Categories
Tips and Tricks

অনলাইনে টাকা ইনকামের জন্য ৭টি সেরা অ্যাপ। Best Apps to Earn Money Online 2023


আপনার ফোনে অ্যাপ্লিকেশানগুলি দিয়ে আপনি আরও অনেক কিছু করতে পারেন। আপনি কি কখনও ভেবেছেন যে একটি অ্যাপ ব্যবহার করে আপনাকে অতিরিক্ত অর্থ উপার্জন করতে সহায়তা করতে পারে?

Best App Make Money Online 2023

যদি না, আপনার আবার চিন্তা করা উচিত কারণ এটি সম্ভব। অনলাইনে আয়ের জন্য ইন্টারনেট এবং অ্যাপগুলি যখন অনেক কিছু সম্ভব করে তখন অর্থ উপার্জন করা কীভাবে কঠিন হবে?

এখানে, আপনি অনলাইনে অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারেন এমন হাজার হাজার উপায় সম্পর্কে আমরা কথা বলছি না। পরিবর্তে, আপনি প্রতিদিন যে উপার্জনকারী অ্যাপগুলি ব্যবহার করেন তা থেকে আপনি কীভাবে অর্থ উপার্জন করতে পারেন সে সম্পর্কে আমরা কথা বলছি। এটি করার শুধুমাত্র একটি উপায় নেই।

আপনি যদি অ্যাপটি দিয়ে অতিরিক্ত অর্থ উপার্জন করতে চান তবে এটি করার হাজার হাজার উপায় রয়েছে। এই নিবন্ধটি অনেক কাজ ছাড়াই সামঞ্জস্যপূর্ণ এবং শালীন অর্থ উপার্জন করার জন্য আপনার ইতিমধ্যে থাকা ডিভাইসগুলি ব্যবহার করার সর্বোত্তম উপায়গুলি দেখবে। সময় নষ্ট না করে চলুন অনলাইনে আয়ের জন্য সেরা অ্যাপটি খুঁজে বের করা শুরু করি:

Toloka হল এমন একটি অ্যাপ যা আপনাকে কিছু খরচ না করেই অনলাইনে অর্থ উপার্জন করতে দেয়। আপনি কাজগুলি বেছে নিতে পারেন, সেগুলি অনলাইন বা অফলাইনে করতে পারেন যখনই এটি আপনার জন্য কাজ করে এবং লাভ পেতে পারেন।

Toloka এ, যে কেউ অর্থ উপার্জন করতে পারে; আপনার কোন বিশেষ দক্ষতার প্রয়োজন নেই। সহজ কাজগুলি যে কেউ করতে পারে, এমনকি যদি তারা সেগুলি আগে কখনও করেনি। ফ্রিল্যান্স কাজ করার জন্য আপনার যা দরকার তা হল একটি সেল ফোন, নেট অ্যাক্সেস এবং সময়।

অতিরিক্তভাবে, টোলোকাতে এমন লোকদের জন্য ফিল্ড টাস্ক রয়েছে যারা বাইরে বা হাঁটাহাঁটি করে অনেক সময় ব্যয় করেন। আপনি ব্যবসা সম্পর্কে তথ্য যোগ বা পরিবর্তন করতে পারেন। আপনি যদি বাড়ি থেকে কাজ করতে চান, তাহলে অনুসন্ধানের পদগুলি ওয়েবসাইটের সাথে মেলে কিনা বা সাইটের বিবরণ সঠিক কিনা তা দেখতে পারেন।

তাছাড়া, আপনি বিভিন্ন দেশে কাজগুলি করতে অ্যাপটি ব্যবহার করতে পারেন। অ্যাপটি ইন্টারনেট সংযোগ ছাড়াই কাজ করে। আপনি কাজগুলি এবং শহরের একটি মানচিত্র সংরক্ষণ করতে পারেন যাতে আপনি ইন্টারনেট না থাকলেও কাজগুলি করতে পারেন।

আপনি যেকোনো সময় এবং যেকোনো জায়গা থেকে আপনার ফোন, ট্যাবলেট বা কম্পিউটার থেকে অর্থ উপার্জন করতে পারেন। অ্যাপটিকে অর্থ উপার্জনের আপনার প্রধান উপায় হিসাবে বা কাজের পরে, সপ্তাহান্তে বা আপনি যখন ছুটিতে থাকেন তখন সাইড গিগ হিসাবে ব্যবহার করুন।

