Categories
Tips and Tricks

বাংলাদেশের সেরা ১০টি সবচেয়ে দরকারী ওয়েবসাইট। Top Useful Websites in Bangladesh 2023


এটা অবশ্যম্ভাবী ছিল যে ইন্টারনেট সুবিধার অগ্রগতির সাথে তাল মিলিয়ে সেবার ডিজিটালাইজেশন খুব শীঘ্রই হবে তাই এটা ঘটেছে।

Top Useful Websites in Bangladesh

ই-কমার্স এখন বাংলাদেশের মোট অর্থনীতিতে একটি সুস্থ পরিমাণে অবদান রাখছে। আপনার বাড়িতে ভ্রমণের টিকিট কাটা থেকে শুরু করে ফ্লোর মোপিং ইন্টারনেট সেকেন্ডের মধ্যে সমস্ত প্রয়োজনীয় কাজ করা সম্ভব করে তুলেছে। চলুন জেনে নেওয়া যাক বাংলাদেশের ১০টি অবিশ্বাস্যভাবে সবচেয়ে দরকারী ওয়েবসাইট যা অবশ্যই আপনার জীবনকে সহজ করে তুলবে।

পাঠাও একটি রাইড শেয়ারিং অ্যাপ যা বর্তমানে ঢাকা ও চট্টগ্রামে চালু রয়েছে। অ্যাপ্লিকেশনটি চাহিদা অনুযায়ী শহরের মধ্যে রাইড কার এবং বাইক পেতে দেয়। চেইন সহজ. অ্যাপটি ডাউনলোড করুন, আপনার পিক আপ এবং গন্তব্যের অবস্থান সেট করুন এবং একটি রাইডের অনুরোধ করুন। আপনার আশেপাশের কেউ অনুরোধটি খুঁজে পাবে এবং আপনাকে পিক আপ করবে এবং তুলনামূলকভাবে সস্তা ভাড়ার জন্য আপনাকে আপনার গন্তব্যে নামিয়ে দেবে।

রাইডিং ছাড়াও পাঠাও সম্প্রতি পাঠাও কুরিয়ার ও পাঠাও ফুড চালু করেছে। আপনি এখন পাঠাও রাইডারদের সাহায্যে আপনার নথি এবং প্রয়োজনীয় পার্সেল আপনার শহরের মধ্যে এক জায়গা থেকে অন্য জায়গায় পাঠাতে পারেন। পাঠাও খাবারের মাধ্যমে, আপনি আপনার পছন্দের যেকোন ফুড হাউস থেকে আপনার স্বাদের খাবার অর্ডার করতে পারেন এবং পাঠাও রাইডারদের কাছে পৌঁছে দিতে পারেন।

সেরা ৫টি এফিলিয়েট প্রোগ্রাম।

বিভিন্ন পরিষেবার ক্ষেত্রে শেবা বাংলাদেশের অন্যতম প্রতিশ্রুতিশীল স্টার্টআপ। এটি আপনার প্রয়োজন প্রায় সব ধরনের দৈনন্দিন পরিষেবার একটি কেন্দ্র। লন্ড্রি, এসি, ফ্রিজ, পেইন্টিং, ইলেক্ট্রিসিটি, ক্লিনিং ইত্যাদি থেকে শুরু করে কর্পোরেট পরিষেবা যেমন জেনারেটর, ডিজিটাল সিকিউরিটি, লিফট, ওয়ার্কস্টেশন সেট আপ ইত্যাদি। আপনার যা দরকার তা শুধুমাত্র একটি সাইটে। আপনি লগ ইন করতে পারেন এবং খুব সহজেই আপনার পরিষেবার জন্য অনুরোধ করতে পারেন।

আমাদের দেশের প্রধান শহরগুলিতে এটি প্রায় একটি সাধারণ দৃশ্য যে আমাদের আক্ষরিক অর্থে একজন বিশেষ ডাক্তারের সাথে অ্যাপয়েন্টমেন্ট বুক করার জন্য যুদ্ধে নামতে হবে। কখনও কখনও লোকেদের খুব ভোরে উঠতে হয়, এবং অ্যাপয়েন্টমেন্ট পেতে একটি কল করার চেষ্টা করে এবং বেশিরভাগ ক্ষেত্রে, কলগুলি এমনকি রোগীদের হাজার হাজার কলের তীব্র প্রতিযোগিতার কারণে সংযোগ করার সুযোগ পায় না।

ডক্টরলা একটি অনন্য উপায় নিয়ে এসেছেন। শুধু www.doctorola.com ওয়েবসাইটে যান বা আপনার ফোনে অ্যাপটি ডাউনলোড করুন। আপনার এলাকায় বিশেষ ডাক্তারের সন্ধান করুন এবং আপনার আরামদায়ক সময়ে একটি অ্যাপয়েন্টমেন্ট বুক করুন। Doctorola এর একজন প্রতিনিধি আপনাকে কল করবে এবং আপনার অ্যাপয়েন্টমেন্ট নিশ্চিত করবে।

ক্যাপচা এন্ট্রি করে টাকা ইনকাম!

