Categories
Tips and Tricks

৯ হাজার টাকা পর্যন্ত ছাড়ে iPhone থেকে Samsung ফোন, হেডফোন সহ অন্যান্য প্রোডাক্টেও বাম্পার ছাড়


Vijay Sales Mega Republic Day Smartphone Offer

কনজিউমার রিটেইল চেইন Vijay Sales ভারতের ৭৪তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে ‘Mega Republic Day’ সেলের ঘোষণা করেছে। এই সেল ইতিমধ্যেই অর্থাৎ আজ থেকে শুরু হয়ে গেছে। সদ্য লাইভ হওয়া এই সেল চলাকালীন ক্রেতারা – গ্যাজেট, এন্টারটেইনমেন্ট, হোম এবং কিচেন অ্যাপ্লায়েন্সের উপর ৭৫% পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন। আবার উপলব্ধ ব্যাঙ্ক কার্ড অফারের লাভ ওঠাতে পারলে, তালিকাভুক্ত প্রত্যেকটি সেগমেন্টের প্রোডাক্টকে অতিশয় সাশ্রয়ী মূল্যে বাড়ি নিয়ে আসা যাবে। তাই আপনারা যারা নিজেদের বিদ্যমান গ্যাজেট আপগ্রেড করার পরিকল্পনা করছেন বা নতুন ইলেক্ট্রনিক্স গ্যাজেটের কিনে বাড়ি সাজাতে চান, তারা Vijay Sales আয়োজিত ‘Mega Republic Day Sale’ -এর ভরপুর ফায়দা তুলুন৷

Vijay Sales Mega Republic Day সেলের ব্যাঙ্ক পার্টনার

বাম্পার ডিসকাউন্টের পাশাপাশি, বিজয় সেলস ঘোষিত মেগা রিপাবলিক ডে সেলে MyVS লয়্যালটি প্রোগ্রামের অধীনে রিটেল চেইনটির মেম্বাররা প্রতিবার কেনাকাটা করার সময় ক্রয় মূল্যের উপর ০.৭৫% পয়েন্ট অর্জন করতে পারবেন। আর এই পয়েন্ট অফলাইন স্টোরের মাধ্যমে রিডিম করা যাবে। এছাড়া বিজয় সেলস তাদের অফলাইন রিটেইল স্টোর এবং অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে কেনাকাটা করার ক্ষেত্রে ক্রেতাদের বিভিন্ন ব্যাঙ্কের কার্ড ব্যবহারের জন্য ডিসকাউন্টও অফার করছে৷ বিশদ নিম্নরূপ…

আগামী ২৫শে জানুয়ারী থেকে, ICICI ব্যাঙ্কের কার্ডধারীরা ২০,০০০ টাকার বেশি মূল্যের কোনো প্রোডাক্ট কেনার ক্ষেত্রে ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে ইএমআই ট্রানজ্যাকশন করলে ৭.৫% বা ৩,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন৷ আবার ২০,০০০ টাকার বেশি প্রোডাক্ট খরিদ্দারীর ক্ষেত্রে ক্রেডিট কার্ডের মাধ্যমে নন-ইএমআই ট্রানজ্যাকশন করলে দেওয়া হবে ৫% বা ১,৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। অন্যদিকে, ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা ১,০০,০০০ টাকার বেশি মূল্যের প্রোডাক্ট কেনার জন্য ইএমআই বা নন-ইএমআই ট্রানজ্যাকশন করলে ৫,০০০ টাকা ছাড় পেয়ে যাবেন। আর জানুয়ারি মাসের ২৫ এবং ২৬ তারিখ, বিজয় সেলসের অনলাইন বা অফলাইন স্টোর থেকে আমেরিকান এক্সপ্রেস কার্ড ব্যবহার করে ২৫,০০০ টাকার বেশি মূল্যের প্রোডাক্ট কেনার জন্য ইএমআই অথবা নন-ইএমআই ট্রানজ্যাকশন করলে ৭.৫% বা ৫,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে।