যাইহোক, উপার্জন ডলারে গণনা করা হয়, তবে আপনি PayPal, Skrill বা Payoneer ব্যবহার করে আপনার নিজস্ব মুদ্রায় টাকা তুলতে পারবেন। আপনি কোথায় থাকেন তার উপর নির্ভর করে, আপনি আপনার QIWI অ্যাকাউন্ট থেকে অর্থ বের করতেও সক্ষম হতে পারেন। রাশিয়ানরা যারা নিজেদের জন্য কাজ করে তারা দ্রুত পেমেন্ট সিস্টেম বা YooMoney এর মাধ্যমে তাদের টাকা ফেরত পেতে পারে। অ্যাপটি ব্যবহার করার জন্য ব্যবহারকারীদের বয়স কমপক্ষে ১৮ বছর হতে হবে। সেট আপ করার আগে পরিষেবার শর্তাবলী পড়তে হবে। Download Toloka App.

ইউটিউব শর্টস দিয়ে ইনকাম!

InboxDollars হল একটি সমীক্ষা অ্যাপ যা ব্যবহারকারীদের সহজ কাজের মাধ্যমে অর্থ উপার্জন করতে সক্ষম করে। সিনেমা দেখে, সমীক্ষা শেষ করে এবং ইমেল পড়ে আপনি অর্থ উপার্জন করতে পারেন।

এটি ২০০০ সালে ড্যারেন কোটার দ্বারা তৈরি করা হয়েছিল এবং ইতিমধ্যেই এর সদস্যদের মধ্যে $50 মিলিয়নেরও বেশি বিতরণ করেছে। একবার আপনার ব্যালেন্স $30 এ পৌঁছালে, আপনি একটি PayPal অনুরোধ করতে পারেন বা প্রত্যাহারের চেক করতে পারেন। বিকল্পভাবে, আপনি আপনার তহবিল উপহারের শংসাপত্রের আকারে পেতে নির্বাচন করতে পারেন, যেমন টার্গেট এবং অ্যামাজন থেকে।

InboxDollars অর্থ উপার্জনের একাধিক সুযোগ অফার করে। আপনি সার্ভে সম্পূর্ণ করে এবং ইন্টারনেট ব্রাউজ করে নগদ উপার্জন করতে পারেন। উপরন্তু, আপনি কুপন প্রিন্ট করে আয় করতে পারেন। আপনি ১০টি কুপন প্রিন্ট করলে, আপনি $1 পাবেন। এই কুপনগুলিও খালাস করা যেতে পারে এবং কেনাকাটা করতে ব্যবহার করা যেতে পারে।

নগদ জন্য আপনার পয়েন্ট রিডিম করার পাশাপাশি, আপনি ডিসকাউন্ট কুপনের জন্য সেগুলিও ট্রেড করতে পারেন। InboxDollars অর্থ উপার্জনের একটি চমৎকার উপায়। আপনি যদি ভিডিও দেখতে উপভোগ করেন তবে এই অ্যাপ্লিকেশনটি একটি চমৎকার বিকল্প। আপনি আপনার বয়স, লিঙ্গ এবং শখের উপর নির্ভর করে প্রতিটি সমীক্ষার জন্য $0.01 থেকে $5 পর্যন্ত উপার্জন করতে পারেন।

এছাড়াও, InboxDollars $5 বিনামূল্যে সাইন-আপ পুরস্কার দেয়। আপনি সাইন আপ করার সাথে সাথে আপনি ইনবক্সডলারের মাধ্যমে দ্রুত অর্থ উপার্জন শুরু করতে পারেন। Download InboxDollars App.

আমাদের তালিকার সেরা অনলাইন উপার্জনের অ্যাপগুলির মধ্যে পরবর্তী একটি হল Rakuten৷ Rakuten জনপ্রিয় স্টোর, রেস্তোরাঁ এবং খাদ্য বিতরণ পরিষেবাগুলিতে করা কেনাকাটাগুলিতে নগদ ফেরত অফার করে। উপরন্তু, ব্যবহারকারীরা ভ্রমণ এবং উপহার কার্ডে নগদ ফেরত পেতে পারেন।

এটি বরং সহজ: একটি অ্যাকাউন্ট তৈরি করুন, অ্যাপ থেকে আপনি যে খুচরা বিক্রেতা থেকে কেনাকাটা করতে চান তা নির্বাচন করুন, তারপর পোর্টালের মাধ্যমে লেনদেনটি সম্পূর্ণ করুন। আপনি দোকানে ক্যাশ ব্যাক পেতে আপনার Rakuten অ্যাকাউন্টে একটি ক্রেডিট কার্ডও সংযুক্ত করতে পারেন, যতক্ষণ না অ্যাপের মাধ্যমে ডিলটি প্রথমে সক্রিয় করা হয়।