ফুডপান্ডা হল নেতৃস্থানীয় অনলাইন খাদ্য বিতরণ ব্যবস্থা যা আপনাকে যেকোনো স্থান থেকে আপনার নির্বাচিত রেস্টুরেন্ট থেকে খাবার অর্ডার করতে দেয়। এটি সমস্ত বড় শহরে তাদের পরিষেবা চালাচ্ছে। প্রায় ২০০০ রেস্তোরাঁ এবং ক্যাফে ফুডপান্ডায় নিবন্ধিত এবং ফুড-ও-হলিক তাদের ব্যক্তিগত পছন্দ থেকে অর্ডার করতে পারে। সিস্টেম সহজ. অ্যাপ বা ওয়েবসাইট খুলুন, রেস্টুরেন্ট এবং তাদের খাবার নির্বাচন করুন, আপনার জায়গায় ডেলিভারির অনুরোধ করুন।

Foodpanda অনেক ডিসকাউন্ট এবং বিনামূল্যে ডেলিভারি অফার করে এবং একটি কিনুন একটি বিনামূল্যে স্কিম। উত্তেজনাপূর্ণ ডিসকাউন্ট সহ আপনার দোরগোড়ায় খাবার পাওয়ার চেয়ে আর কিছুই ভাল হয় না।

পূর্ণাঙ্গ অনলাইন মুদিখানার ধারণা আমাদের দেশে সর্বপ্রথম Chaldal.com দ্বারা চালু করা হয়েছিল। স্থানীয় মুদি দোকানদারদের কাছ থেকে আপনি আপনার বাড়ির জন্য কেনা প্রায় সমস্ত মুদি এবং দৈনন্দিন প্রয়োজনীয় জিনিস Chldal.com এ উপলব্ধ। ফল, সবজি, মাংস, মাছ, মসলা, সব ধরনের সহায়ক রান্নার আইটেম, খাবার এবং পানীয় আপনি এটির নাম দেন।

উত্তেজনাপূর্ণ ঘটনা হল, আপনি আপনার স্থানীয় মুদি দোকানে ডিসকাউন্ট এবং অফার পাবেন না। অন্যদিকে, চালডাল নিয়মিত সুপার উত্তেজনাপূর্ণ ডিসকাউন্টে লোড হচ্ছে। তাদের পরিষেবার মানও ব্যবহারকারীদের দ্বারা ভাল র‌্যাঙ্ক করা হয়েছে।

ডেভেলপার হিসেবে টাকা ইনকাম!

অনলাইনে বাসের টিকিট কেনার ক্ষেত্রে Shohoz বাংলাদেশের প্রথম এবং সবচেয়ে আরামদায়ক টিকিটিং এজেন্সি। পরিষেবাটি নতুন নয় কারণ কিছু বাস অপারেটরের কাছে ফোন বা অনলাইনে টিকিট বুক করার পরিষেবা ছিল, তবে Shohoz.com একটি সাধারণ ওয়েবসাইটের অধীনে সমস্ত প্রধান বাস অপারেটরকে একত্রিত করেছে।

আপনি কেবল সাইটে যেতে পারেন এবং আপনার গন্তব্য এবং ভ্রমণের সময় পছন্দে উপলব্ধ টিকিট অনুসন্ধান করতে পারেন। একবার পাওয়া গেলে, সাইট থেকে অবিলম্বে বুক করুন এবং Shohoz থেকে একটি নিশ্চিতকরণ মেইল পান এবং বাসে চড়তে কাউন্টারে দেখান। এটা যে সহজ, বাসের টিকিটের পাশাপাশি Shohoz.com এখন লঞ্চের টিকিটও দিচ্ছে।

10 মিনিট স্কুল বাংলাদেশের শীর্ষস্থানীয় অনলাইন লার্নিং প্ল্যাটফর্ম। ভাল পরিকল্পিত বক্তৃতা কোর্স এবং যোগ্যতাসম্পন্ন প্রশিক্ষকদের নির্দেশাবলী, এটি সমস্ত ধরণের জ্ঞান সন্ধানকারীদের জন্য একটি দুর্দান্ত জায়গা। এখানে শিক্ষা প্রক্রিয়া সহজ। কিছু বিশেষজ্ঞ একটি ভিডিও কোর্স প্রস্তুত করেন এবং এটি 10MS-এ আপলোড করেন, শিক্ষার্থীরা কোর্সে নথিভুক্ত হন এবং সমাপ্তির পর প্রত্যয়িত হন।

শিক্ষার বিভিন্ন ক্ষেত্র যেমন প্রোগ্রামিং, ডিজিটাল মার্কেটিং, গ্রাফিক ডিজাইন, ফটোগ্রাফি, ইংরেজি ভাষা, MS Office, Database, Entrepreneurship ইত্যাদি হল প্রধান ধরনের কোর্স যা আপনি 10MS এ পাবেন।

সেরা ১০টি চাকরির সাইট!

