Categories
স্বাস্থ্য ও চিকিৎসা

প্রাণিসম্পদ অধিদপ্তরের নব নিযুক্ত ডিজি’কে শুভেচ্ছা জানাল ইয়ন গ্রুপ


প্রাণিসম্পদ অধিদপ্তরের নব নিযুক্ত ডিজি'কে শুভেচ্ছা জানাল ইয়ন গ্রুপ

দেশের অন্যতম প্রধান এগ্রোবেইজড প্রতিষ্ঠান ইয়ন গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর পক্ষ থেকে প্রাণিসম্পদ অধিদপ্তরের নব নিযুক্ত মহা পরিচালক ডাঃ মোঃ এমদাদুল হক তালুকদার কে ফুলেল শুভেছা প্রদান করা হয়েছে।

আজ ২৩ জানুয়ারি ২০২৩, সকালে ঢাকার খামারবাড়িস্থ প্রাণিসম্পদ অধিদপ্তর কার্যালয়ে নব নিযুক্ত মহা পরিচালক ডাঃ মোঃ এমদাদুল হক তালুকদারকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন দেশের অন্যতম প্রধান এগ্রোবেইজড প্রতিষ্ঠান ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর সম্মানিত ভাইস চেয়ারম্যান মেজর মেসবাহ উদ দৌলা (অবঃ)। এসময় ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর সম্মানিত ভাইস চেয়ারম্যান মেজর মেসবাহ উদ দৌলা (অবঃ) সহ অন্যান্য কর্মকর্তাদেরকে সঙ্গে নিয়ে কেকে কাটেন নব নিযুক্ত মহা পরিচালক ডাঃ মোঃ এমদাদুল হক তালুকদার।

উক্ত শুভেচ্ছা প্রদানকালে প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয় এর সাথে ইয়ন গ্রুপ এর সম্মানিত ভাইস চেয়ারম্যান মেজর মেসবাহ উদ দৌলা (অবঃ) এর মধ্যে বিভিন্ন বিষয়াদি নিয়ে আলোচনা হয়।

এসময় ইয়ন গ্রুপ এর সম্মানিত ভাইস চেয়ারম্যান মেজর মেসবাহ উদ দৌলা (অবঃ) আশা প্রকাশ করে বলেন, দেশের ডেইরি খাতের উন্নয়নে সরকার বিভিন্ন যুগোপযোগী উদ্যোগ গ্রহণ করেছে। যা বাস্তবায়নের ধারা অব্যাহত রাখতে নব নিযুক্ত ডিজি মহোদয় অত্যন্ত নিষ্ঠা ও দক্ষতার সাথে নিরলসভাবে কাজ করে যাবেন। এক্ষেত্রে প্রাণিসম্পদ অধিদপ্তরকে ডেইরি খাতের উন্নয়নে যেকোন সহায়তা প্রদানকল্পে ইয়ন গ্রুপ সর্বাগ্রে এগিয়ে আসবে।

নব নিযুক্ত মহা পরিচালক ডাঃ মোঃ এমদাদুল হক তালুকদার
                                         কেক কাটছেন নবনিযুক্ত মহা পরিচালক ডাঃ মোঃ এমদাদুল হক তালুকদার

দেশের কৃষি ও ডেইরি সেক্টরের যুগোপযোগী উন্নয়নে কাজ করায় প্রাণিসম্পদ অধিদপ্তরের নতুন ডিজি ডাঃ মোঃ এমদাদুল হক তালুকদার, ইয়ন গ্রুপের ভূয়সী প্রশংসা করেন।

তিনি আশা প্রকাশ করে বলেন, ২৩ বছর ধরে ইয়ন গ্রুপ কৃষি, মৎস্য ও প্রাণিসম্পদ সেক্টরের উন্নয়নের পাশাপাশি ভোক্তাদের নিকট গুণগতমান সম্পন্ন নিরাপদ খাদ্য সরবরাহ ও আমিষের চাহিদা পূরণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। ডেইরি খাতের উন্নয়নে প্রাণিসম্পদ অধিদপ্তর প্রয়োজনীয় যেকোন সহায়তা প্রদানের মাধ্যমে ইয়ন গ্রুপের পাশে থাকবে বলে তিনি আশ্বস্ত করেন।

উক্ত শুভেচ্ছা প্রদানকালে কালে ইয়ন বায়ো-সায়েন্স লিমিটেড এর বিজনেস ম্যানেজার ডাঃ রাকিবুর রহমান ও প্রাণিসম্পদ অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ডাঃ মোঃ আইনুল হক ছাড়াও আরো উপস্থিত ছিলেন মিডিয়া এণ্ড কমিউনিকেশন্স ডিপার্টমেন্টের বিজনেস ম্যানেজার মোঃ শফিকুল ইসলাম এবং প্রাণিসম্পদ অধিদপ্তরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ।



Source link