Categories
Tips and Tricks

খুব সস্তায় দামি দামি স্মার্টফোন, শুরু হচ্ছে Flipkart Big Saving Days সেল


ই-কমার্স সাইট Flipkart সম্প্রতি তাদের পরবর্তী সেল ‘Big Saving Days’ -এর ঘোষণা করছে। এই সেল আগামী সপ্তাহ থেকে শুরু হবে। তবে সেল শুরুর আগেই অনলাইন শপিং সাইটটি, Big Saving Days -এর জন্য একটি ডেডিকেটেড মাইক্রোসাইট লাইভ করেছে। যার দৌলতে জানা যাচ্ছে বিভিন্ন ক্যাটাগরির প্রোডাক্ট ভারী ডিসকাউন্ট এবং অফারের সাথে বিক্রি করা হবে। এই তালিকায় – স্মার্টফোন, ল্যাপটপ, হোম অ্যাপ্লায়েন্স, কিচেন অ্যাপ্লায়েন্স, লাইফস্টাইল ইত্যাদি বিভাগ সামিল রয়েছে। আজ আমরা এই প্রতিবেদনে Flipkart Big Saving Days Sale -এর সমস্ত অফারের বিষয়ে জানাবো। একই সাথে সেলে কি কি ব্যাঙ্ক তথা ওয়ালেট অফার উপলব্ধ থাকছে,। সে সম্পর্কে বলবো।

Flipkart Big Saving Days Sale কবে শুরু হবে?

মাইক্রোসাইট অনুসারে, ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল আগামী ১৫ই জানুয়ারী থেকে শুরু হবে এবং ২০ই জানুয়ারী পর্যন্ত বৈধ থাকবে। যদিও ফ্লিপকার্টের প্লাস মেম্বাররা প্রতিবারের মতো এবারও সেল শুরুর একদিন আগে, অর্থাৎ ১৪ই জানুয়ারী থেকে যাবতীয় ডিলের আর্লি অ্যাক্সেস পেয়ে যাবেন৷ তবে আপনি যদি প্লাস মেম্বার না হন তাহলে কিন্তু ১৫ তারিখ পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে। নতুবা, ৪০টি সুপার কয়েনের বিনিময়ে একটি আর্লি অ্যাক্সেস পাস কেনার বিকল্পও রয়েছে।

Flipkart Big Saving Days Sale : ব্যাঙ্ক পার্টনার এবং ওয়ালেট অফার

ফ্লিপকার্ট তাদের এই নতুন সেলকে ICICI এবং CITI ব্যাঙ্কের সাথে হাত মিলিয়ে নিয়ে এসেছে। তাই উক্ত দুটি ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা কেনাকাটার সময়ে ১০% পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন। আবার Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ট্রানজ্যাকশন করলে ৫% ক্যাশব্যাক পাওয়া যাবে। অন্যদিকে, ফ্লিপকার্ট পে লেটার (Flipkart Pay Later) স্কিমের অধীনে খরিদ্দারী করলে ১০০০ টাকার গিফ্ট কার্ড দেওয়া হবে।

এছাড়াও, একসাথে দুটি বা ততোধিক পণ্য কিনলে গ্রাহকেরা ১০% পর্যন্ত ছাড় পাবেন। আর কিস্তিতে টাকা শোধ করার জন্য নির্দিষ্ট কয়েকটি ব্যাঙ্ক কার্ডের সাথে নো-কস্ট ইএমআই অপশনও উপলব্ধ থাকছে।

Flipkart Big Saving Days Sale : ডিসকাউন্ট এবং অফার

বিগ সেভিং ডেজ সেল চলাকালীন প্রতিদিন ফ্লিপকার্ট ‘ক্রেজি ডিল’ হোস্ট করবে, যা মধ্যরাত ১২টা, সকাল ৮টা এবং বিকেল ৪টে নাগাদ থেকে শুরু হবে। একই ভাবে, আর্লি বার্ড স্পেশাল ‘রাশ আওয়ার’ ডিল ১৬ই জানুয়ারি মধ্যরাত ২টো পর্যন্ত উপলব্ধ থাকবে। আর সর্বনিম্ন দামের সাথে প্রোডাক্ট কেনার বিকল্প অফার করবে ‘টিকটক’ ডিল, যা প্রতিদিন দুপুর ১২টা থেকে রাত ১০টা পর্যন্ত বৈধ থাকবে৷

ডিসকাউন্টের কথা বললে, ল্যাপটপ, TWS ইয়ারবাড, স্মার্টওয়াচ, মনিটর ইত্যাদি ইলেকট্রনিক পণ্য ৮০% পর্যন্ত ছাড়ের সাথে পাওয়া যাবে। আর জানা যাচ্ছে HP R5 GTX1650 ল্যাপটপটিকে ৫০,০০০ টাকার কমে পাওয়া যাবে এবং Realme ট্যাবলেটের দাম ৯,৯৯৯ টাকা থেকে শুরু হবে সেলে।

Flipkart Big Saving Days Sale : স্মার্টফোনের উপর অফার

আসন্ন ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে একাধিক ব্র্যান্ডিংয়ের স্মার্টফোনকে সস্তায় বিক্রি করা হবে। যার মধ্যে ২০২৩ সালের লেটেস্ট লঞ্চ – Redmi Note 12 Pro সিরিজ, Samsung Galaxy F04 ইত্যাদিও সামিল থাকছে। নিচের প্রতি ব্র্যান্ডের কোন কোন মডেলের সাথে কত ডিসকাউন্ট দেওয়া হচ্ছে তার বিশদ দেওয়া হল –

Realme :

Realme

Samsung :

Samsung

POCO :

POCO

Vivo :

Vivo

Apple :

Apple

Google :

Google

Nothing :

Nothing

Oppo :

Oppo

Xiaomi :

Xiaomi

Motorola :

Motorola

Flipkart Big Saving Days Sale : অডিও প্রোডাক্টে অফার

Flipkart Big Saving Days Sale

Flipkart Big Saving Days Sale : ল্যাপটপের উপর অফার

Flipkart Big Saving Days Sale Laptop

Flipkart Big Saving Days Sale : অন্যান্য পণ্যের সাথে উপলব্ধ ডিসকাউন্ট

উল্লেখিত ক্যাটাগরিগুলি ছাড়াও অন্যান্য বিভাগীয় প্রোডাক্টের সাথেও ভারী ছাড় মিলবে। যেমন ক্রেতারা – হোম অ্যাপ্লায়েন্সের সাথে ৭৫% পর্যন্ত ছাড়, এয়ার কন্ডিশনার ও ওয়াশিং মেশিনের সাথে ৫৫% পর্যন্ত ছাড়, Realme, Samsung এবং Mi ব্র্যান্ডের স্মার্ট টেলিভিশনের সাথে ৭০% পর্যন্ত অফ এবং মাইক্রোওয়েভ ৪৫% পর্যন্ত ডিসকাউন্ট সহ কিনে নিতে পারবেন। প্রসঙ্গত, VU সংস্থার Ultra HD 4K স্মার্ট টিভিকে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে ২০,০০০ টাকার কম খরচ করে কেনা যাবে।

এছাড়াও, পোশাক, খাদ্য, বিউটি, প্রসাধনী, আসবাবপত্র, স্পোর্টস পণ্য, কিচেন অ্যাপ্লায়েন্স ইত্যাদির সাথে অবিশ্বাস্য ৮০% পর্যন্ত ডিসকাউন্ট অফার করবে ফ্লিপকার্ট।



Source link