খুচরা বিক্রেতার সাথে কেনাকাটা নিশ্চিত করার কয়েক ঘন্টা এবং কয়েক দিনের মধ্যে Rakuten আপনার অ্যাকাউন্টে ক্যাশব্যাক জমা করে। হাজার হাজার খুচরা বিক্রেতা এবং লেনদেন নগদ ফেরতের জন্য যোগ্য, তাই এটা সম্ভব যে আপনি যে দোকানগুলিতে নিয়মিত যান সেখানে প্রচারগুলি পাবেন।

তাদের প্রথম যোগ্য ক্রয়ের পরে, নতুন ব্যবহারকারীরা $10 স্বাগত পুরস্কার অর্জন করতে পারে। উপরন্তু, আপনি সাইন আপ এবং রেফারেল বোনাস উপার্জন করতে পারেন। আপনি আপনার নগদ-ব্যাক উপার্জনের একটি অংশ অলাভজনক অংশীদারদের দান করে একটি পার্থক্য করতে পারেন। অর্থপ্রদানের বিকল্পগুলির মধ্যে রয়েছে পেপ্যাল বা একটি “বিগ ফ্যাট চেক”। Download Rakuten App.

ক্যাপচা এন্ট্রি করে টাকা ইনকাম!

Ibotta হল সেরা উপার্জনকারী অ্যাপগুলির মধ্যে একটি যা আপনাকে ব্যক্তিগতভাবে এবং অনলাইন কেনাকাটায় নগদ ফেরত পেতে দেয়। অর্থ উপার্জন করতে, আপনাকে অবশ্যই একটি বিনামূল্যে অ্যাকাউন্টের জন্য যোগদান করতে হবে এবং অন্যান্য সাইটের মতো অ্যাপ বা ব্রাউজার এক্সটেনশন ডাউনলোড করতে হবে।

ক্যাশ ব্যাক উপার্জনের তিনটি পদ্ধতি রয়েছে: আপনি যখন যোগ্য আইটেম কিনবেন তখন অ্যাপে আপনার রসিদ আপলোড করুন, বিশেষ ডিলগুলিতে অ্যাক্সেস পেতে কেনাকাটার আগে একটি স্টোর লয়্যালটি কার্ড সংযুক্ত করুন বা ibotta অ্যাপ বা ওয়েবসাইটের মাধ্যমে যোগ্য খুচরা বিক্রেতাদের কাছ থেকে কেনাকাটা করুন। উপরন্তু, ব্যবহারকারীরা উপহার কার্ড ক্রয় করে এবং তাদের বন্ধুদের অ্যাপে উল্লেখ করে অতিরিক্ত ক্যাশব্যাক উপার্জন করতে পারেন।

Ibotta কিছু অতিরিক্ত নগদ উপার্জন করার একটি বিনামূল্যের উপায় কারণ এটি ব্যবহার করার জন্য কোন খরচ হয় না। একবার আপনি নগদ ফেরত $20 অর্জন করলে, আপনি অর্থপ্রদান করতে বলতে পারেন। আপনি যদি চান, আপনি আপনার উপার্জনকে সুপরিচিত স্টোরের জন্য উপহার কার্ডে পরিণত করতে পারেন।

আপনি যদি আপনার দৈনন্দিন কেনাকাটার জন্য পুরষ্কার পেতে চান তাহলে Ibotta হল একটি দুর্দান্ত অনলাইন অ্যাপ ব্যবহার করার জন্য, আপনি সেগুলি ব্যক্তিগতভাবে করুন বা অনলাইনে করুন। ব্যাঙ্ক অ্যাকাউন্ট, পেপ্যাল এবং ভেনমো পেমেন্ট পদ্ধতি উপলব্ধ। Download Ibotta App here.

Swagbucks একটি পুরস্কার এবং নগদ-ব্যাক অ্যাপ। Swagbucks এর মাধ্যমে, আপনি “SB” নামক পয়েন্ট অর্জনের জন্য অনলাইনে কেনাকাটা করতে পারেন ১,৫০০ দোকান অংশ নেয়, সমীক্ষায় অংশ নেয়, ভিডিও দেখা, গেম খেলতে বা অন্যান্য কাজ করতে পারে।

