Categories
Tips and Tricks

Redmi, Realme -দের টেক্কা দিতে 5G ফোনের দাম কমিয়ে দিল Samsung, এখান থেকে কিনুন


Samsung Galaxy F23 5G available at just rs 700

Samsung কোম্পানির ফোনগুলির প্রতি একটু বেশি আকর্ষণ থাকার কারণে আপনি যদি হালফিলে সংস্থার মিড-রেঞ্জের কোনো দুর্দান্ত 5G স্মার্টফোন অতিশয় সস্তায় কেনার প্ল্যান করে থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি আপনার বেশ কাজে আসবে। আসলে আজ আমরা দক্ষিণ কোরিয়ান টেক কোম্পানিটির এমন একটি 5G স্মার্টফোনের কথা আপনাদেরকে জানাতে চলেছি, যেটি চলতি সময়ে Flipkart-এ বিশাল ছাড়ে বিক্রি হচ্ছে। বলে রাখি, জনপ্রিয় ই-কমার্স সাইটটি বর্তমানে Samsung Galaxy F23 5G ফোনটিতে বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে। আবার, বিশাল ছাড়ের পাশাপাশি উক্ত হ্যান্ডসেটটিতে আকর্ষণীয় ব্যাংক এবং এক্সচেঞ্জ অফারের সুবিধাও উপলব্ধ রয়েছে, যার দৌলতে হালফিলে খুবই কম দামে এই স্মার্টফোনটিকে পকেটস্থ করতে পারবেন ইউজাররা। আসুন, Samsung-এর এই ধামাকাদার ফোনটি Flipkart থেকে খরিদ করতে হলে এখন কত টাকা খসাতে হবে জেনে নেওয়া যাক।

বাম্পার ডিসকাউন্টে Flipkart থেকে কিনে নিন Samsung Galaxy F23 5G

৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজযুক্ত স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি স্মার্টফোনটির এমনিতে দাম ২৩,৯৯৯ টাকা। তবে বর্তমানে ৩৭ শতাংশ ছাড়ের সুবাদে হ্যান্ডসেটটি ফ্লিপকার্ট থেকে ১৪,৯৯৯ টাকায় কেনা যাবে। তদুপরি, স্যামসাং অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড, ফেডারেল ব্যাংক ডেবিট এবং ক্রেডিট কার্ড, এবং এইচএসবিসি ক্রেডিট কার্ড মারফত পেমেন্ট করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে সক্ষম হবেন ক্রেতারা। আবার, পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করে এই ডিভাইসটি কিনলে ১৪,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে, যে ফোনটি এক্সচেঞ্জ করা হচ্ছে তার বর্তমান অবস্থা তথা গুণমানের ওপরেই সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ। ফলে সবকটি অফারকে একজোট করলে চলতি সময়ে স্মার্টফোনটিকে যে একেবারে নামমাত্র খরচে পকেটস্থ করা যাবে, তা স্পষ্টতই বোঝা যাচ্ছে।

Samsung Galaxy F23 5G-এর ফিচার এবং স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি ফোনে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ইনফিনিটি-ইউ ডিসপ্লে আছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ফাস্ট পারফরম্যান্সের জন্য ডিভাইসটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি (Qualcomm Snapdragon 750G) অক্টা-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। উন্নত অডিও প্লেব্যাকের জন্য ফোনটি ডলবি অ্যাটমস (Dolby Atmos) সাপোর্ট সহ এসেছে। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ (Android 12) ভিত্তিক ওয়ান ইউআই ৪.১ (One UI 4.1) কাস্টম স্কিনে রান করে। স্যামসাংয়ের এই মডেলটিতে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ স্পেস আছে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy F23 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল স্যামসাং আইএসওসেল জেএন১ (Samsung ISOCELL JN1) প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এছাড়া, সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য ডিভাইসটির সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরার দেখা মিলবে। পাওয়ার ব্যাকআপের জন্য স্মার্টফোনটিতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। Samsung Galaxy F23 5G-এর কানেক্টিভিটি অপশনের মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে – ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, জিপিএস/এ-জিপিএস, এনএফসি, ইউএসবি টাইপ-সি এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক।



Source link