Categories
Mobile Mobile price BD

5 টাকার কমে Itel লঞ্চ করল দুর্দান্ত স্মার্টফোন, রয়েছে বেস্ট ইন ক্লাস ফিচার


Itel A24 Pro Price

স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড Itel আজ Itel A24 Pro নামের একটি নয়া এন্ট্রি-লেভেল স্মার্টফোন লঞ্চ করেছে। পলিকার্বোনেট রিয়ার শেল এবং কমপ্যাক্ট ডিজাইনের সাথে আসা এই লেটেস্ট হ্যান্ডসেটে পুরু বেজেল পরিবেষ্টিত IPS LCD ডিসপ্লে আছে। এছাড়া অন্যান্য বিশেষত্বের কথা বললে, এটি – ইউনিসক এসসি৯৮৩২ই প্রসেসর, সিঙ্গেল রিয়ার ক্যামেরা ইউনিট, ৩,০২০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি এবং ফেস আনলক ফিচারের সাথে আত্মপ্রকাশ করেছে। আর দামের নিরিখে একটি উন্নত-মানের ফিচার ফোনের প্রায় অনুরূপ বিক্রয় মূল্যের সাথে এসেছে এই 4G-এনাবল হ্যান্ডসেটটি। চলুন Itel A24 Pro স্মার্টফোনের দাম এবং যাবতীয় স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক।

আইটেল এ২৪ প্রো -এর স্পেসিফিকেশন ও ফিচার (Itel A24 Pro Specifications and Features)

আইটেল এ২৪ প্রো পলিকার্বোনেট রিয়ার শেল যুক্ত ট্রেন্ডি ডিজাইন সহ এসেছে। এই স্মার্টফোনে রয়েছে ৫-ইঞ্চির (৮৫০x৪৮০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে ১.৪ গিগাহার্টজের ইউনিসক এসসি৯৮৩২ই (Unisoc SC9832E) কোয়াড-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ গো এডিশন দ্বারা চালিত। নবাগত এই ফোনের র‍্যাম কনফিগারেশন সম্পর্কিত কোন তথ্য আমরা জানতে পারিনি। তবে ডিভাইসটি ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ অফার করবে, এটা নিশ্চিত। আবার মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে এর স্টোরেজ ক্যাপাসিটি ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য, আইটেলের এই এন্ট্রি-লেভেল হ্যান্ডসেটে LED ফ্ল্যাশ সহ ২-মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা আছে। আর ডিভাইসের সামনে দেওয়া হয়েছে ০.৩-মেগাপিক্সেলের সেলফি শুটার। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ৩,০২০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে, যা মাইক্রো ইউএসবি পোর্টের মাধ্যমে চার্জযোগ্য। এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অনুপস্থিত থাকছে। তবে পরিবর্তে সংস্থাটি ফেস আনলক ফিচার অফার করছে। পরিশেষে, আইটেল এ২৪ প্রো ফোনের পরিমাপ ১৪৫.৪x৭৩.৯x৯.৮৫ মিমি।

আইটেল এ২৪ প্রো -এর দাম ও লভ্যতা (Itel A24 Pro Price and Availability)

আইটেল এ২৪ প্রো স্মার্টফোনকে ৫,৯৯০ বাংলাদেশি টাকায় (ভারতীয় মূল্যে প্রায় ৪,৫৯০ টাকা) লঞ্চ করা হয়েছে। এটি গ্রীন কালারের একক ভ্যারিয়েন্টে এসেছে। আশা করা যায়, ফোনটি শীঘ্রই ভারতে লঞ্চ হবে।



Source link