Categories
Tips and Tricks

দাম কমলো শাওমি রেডমি ১০এ ফোনের!


অফিসিয়ালি দাম কমেছে এন্ট্রি লেভেল বাজেটের ফোন, রেডমি ১০এ এর। বাজেট ক্রেতাদের জন্য এটি অনেক বড় একটি সুখবর বটে। যারা কম বাজেটে ভালো ফোন খুঁজছেন তাদের জন্য রেডমি ১০ একটি আদর্শ ফোন হতে পারে। চলুন জেনে নেওয়া যাক এই ফোনের মধ্যে কি কি পাচ্ছেন ও রেডমি ১০এ এর বর্তমান দাম সম্পর্কে বিস্তারিত।

রেডমি ১০এ ফোনে যা যা পাচ্ছেন

রেডমি ১০এ ফোনটির ডিজাইন অন্য দশটি বাজেট ফোনের মতই। ফোনের ফ্রন্টে রয়েছে নচ ডিসপ্লে ও ব্যাকে ক্যামেরা কাটআউট এর সাথে ফিংগারপ্রিন্ট সেন্সর স্থান পেয়েছে। এই দামের ফোনে ফিংগারপ্রিন্ট সেন্সর রাখায় শাওমিকে ধন্যবাদ জানাতেই হয়, যা এই ফোনটির আসল সেলিং পয়েন্ট হতে পারে।

৬.৫৩ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে রেডমি ১০এ ফোনটিতে। ১৯৪গ্রাম ওজনের এই ফোনে এইচডি+ রেজ্যুলেশনের ডিসপ্লেতে কোনো ধরনের হাই রিফ্রেশ রেট থাকছেনা, যা দাম বিবেচনা মানানসই বলা চলে।

রেডমি ১০এ ফোনটিতে প্রসেসর থাকছে মিডিয়াটেক এর হেলিও জি২৫ প্রসেসর। দাম বিবেচনায় ঠিকঠাক প্রসেসর হলেও প্রতিযোগিতায় এগিয়ে থাকতে এর চেয়ে শক্তিশালী প্রসেসর ব্যবহার করতে পারতো শাওমি। সর্বোচ্চ ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে ফোনটি পাওয়া যাবে।

রেডমি ১০এ ফোনটির ব্যাকে রয়েছে ১৩মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেটাপ। ফোনের ফ্রন্টে পেয়ে যাবেন ৫মেগাপিক্সেল এর সেলফি ক্যামেরা। রেডমি ১০এ ফোনটিতে ডুয়াল ৪জি কানেকটিভিটি ফিচার তো থাকছেই। অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক মিইউআই ১২.৫ দ্বারা চলবে রেডমি ১০এ ফোনটি। ৫০০০মিলিএম্প এর ব্যাটারি পেয়ে যাবেন রেডমি ১০এ ফোনটিতে।

সাশ্রয়ী দামে শাওমি রেডমি ১০এ স্মার্টফোন এলো বাংলাদেশে

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

একনজরে রেডমি ১০এ এর স্পেসিফিকেশনঃ

  • ডিসপ্লেঃ ৬.৫৩ইঞ্চি
  • প্রসেসরঃ মিডিয়াটেক হেলিও জি২৫
  • র‍্যামঃ ২জিবি / ৬৪জিবি
  • স্টোরেজঃ ৩২জিবি / ৬৪জিবি
  • ব্যাক ক্যামেরাঃ ১৩মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা
  • ফ্রন্ট ক্যামেরাঃ ৫মেগাপিক্সেল
  • ব্যাটারিঃ ৫০০০মিলিএম্প 

👉 শাওমি মোবাইল দাম বাংলাদেশ

রেডমি ১০এ এর দাম

রেডমি ১০এ ফোনটিতে পেয়ে যাচ্ছেন ৫০০০মিলিএম্প ব্যাটারি ও বিশাল ডিসপ্লের মত অনেক ফিচার। এছাড়া বাজেট ফোন হলেও ফোনটির লুক দেখতে বেশ ভালো যা ফোন কেনার ক্ষেত্রে অনেকের প্রথম প্রয়োজন।

রেডমি ১০এ এর ২জিবি র‍্যাম ও ৩২জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এর দাম কমে হয়েছে ১০,৪৯৯টাকা (আগে ছিল ১২,৪৯৯ টাকা)। অন্যদিকে ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ রেডমি ১০এ ভ্যারিয়েন্ট এর দাম ১২,৯৯৯টাকা (আগে ছিল ১৪,২৯৯ টাকা)।

বর্তমান দামে রেডমি ১০এ ফোনটি কেনা বেশ যুক্তিযুক্ত হবে। তবে ফোনটির ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কেনার পরামর্শ থাকবে বাংলাটেক এর পাঠকদের প্রতি। যেহেতুর ফোনটির প্রসেসর তেমন শক্তিশালী নয়, তাই এর র‍্যাম ও স্টোরেজ অধিক কাজে আসবে।





Source link