Categories
News

অ্যাপল ম্যাকবুক এয়ার কেনার সুবর্ণ সুযোগ, সবচেয়ে কম দামে বিক্রি করছে অ্যামাজন


আমরা সকলেই জানি যে অ্যাপলের সমস্ত ল্যাপটপ প্রিমিয়াম সেগমেন্টের অন্তর্গত, তাই তাদের দাম অনেক। এমন পরিস্থিতিতে, আপনি যদি এখন পর্যন্ত শুধুমাত্র উচ্চ মূল্যের কারণে কোম্পানি থেকে ল্যাপটপ কেনার ইচ্ছাকে চাপা দিয়ে থাকেন, তাহলে আজকের প্রতিবেদনে আমরা আপনার জন্য দারুণ খবর নিয়ে এসেছি। আমরা আপনাকে বলি, অ্যাপল এই বছরের শুরুতে M2 চিপসেট সহ MacBook Air ল্যাপটপ লঞ্চ করেছিল। এর বেস মডেলের মূল মূল্য 1,19,900 টাকা। তবে জনপ্রিয় ই-কমার্স সাইট অ্যামাজন বর্তমানে এই ডিভাইসে বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে, যার কারণে ক্রেতারা খুব সস্তায় এই অ্যাপল ল্যাপটপ কিনতে পারবেন। এই মুহূর্তে Amazon থেকে MacBook Air 2022 কিনতে ব্যবহারকারীদের কত টাকা খরচ করতে হবে তা আমাদের বিস্তারিতভাবে জানান।

অ্যামাজন থেকে সস্তায় Apple MacBook Air M2 কিনুন

আগেই বলা হয়েছে, নতুন প্রজন্মের ম্যাকবুক এয়ার ল্যাপটপের বেস মডেলটির বেস মূল্য 1,19,900 টাকা। যাইহোক, জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon বর্তমানে ডিভাইসে 14,400 টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট অফার করছে। ফলস্বরূপ, আমাজন থেকে উল্লিখিত ল্যাপটপটি কিনতে ক্রেতাদের বর্তমানে 1,04,500 টাকা খরচ করতে হবে। এছাড়াও, আপনি HDFC ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে অর্থপ্রদান করলে 6,000 টাকা তাত্ক্ষণিক ছাড়ও পাওয়া যাবে৷ ফলস্বরূপ, ব্যবহারকারীরা দীর্ঘ সময়ের জন্য একটি সস্তা অ্যাপল ল্যাপটপ কেনার স্বপ্ন পূরণ করতে চাইলে অবশ্যই এই অফারের সুবিধা নিতে পারবেন।

অ্যাপল ম্যাকবুক এয়ার M2 বৈশিষ্ট্য এবং বিশেষ উল্লেখ

জনপ্রিয় ল্যাপটপে অ্যাপল দিয়েছে নিউ জেনারেশন এম২ চিপসেট। ডিভাইসটিতে 500 নিট উজ্জ্বলতা সহ একটি 13-ইঞ্চি প্রো রেটিনা ডিসপ্লে রয়েছে। কোম্পানির দাবি অনুযায়ী, ডিসপ্লেটি তার পূর্বসূরির তুলনায় 25 শতাংশ বেশি উজ্জ্বলতা প্রদান করবে। ল্যাপটপ, যা একটি অল-অ্যালুমিনিয়াম ইউনিবডি ডিজাইনের সাথে আসে, এর ওজন 2.7 পাউন্ড (প্রায় 1.225 কেজি) এবং মাত্র 11.3 মিমি পুরু। ডিভাইসটি তার পূর্বসূরির তুলনায় 20 শতাংশ দ্রুত কর্মক্ষমতা প্রদান করতে সক্ষম। তারপরে আবার, অ্যাপলের মতে, এটি 40 শতাংশ দ্রুত ভিডিও সম্পাদনা করতে ব্যবহার করা যেতে পারে।

ফ্যানলেস ডিজাইনের এই ল্যাপটপে দুটি ইউএসবি টাইপ-সি পোর্ট, থান্ডারবোল্ট 4 পোর্ট এবং সংযোগের জন্য একটি 3.5 মিমি হেডফোন জ্যাক রয়েছে। প্রশ্নে থাকা ডিভাইসটি একটি ঐচ্ছিক 67W Type-C পাওয়ার অ্যাডাপ্টারের মাধ্যমে একক চার্জে 18 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ প্রদান করতে সক্ষম। এই অ্যাডাপ্টারের সাহায্যে, ল্যাপটপ মাত্র 30 মিনিটে 50 শতাংশ চার্জ পায়। এছাড়াও, ম্যাকবুক এয়ার ম্যাগসেফ চার্জিং প্রযুক্তি সমর্থন করে।

নতুন Apple MacBook Air 2022 ল্যাপটপে 1,080 পিক্সেল রেজোলিউশন সহ একটি FaceTime HD ক্যামেরা রয়েছে৷ অডিও ফ্রন্টে, চারটি স্পিকার সহ একটি সাউন্ড সিস্টেম রয়েছে। ল্যাপটপটি ডলবি অ্যাটমসের সাথে নিমজ্জিত স্থানিক অডিও প্রযুক্তি সমর্থন করে যাতে ব্যবহারকারীরা উচ্চ মানের অডিও সহ সিনেমা দেখার উপভোগ করতে পারেন। ডিভাইসটিতে একটি ম্যাজিক কীবোর্ড এবং ফোর্স টাচ ট্র্যাকপ্যাডও রয়েছে।





Source link