HSBC ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে ২০,০০০ টাকা অধিক মূল্যের কেনাকাটা করার ক্ষেত্রে ইএমআই ট্রানজ্যাকশন করলে দেওয়া হবে ৭.৫% বা ৭,৫০০ টাকা পর্যন্ত ছাড়। আবার, Yes ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা ১৫,০০০ টাকা বা তার বেশি দামের প্রোডাক্ট কেনার জন্য ইএমআই ট্রানজ্যাকশন করলে ৫% বা ২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট হস্তগত করতে পারবেন।

Bank of Baroda ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ৪০,০০০ টাকার নীচের কেনাকাটা করার জন্য ইএমআই ট্রানজ্যাকশন করলে ১,৫০০ টাকা পর্যন্ত এবং ৪০,০০০ টাকা বা তার অধিক মূল্যের প্রোডাক্ট কেনার ক্ষেত্রে ইএমআই ট্রানজ্যাকশন করলে ৫% বা ২,৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে৷

AU Small Finance ব্যাঙ্কের ক্রেডিট কার্ডধারীরা ইএমআই ট্রানজ্যাকশন করলে ৫% বা ৫,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। অথবা, নূন্যতম ১০,০০০ টাকার কেনাকাটা করার জন্য ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে নন-ইএমআই ট্রানজ্যাকশন করলে ৫% বা ১,০০০ টাকা পর্যন্ত অফ পেয়ে যাবেন।

IDFC First ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহার করে ইএমআই ট্রানজ্যাকশনের মাধ্যমে ১৫,০০০ টাকা বা তার বেশি মূল্যের প্রোডাক্ট কিনলে ১০% বা সর্বাধিক ৩,০০০ টাকার ক্যাশব্যাক অফার করা হবে। তবে এই অফার শুধুমাত্র অফলাইন স্টোরগুলির জন্যই প্রযোজ্য থাকছে।

সর্বশেষ, One Card ক্রেডিট কার্ড হোল্ডাররা ইএমআই ট্রানজ্যাকশন করলে ১০% বা ৩,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। অথবা, সরাসরি বিজয় সেলসের স্টোর থেকে ১২,০০০ টাকা বা তার বেশি মূল্যের পণ্য খরিদ্দারীর ক্ষেত্রে One Card -এর মাধ্যমে নন-ইএমআই ট্রানজ্যাকশন করলে ২,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। দ্বিতীয় অফারটি সেল চলাকালীন শুধুমাত্র শনিবার এবং রবিবার বৈধ থাকবে।

Vijay Sales Mega Republic Day সেলের টপ ডিল

বিজয় সেলস মেগা রিপাবলিক ডে সেলে উপলব্ধ সর্বাধিক আকর্ষণীয় ডিল গুলির মধ্যে কয়েকটি আমরা এখানে উল্লেখ করলাম। যেমন – Samsung A23 স্মার্টফোন ১৮,৪৯৯ টাকায় এবং Samsung Galaxy Tab A7 Lite Wifi ট্যাবলেট ৯,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার Fire-Boltt Ninja Call 2 স্মার্টওয়াচটি কিনতে খরচ পড়বে ১,৯৯৯ টাকা। LG Solo মাইক্রোওয়েভকে ৫,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। অন্যদিকে, Samsung Galaxy Buds 2 অডিও প্রোডাক্টকে ৫,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। এছাড়া – ৫জি-এনাবল স্মার্টফোন, গেমিং ল্যাপটপ, ফুল এইচডি টিভি সেট, টপ-লোড ওয়াশিং মেশিন, গ্রুমিং রেঞ্জ, ইলেক্ট্রিক কেটলি এবং কফি মেকার সহ আরও অনেক প্রোডাক্ট সেলে ভারী ডিসকাউন্ট ও অফারের সাথে উপলব্ধ। নীচে বিস্তারিতভাবে সেগমেন্ট অনুসারে অফারগুলি নিয়ে আলোচনা করা হল…

