Categories
Mobile Mobile price BD

Oppo A78 5G স্মার্টফোন ৫০ মেগাপিক্সেল ক্যামেরার সাথে লঞ্চ হল, সস্তায় পাবেন দুর্দান্ত ফিচার


কয়েকদিন আগে ফাঁস হয়েছিল Oppo A78 5G ফোনের দাম সহ স্পেসিফিকেশন। আজ আজ চীনা স্মার্টফোন ব্র্যান্ডটি মালয়েশিয়ায় ডিভাইসটির উপর থেকে পর্দা সরালো। আগামী ১৪ জানুয়ারি ভারতে এই ফোনটি লঞ্চ হতে পারে। Oppo A78 5G ফোনে এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি চিপসেট ও ৫০ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা পাওয়া যাবে। আসুন এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ওপ্পো এ৭৮ ৫জি এর দাম ও ফিচার (Oppo A78 5G Price and Availability)

মালয়েশিয়ায় ওপ্পো এ৭৮ ৫জি ফোনের দাম এখনও জানা যায়নি। তবে এটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে বলে জানা গেছে।

এদিকে ফাঁস হওয়া রিপোর্ট অনুযায়ী, ভারতে এই ফোনের বেস মডেলের দাম রাখা রাখা হবে ১৮,৯৯৯ টাকা। তবে এই মূল্য কোন স্টোরেজ ভ্যারিয়েন্টের তা জানা যায়নি।

ওপ্পো এ৭৮ ৫জি এর স্পেসিফিকেশন ও ফিচার (Oppo A78 5G Price and Availability)

Oppo A78 5G ফোনের সামনে দেখা যাবে ৬.৫৬ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। এটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কালারওএস ১৩ কাস্টম স্কিনে রান করবে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Oppo A78 5G ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এটি আইপি৫৮ জল রোধী রেটিং সহ এসেছে।

পাওয়ার ব্যাকআপের কথা বললে, এই ফোনে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস ও ইউএসবি টাইপ সি পোর্ট।



Source link