Categories
Mobile Mobile price BD

দেশীয় সংস্থা লঞ্চ করল ব্লুটুথ কলিং ফিচার সহ নতুন স্মার্টওয়াচ, দাম কত


Playfit Flaunt Smartwatch Launched in India

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল PLAYFIT সংস্থার নতুন স্মার্টওয়াচ, যার নাম PLAYFIT Flaunt। দেশীয় সংস্থার এই স্মার্টওয়াচে রয়েছে একাধিক হেলথ মনিটর এবং ফিটনেস ফিচার। আবার সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি পাঁচ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন PLAYFIT Flaunt এর দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

PLAYFIT Flaunt এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে প্লেফিট ফ্লন্ট স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা। শ্যাম্পেন ওয়াইন এবং ব্ল্যাক ব্ল্যাক এই দুটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের স্মার্টওয়াচটি। ভারতের জনপ্রিয় ই কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট এবং প্লেফিট সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ঘড়িটি।

PLAYFIT Flaunt স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত প্লেফিট ফ্লন্ট স্মার্টওয়াচটি ১.৭৮ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যা অলওয়েজ অন ডিসপ্লে সাপোর্ট করার পাশাপাশি ৫৫০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে। সেই সঙ্গে এতে রয়েছে আইপিএস প্যানেল এবং যেকোনো ধরনের আঘাত থেকে ডিসপ্লেকে সুরক্ষিত রাখার জন্য এর ডিসপ্লের ওপরে থাকছে ২.৫ডি গ্লাসের আচ্ছাদন।

অন্যদিকে, মেড ইন ইন্ডিয়া এই স্মার্টওয়াচটি নতুন রিয়েল টেক চিপস দ্বারা চালিত। তবে ঘড়িটির আকর্ষণীয় বৈশিষ্ট্য হলো এটি ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। আবার এটি প্লেফিট অ্যাপের সাথে সামঞ্জস্যপূর্ণ। ফলে এর মাধ্যমে ফিটনেস ফিচারগুলি ব্যবহার করা যাবে। এখানে জানিয়ে রাখি, ওয়্যারেবলটিতে রয়েছে ১০০টিরও বেশি স্পোর্টস মোড। এর সঙ্গে থাকছে একাধিক হেলথ মনিটরিং ফিচার। তার মধ্যে উল্লেখযোগ্য হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ সাইকেল ট্রাকার, রেস্পিরেটারি রেট ট্র্যাকার এবংসিডেন্টারি এলার্ট। এমনকি ঘড়িটি মহিলাদের হেলথ ট্র্যাকার হিসেবেও কাজ করতে পারবে।

এবার আসা যাক PLAYFIT Flaunt স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে যে ব্যাটারি ব্যবহার করা হয়েছে, তা একবার চার্জে ৫ দিন পর্যন্ত রান টাইম অফার করতে সক্ষম। আবার স্ট্যান্ডবাই মোডে এটি ২০ দিন পর্যন্ত সক্রিয় থাকবে। তবে উপরোক্ত বৈশিষ্ট্যগুলো ছাড়াও আলোচ্য ঘড়িটিতে গুগল এবং সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট উপলব্ধ। সর্বোপরি ধুলো ও জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP67 রেটিংসহ এসেছে।



Source link