডি পর্যন্ত ডুয়েল এসএসডি স্লট অফার করবে। ল্যাপটপ ব্যবহারের ওপর নির্ভর করে পারফরম্যান্স মোডগুলির মধ্যে নির্বাচন করার জন্য একটি ফিজিক্যাল সুইচ অন্তর্ভুক্ত থাকার বিষয়টিও নিশ্চিত করা হয়েছে।

ল্যাপটপটির হিঞ্জ বা কব্জায় একটি রিয়ার রেড লাইটও রয়েছে। ফ্লিপকার্ট-এর মাইক্রোসাইটে লঞ্চের তারিখ প্রকাশ না করা হলেও, বিভিন্ন রিপোর্ট অনুযায়ী, Infinix Zero Book Ultra আগামী ৩১ জানুয়ারি লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে।



Source link