আপনি উপহার কার্ড কিনতে বা আপনার PayPal অ্যাকাউন্টে নগদ ফেরত পেতে এই পয়েন্ট ব্যবহার করতে পারেন। প্রদত্ত পয়েন্টের সংখ্যা টাস্কের উপর নির্ভর করে। উদাহরণস্বরূপ, বেশিরভাগ সমীক্ষার মূল্য প্রতিটি 40 থেকে 200 SB পয়েন্টের মধ্যে। আপনি কোন পেআউট বিকল্পটি বেছে নিচ্ছেন তার উপর নির্ভর করে, রিডিম করার জন্য আপনার কমপক্ষে একটি নির্দিষ্ট পরিমাণ SB প্রয়োজন, তবে কিছু উপহার কার্ড 110 SB-এর মতো কম দামে কেনা যেতে পারে।

Swagbucks এ পুরষ্কার অর্জনের অনেক সহজ উপায় রয়েছে এবং আপনাকে ক্যাশ আউট করার জন্য অপেক্ষা করতে হবে না। বেশীরভাগ পেমেন্ট রিডিম করার ১০ কর্মদিবসের মধ্যে পৌঁছে যায়। আপনি সাইন আপ করার সময়, আপনি $25 খরচ করলে আপনি $10 বোনাসও পেতে পারেন। ই-গিফট কার্ড বা পেপাল হল অর্থপ্রদানের উপায়। বিটকয়েনের জন্য এসবি বিনিময় করতে আপনি নতুন ক্রিপ্টোভাউচার গিফট কার্ড বিকল্পগুলিও ব্যবহার করতে পারেন। Download Swagbucks App.

টিকটক থেকে টাকা উপার্জন!

Sweatcoin বিনিয়োগ ছাড়াই অর্থ পেতে সেরা অনলাইন উপার্জন অ্যাপগুলির মধ্যে একটি। এটি এমন একটি অ্যাপ যা লোকেরা কাজ করতে এবং পদক্ষেপ নেওয়ার জন্য অর্থ পেতে ব্যবহার করতে পারে।

এটি ব্যবহার করার জন্য, আপনাকে একটি অ্যাকাউন্টের জন্য সাইন আপ করতে হবে, Sweatcoin অ্যাপটি ডাউনলোড করতে হবে এবং এটিকে আপনার ফোনে সর্বদা ব্যাকগ্রাউন্ডে চালু রাখতে হবে। তারপর, চলন্ত পেতে। আপনি প্রতি ১০০০টি পদক্ষেপের জন্য, আপনি ১টি Sweatcoin পাবেন। একবার আপনার কাছে পর্যাপ্ত Sweatcoins হয়ে গেলে, আপনি এগুলিকে অ্যান্টি-গ্র্যাভিটি যোগ ক্লাস, একটি শ্রুতিমধুর সাবস্ক্রিপশন বা এমনকি ছুটিতে ভ্রমণের মতো জিনিস কিনতে ব্যবহার করতে পারেন।

এছাড়াও সাপ্তাহিক দাতব্য প্রচারাভিযান রয়েছে যেখানে আপনি অ্যাপের অংশীদারের দাতব্য সংস্থাগুলির একটির জন্য অর্থ সংগ্রহে সহায়তা করতে আপনার Sweatcoins দান করতে পারেন। আপনি যদি পণ্য না পেতে চান তবে আপনি আপনার উপার্জনকে ক্রিপ্টোকারেন্সিতে রূপান্তর করতে পারেন। বেশিরভাগ জিনিসের দাম প্রায় ২০,০০০ সোয়েটকয়েন, যার মানে আপনি যদি প্রতিদিন ১০,০০০ কদম হাঁটেন, তাহলে সেখানে পৌঁছতে আপনার অনেক সময় লাগতে পারে। Download SweatCoin App.

Getlike হল একটি অ্যাপ্লিকেশন যা কিছু বিনিয়োগ না করে বা সামাজিক নেটওয়ার্কে নিজেকে প্রচার না করেই অনলাইনে অর্থোপার্জনের জন্য।

ইনস্টাগ্রাম, টিকটক, টুইটার এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে সাধারণ কাজগুলি সম্পূর্ণ করে বা ফলোয়ার এবং লাইক অর্জন করে অনলাইনে অর্থ উপার্জন করুন। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে লাইক, ফলোয়ার এবং ভিউ বাড়ানো নিষিদ্ধ। আপনি প্রকৃত অনুগামীদের কাছ থেকে লাইক পেতে পারেন, সেইসাথে তাদের পরিষেবাগুলির সাথে সমস্ত জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্কগুলিতে অনুসরণ, মতামত এবং মন্তব্যগুলি পেতে পারেন।

