Categories
News

HP i7 ল্যাপটপ মাত্র 1.5 লক্ষ টাকায় 12 হাজার টাকায়, অফিসিয়াল ওয়েবসাইটে দুর্দান্ত অফার


অনলাইন শপিং এমন একটি সুবিধাজনক এবং নির্ভরযোগ্য মাধ্যম হয়ে উঠেছে যে প্রায় সবাই এখন স্মার্টফোন, আনুষাঙ্গিক, বিভিন্ন ইলেকট্রনিক্স-অ্যাপ্লায়েন্সের পাশাপাশি অন্যান্য সাধারণ জিনিস কেনে। ফ্লিপকার্ট, অ্যামাজনের মতো ই-কমার্স প্ল্যাটফর্মগুলিও বিভিন্ন সুবিধার কারণে ক্রেতার সংখ্যা বাড়ছে। যাইহোক, আপনি যদি এখন ঘরে বসে একটি সস্তা ল্যাপটপ কিনতে চান, তবে Flipkart বা Amazon এর পরিবর্তে, অফিসিয়াল ওয়েবসাইট জেম আপনার জন্য দরকারী হবে। আপনি কেন বলছেন প্রকৃতপক্ষে, জেম নামে একটি সাইট বর্তমানে মাত্র 12,000 টাকায় 1.40 লক্ষ টাকার ল্যাপটপ কেনার সুযোগ দিচ্ছে – তাও কোনও ব্যাঙ্ক ছাড় বা বিনিময় অফার ছাড়াই৷ চলুন এবার জেনে নেওয়া যাক সে সম্পর্কে কিছু কথা।

HP 440 G8 i7 ল্যাপটপ বাজেট স্মার্টফোনের দামে পাওয়া যাচ্ছে

পাঠকদের জন্য, 14-ইঞ্চি HP 440 G8 i7 ল্যাপটপটি বর্তমানে অফিসিয়াল জেম ওয়েবসাইটে বিক্রয়ের জন্য উপলব্ধ। এই ল্যাপটপের আসল দাম 1,40,635 টাকা, কিন্তু এখন এটি মাত্র 12,671 টাকায় কেনা যাবে কারণ জেম এর দামে 95% ছাড় দিয়েছে।

HP 440 G8 i7 ল্যাপটপ স্পেসিফিকেশন

HP 440 G8 i7 ল্যাপটপে 1920×1080 পিক্সেল রেজোলিউশন সহ একটি 14-ইঞ্চি ফুল-এইচডি ডিসপ্লে রয়েছে। ল্যাপটপটিতে ইন্টেল ইউএইচডি গ্রাফিক্স প্রসেসর রয়েছে এবং এটি 11 তম প্রজন্মের ইন্টেল প্রসেসর দ্বারা চালিত। এখানেই শেষ নয়, এইচপির এই ল্যাপটপে পাবেন 32 জিবি র‌্যাম এবং 1,024 জিবি এসএসডি কার্ড সাপোর্ট। তিনটি ব্যাটারি সেল, ডুয়াল স্পিকার, মাইক্রোফোন জ্যাক, কীবোর্ড, পয়েন্টিং ডিভাইস, অপটিক্যাল ড্রাইভের মতো বৈশিষ্ট্যও এতে দেখা যাবে।

রত্নপাথর: সস্তায় কেনাকাটা করার জন্য একটি দুর্দান্ত বিকল্প

আমি শুরুতেই বলেছিলাম যে GeM আসলে একটি সরকারি ওয়েবসাইট। কিন্তু এর সুবিধার কথা বললে, জহর বিভিন্ন পণ্য বিক্রি করে খুব সস্তা দামে (পড়ুন বিশাল ডিসকাউন্ট)। আপনি দেশে কোথায় থাকেন তা বিবেচ্য নয়, আপনি এই সাইট থেকে প্রয়োজনীয় পণ্য অর্ডার করে আরও ছাড় পেতে পারেন। অন্যদিকে, যেহেতু এটি একটি সরকারি প্ল্যাটফর্ম, তাই প্রতারণার সম্ভাবনা কম।





Source link