Categories
News

Google Pay দিয়ে পেমেন্ট করার জন্য ক্যাশব্যাক পাচ্ছেন না? এই জিনিসগুলি করা ভাল হবে


স্মার্টফোন এবং ইন্টারনেট প্রত্যেকের জীবনকে এতটাই আধুনিক বা সহজ করে তুলেছে যে কার্যত সবকিছুই ডিজিটাল বা অনলাইনে পরিণত হয়েছে। উদাহরণস্বরূপ, সাম্প্রতিক বছরগুলিতে রিচার্জ, বিল পেমেন্ট, মানি ট্রান্সফার ইত্যাদির জন্য ডিজিটাল পেমেন্ট অ্যাপের ব্যবহার ব্যাপকভাবে বেড়েছে। পরিস্থিতি এমন পর্যায়ে চলে গেছে যে স্মার্টফোন ব্যবহারকারীরা এখন UPI ব্যবহার করে অটো রিকশা ভাড়া করছে বা বড় ও ছোট শহর ও গ্রামের বাজার থেকে সবজি কিনতে। মানে বর্তমানে বেশিরভাগ হ্যান্ডসেটে PhonePe, Paytm এর মতো অ্যাপ্লিকেশন ইনস্টল করা আছে। এমন পরিস্থিতিতে, আপনি যদি অনলাইন পেমেন্টের জন্য Google Pay অ্যাপ ব্যবহার করেন, তাহলে কিছু গুরুত্বপূর্ণ টিপস বা কৌশল অনুসরণ করুন, তবে আপনি প্রতিটি পেমেন্টে ক্যাশব্যাক পেতে পারেন। হ্যাঁ, আমি ঠিক বলছি।

আসলে, Google Pay প্রায় সবসময়ই তার ব্যবহারকারীদের অনলাইন পেমেন্ট করার জন্য পুরস্কৃত করে। এমন পরিস্থিতিতে পুরস্কার হিসেবে কিছু ক্যাশব্যাকও পাওয়া যাচ্ছে। কিন্তু আজ আমরা আপনাকে যে তিনটি টিপস দেব, আপনি সম্ভবত প্রতিটি পেমেন্টে ক্যাশব্যাক পেতে পারেন।

এইভাবে আপনি Google Pay-তে ক্যাশব্যাক পেতে পারেন

1. কম বাণিজ্য: আপনি যদি Google Pay-এর মাধ্যমে একই অ্যাকাউন্টে বারবার টাকা ট্রান্সফার করেন, তাহলে আপনি কাঙ্খিত ক্যাশব্যাক পাবেন না। সুতরাং আপনি যদি অর্থ প্রদানের মাধ্যমে অর্থ গ্রহণ করতে চান তবে আপনার একটি অ্যাকাউন্টে অর্থ প্রদানের প্রবণতা হ্রাস করা উচিত পরিবর্তে আপনাকে বিভিন্ন অ্যাকাউন্টের সাথে সংযুক্ত করা উচিত।

2. একাধিক অ্যাকাউন্ট ব্যবহার করুন: আপনি যদি Google Pay-তে বাম্পার ক্যাশব্যাকের সুবিধা নিতে চান, তাহলে একই অ্যাকাউন্ট থেকে বারবার পেমেন্ট করা বন্ধ করুন। এতে ক্যাশব্যাক পাওয়ার সম্ভাবনা কমে যায়।

3. অর্থপ্রদানের সময় সঠিক বিকল্পটি নির্বাচন করুন: Google Pay-এর অফার বিভাগে বিভিন্ন বিভাগের জন্য সুবিধাজনক অফার পাওয়া যায়। এমন পরিস্থিতিতে, গ্যাস কেনা, বিদ্যুৎ বিল পেমেন্ট ইত্যাদি কাজের সময় আপনি যদি এই অফারগুলির সুবিধা নেন, তাহলে আপনি ভাল ক্যাশব্যাক পেতে পারেন।





Source link