Vijay Sales Mega Republic Day সেলে স্মার্টফোনের উপর অফার

সেল চলাকালীন, Apple iPhone 12 মডেলকে ডিসকাউন্ট সহ ৫৬,৯০০ টাকা প্রারম্ভিক মূল্যে পাওয়া যাবে। এর মধ্যে HDFC ব্যাঙ্ক কার্ড অফারও অন্তর্ভুক্ত। বিজয় সেলস, অ্যাপল কেয়ার+ স্কিমের সাথে ফ্ল্যাট ২০% ছাড় দিচ্ছে। পাশাপাশি অ্যাপলের অন্যান্য প্রজন্মের আইফোন, ম্যাকবুক, আইপ্যাড, এয়ারপড এবং ওয়াচের সাথেও ছাড় মিলবে। অন্যদিকে, অ্যান্ড্রয়েড স্মার্টফোনগুলিকে মাত্র ৭,৪৯৯ টাকা থেকে পাওয়া যাবে।

Vijay Sales Mega Republic Day সেলে অন্যান্য গ্যাজেটের সাথে উপলব্ধ অফার

মেগা রিপাবলিক ডে সেলে ‘ট্রু ওয়্যারলেস স্টেরিও’ বা TWS ইয়ারবাডের দাম ৭৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। আর হেডফোন এবং ইয়ারফোনের প্রারম্ভিক মূল্য ৩৭০ টাকা রাখা হয়েছে। সেলে, ৭৫% পর্যন্ত ছাড়ের সাথে স্মার্টওয়াচ, ৯,৯৯৯ টাকা প্রারম্ভিক মূল্যে ল্যাপটপ ও ট্যাবলেট, ২১% পর্যন্ত ডিসকাউন্ট সহ ক্যামেরা এবং ৭৫% পর্যন্ত ছাড়ের সাথে কম্পিউটার অ্যাক্সেসরিজ কেনা যাবে। আবার টিভি সেট পাওয়া যাবে নূন্যতম ১১,৪৯০ টাকায়। সাউন্ডবার এবং হোম অডিও সিস্টেমের দাম শুরু হচ্ছে যথাক্রমে ৩,৪৯৯ টাকা এবং ৩,২৯৯ টাকা থেকে৷ আর পোর্টেবল স্পিকার পাওয়া যাবে ৬০% পর্যন্ত ছাড় সহ।

Vijay Sales Mega Republic Day সেলে হোম এবং কিচেন অ্যাপ্লায়েন্সের উপর অফার

বিজয় সেলস আয়োজিত মেগা রিপাবলিক ডে সেল লাইভ থাকাকালীন হোম এবং কিচেন অ্যাপ্লায়েন্সেসের সাথেও দারুণ ডিল উপলব্ধ থাকবে। যেমন, রেফ্রিজারেটরের দাম শুরু হচ্ছে ১০,৪৯০ টাকা থেকে। এয়ার কন্ডিশনার পাওয়া যাবে নূন্যতম ২৬,৯৯০ টাকায়। ওয়াশিং মেশিনের সাথে ৫০% পর্যন্ত ছাড় প্রযোজ্য থাকছে। আয়রন ও গার্মেন্ট স্টিমারের প্রারম্ভিক মূল্য ৫৪৮ টাকা নির্ধারণ করা হয়েছে। গিজার ও হিটার পাওয়া যাবে নূন্যতম ২,৮৭৮ টাকা খরচ করে। আর ভ্যাকুয়াম ক্লিনার ২,২০৮ টাকার প্রারম্ভিক মূল্যের সাথে তালিকাভুক্ত রয়েছে৷

অন্যদিকে কিচেন অ্যাপ্লায়েন্স সেগমেন্টে, এয়ার ফ্রাইয়ার এবং মাইক্রোওয়েভ ওভেনের দাম ৪,৪৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। চিমনি এবং কুকটপ ২,০৮৫ টাকায় পাওয়া যাচ্ছে। কেটলি এবং কফি মেকার কিনতে খসাতে হবে নূন্যতম ৬৯৯ টাকা। ব্লেন্ডার, মিক্সার এবং জুসারের সাথে অবিশ্বাস্য ৪৯% ছাড় দেওয়া হচ্ছে৷ ওয়াটার পিউরিফায়ার ৪০% পর্যন্ত ছাড়ের সাথে সেলে তালিকাভুক্ত আছে। আর ক্রেতারা স্যান্ডউইচ মেকার এবং পপ আপ টোস্টারের মতো প্রোডাক্টকে ৫০% পর্যন্ত ছাড়ের সাথে কিনে নিতে পারবেন।



Source link