Categories
Mobile Mobile price BD

Oppp Reno 8T 4G এর ছবি লঞ্চের আগেই ভাইরাল, ডিজাইন দেখে নিন





Oppo Reno 8T 4G Leaked Design

ওপ্পো তাদের Reno সিরিজে একটি নতুন মডেল যোগ করার জন্য পরিকল্পনা করছে বলে জানা গেছে, যা Oppo Reno 8T 4G হিসেবে বাজারে পা রাখবে। এর নাম থেকেই বোঝা যাচ্ছে যে, এটি একটি ৪জি নেটওয়ার্ক-সমর্থিত স্মার্টফোন হতে চলেছে, যা ইঙ্গিত করে যে এটি একটি বাজেট-ভিত্তিক স্মার্টফোন হতে পারে। কারণ প্রায় কোনও স্মার্টফোন ব্র্যান্ডই এখন আর মিড-রেঞ্জ সেগমেন্টে বা তার বেশি মূল্যে ৪জি ডিভাইস লঞ্চ করতে চাইবে না। আর এবার আসন্ন Oppo Reno 8T 4G-এর একটি প্রোমো ইমেজ অনলাইনে ফাঁস হয়েছে যা ডিভাইসটির সম্পূর্ণ ডিজাইনটি প্রকাশ করেছে। এই হ্যান্ডসেটটি এমন একটি ডিজাইন অফার করে যা সম্প্রতি লঞ্চ হওয়া ওপ্পো ডিভাইসগুলির অনুরূপ। চলুন দেখে নেওয়া যাক Reno 8T 4G-এর প্রোমো ইমেজ থেকে ঠিক কি কি তথ্য সামনে এসেছে।

ফাঁস হল Oppo Reno 8T 4G-এর একটি প্রোমোশনাল ইমেজ

ওপ্পো রেনো ৮টি স্মার্টফোনের প্রোমো ইমেজ ফাঁস করেছেন সুপরিচিত টিপস্টার পারস গুগলানি ওরফে প্যাশনেটগিকজ। এই ছবিতে ডিভাইসটিকে অরেঞ্জ এবং ব্ল্যাক কালার অপশনে দেখা গেছে। ফোনটির রিয়ার প্যানেলে উল্লম্বভাবে সারিবদ্ধ দুটি উল্লেখযোগ্য বৃত্তাকার ক্যামেরা বাম্প অবস্থান করছে। দ্বিতীয় ক্যামেরা রিংয়ে অক্সিলিয়ারি লেন্স এবং এলইডি ল্যাম্প থাকলেও, প্রথমটিতে প্রধান সেন্সরটি উপস্থিত রয়েছে। রেনো ৮টি ৪জি-এর রিয়ার শেলে চামড়ার মতো টেক্সচারও দেখা গেছে। এছাড়াও, ক্যামেরা মডিউলের নীচে একটি স্ট্রিপ-সদৃশ ফিচার যুক্ত রয়েছে, যার সাহায্যে ফোনটি একটি স্বতন্ত্র লুক পেয়েছে। স্ট্রিপে “এআই পোর্ট্রেট ক্যামেরা” টেক্সটটি উল্লেখ করা হয়েছে।

অন্যদিকে, Oppo Reno 8T 4G-এর সামনের দিকে অসাধারণ কোনও বৈশিষ্ট্য নেই। ডিসপ্লের ওপরে সেলফি ক্যামেরার জন্য একটি সাইড পাঞ্চ হোল কাটআউট স্পষ্টভাবে দৃশ্যমান। আর এর নীচের বেজেলটি বাকি তিনদিকের বেজেলের তুলনায় পুরু, যা আবারও ইঙ্গিত দেয় যে এটি একটি বাজেট-ভিত্তিক স্মার্টফোন হতে চলেছে। ভলিউম কন্ট্রোলার বাটন এবং সিম কার্ড ট্রে ডিভাইসের বাম দিকে উপস্থিত রয়েছে, আর পাওয়ার অন/অফ সুইচ ডানদিকে বর্তমান।

এছাড়া, প্রোমো ইমেজে আর কিছু দেখা যায়নি। উল্লেখ্য, ডিজাইন ছাড়া Oppo Reno 8T 4G সম্পর্কে এখনও পর্যন্ত খুব বেশি তথ্য প্রকাশ্যে আসেনি। তবে, আগামী দিনে বিভিন্ন রিপোর্ট থেকে এই বাজেট ফোনটির বিষয়ে বিস্তারিত জানা যাবে বলে আশা করা যায়।









Source link