Getlike প্রত্যেককে অর্থ উপার্জন করতে দেয়; কোন বিশেষ দক্ষতা প্রয়োজন হয় না। টাস্ক মার্কেট বিভাগে, আপনি পরিষেবাগুলির অন্যান্য ব্যবহারকারীদের দ্বারা পোস্ট করা হাজার হাজার ছোট প্রকল্পগুলি আবিষ্কার করতে পারেন। কাজগুলি মোটামুটি সহজ এবং কোনও নির্দিষ্ট দক্ষতার প্রয়োজন নেই। আপনি যদি চলচ্চিত্রগুলি উপভোগ করেন তবে ভিডিও ব্লগারদের তাদের ভিডিওগুলির জন্য সেরা বিষয়ের উপর পরামর্শ দিন। আপনি ফ্যাশন সম্পর্কে জ্ঞানী; এখন জনপ্রিয় চেহারা বর্ণনা করুন। আপনি একজন ফটোগ্রাফার হলে, আপনি নতুন ফটোগ্রাফারদের কাজের পরামর্শ দিতে পারেন।

সারা বিশ্বের পারফর্মাররা আপনার অনুরোধগুলি পূরণ করার জন্য উপলব্ধ এছাড়াও পরিষেবাটি পারস্পরিক বিনিময় নীতির উপর ভিত্তি করে। আপনার কাজগুলি সম্পূর্ণ করার জন্য পুরষ্কার পেতে, আপনাকে অবশ্যই অন্যান্য ব্যবহারকারীদের কাজগুলি সম্পূর্ণ করতে হবে। ফলস্বরূপ, প্রতিটি ক্রেতা একজন পারফর্মার হয়ে ওঠে এবং প্রতিটি পারফর্মার একজন গ্রাহক হয়। আপনি যদি অন্যের কাজগুলি পূরণ করতে না চান তবে আপনি সহজেই সেগুলি কিনতে পারেন। তারা লাইক এবং ফলোয়ার বাড়ানোর জন্য ডিজাইন করা পরিষেবা অফার করে না। সমস্ত বিনিময় ফাংশন আইনী এবং তৃতীয় পক্ষের অধিকার রক্ষা করে। Download GetLike App.

সেরা ১০টি চাকরির সাইট!

উপসংহার:

অর্থ উপার্জন সবসময় মানুষকে আরও আত্মবিশ্বাস দেয় এবং কাজের জগত সম্পর্কে জানার আরও ভাল সুযোগ দেয়। অ্যাপগুলি ব্যবহার করার জন্য বিনামূল্যে, তবে আপনার মনে রাখা উচিত যে সেগুলি আসক্ত হতে পারে, তাই আপনাকে সাবধানে এবং সমস্ত শর্তাবলী পড়ার পরে সেগুলি ব্যবহার করা উচিত।

অনলাইন উপার্জনের জন্য সেরা অ্যাপগুলি বেছে নেওয়ার জন্য, আমরা তাদের বৈশিষ্ট্য এবং ফাংশনগুলি বিবেচনা করেছি, কীভাবে তারা আপনাকে অর্থ উপার্জন করতে সাহায্য করে, তাদের অর্থপ্রদানের পদ্ধতি এবং কখন এবং কীভাবে আপনি অর্থ প্রদান করেন, তা নগদ, উপহার কার্ড বা অন্য কোনও ফর্মে। কমেন্ট করুন এবং আমাদের জানান যে আপনি অনলাইনে আয় করার জন্য কোন অ্যাপ ব্যবহার করছেন এবং আপনার অভিজ্ঞতা শেয়ার করুন।

Make money online, earn money online, ways to make money online, make money from home, online earning, paid surveys, earn money from home, real ways to make money from home, online jobs for students to earn money at home, ways to earn money online, online earning sites, make money online paypal, earn money online without investment for students, real ways to make money from home for free.

🔽 এই পোস্ট গুলো দেখুন? 🔽

▶ সেরা ফ্রিল্যান্সিং ওয়েবসাইট!

▶ পেইড কোর্স ফ্রি ডাউনলোড!

▶ ভিডিও এডিটিং করে টকা আয়!

▶ ডিজিটাল মার্কেটিং নতুন গাইড!

Tag

Online earning websites, online jobs for students to earn money, earn money online free, easy ways to make money from home, get paid to take surveys, best ways to make money online, swagbucks surveys, trusted online money making sites, easy ways to make money online, paid online surveys, online money making sites, earn money online without investment, money earning sites, surveys that pay cash instantly, best way to earn money online, make money online from home, make money online with google, ways to earn money from home.



Source link