সেলবাজার ডটকমের নেতৃত্বে বাজারের সূচনাকাল থেকেই Bikroy.com হল দ্বিতীয় বৃহত্তম শ্রেণীবদ্ধ ক্রয়-বিক্রয় বিজ্ঞাপন সাইট। তবুও, দুর্দান্ত পরিষেবা এবং আরও গ্রাহকের ব্যস্ততার সাথে, আজ Bikroy হল সবচেয়ে বড় শ্রেণীবদ্ধ ক্রয়-বিক্রয় বিজ্ঞাপন সাইট।

Bikroy.com এ প্রায় যেকোনো কিছু বিক্রি করার নমনীয়তা এবং সহজতা, যে কোনো সেকেন্ড-হ্যান্ড আইটেম কিনতে এবং বিক্রি করতে ইচ্ছুক ব্যক্তিদের জন্য এটি প্রথম পছন্দ। প্রক্রিয়াটি যতটা সহজ মনে হয় তার চেয়ে সহজ কারণ আপনার কেবলমাত্র আপনার পণ্যের একটি স্ন্যাপ নেওয়া উচিত, এটির কিছু বিবরণ লিখুন এবং বিক্রয়ের জন্য আপলোড করুন।

Bikroy.com এখন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে তার বিজ্ঞাপন নীতি প্রসারিত করেছে। আপনি Bikroy.com-এ চাকরির অফার খুঁজে পেতে বা বিজ্ঞাপন দিতে পারেন।

দারাজ বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং সাইট। পোশাক থেকে শুরু করে মুদি পর্যন্ত, এতে আপনার প্রয়োজনীয় প্রায় সবকিছুই রয়েছে। দারাজ তার একচেটিয়া কালেকশন এবং নিয়মিত ডিসকাউন্টের জন্য খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। এতে Android এবং iOS উভয়ের জন্যই অ্যাপ রয়েছে।

সেরা গাড়ি ভাড়া সেবা।

রকমারি বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন বইয়ের দোকান। কল্পকাহিনী থেকে ধর্ম, Rokomari আপনার প্রয়োজনীয় সব ধরনের বই আছে. বইয়ের পাশাপাশি, এটি ইলেকট্রনিক্স, বাচ্চাদের আইটেম, শুকনো খাবার, আনুষাঙ্গিক এবং আরও অনেক কিছু বিক্রি করে। এটি কেনাকাটা সহজ করতে মোবাইল অ্যাপ অফার করে।

  শেষ কথা:  

আপনি বিভিন্ন অনলাইন পেমেন্ট গেটওয়ের মাধ্যমে অর্থ প্রদান করতে পারেন। অথবা আপনি আপনার পণ্য হাতে পাওয়ার পরেও অর্থ প্রদান করতে পারেন। Amikini.com এ আপনার অনলাইন শপিং থেকে সবচেয়ে বেশি সুবিধা পেতে দারুণ ডিসকাউন্ট অফার করে এমন প্রোডাক্ট খুঁজুন কারণ সাইটটি নিয়মিত ডিসকাউন্ট অফার করে।

এই সমস্ত সাইটগুলিকে আপনার ল্যাপটপ, আপনার ফোনে বুকমার্ক করুন বা উপলব্ধ থাকলে এই সাইটগুলি থেকে অ্যাপগুলি ডাউনলোড করার চেষ্টা করুন৷ এই সাইটগুলিকে কাজে লাগান কারণ আপনাকে নিশ্চিতভাবে আজ বা আগামীকাল এক বা একাধিক ব্যবহার করতে হবে।

বাংলাদেশের শীর্ষ সবচেয়ে দরকারী ওয়েবসাইট, বাংলাদেশে সর্বাধিক পরিদর্শন করা ওয়েবসাইটের তালিকা, বাংলাদেশের শীর্ষ ই-কমার্স ওয়েবসাইট, বাংলাদেশের শীর্ষস্থানীয় সর্বাধিক জনপ্রিয় ওয়েবসাইট, বাংলাদেশের শীর্ষ খুচরা ওয়েবসাইট, বাংলাদেশের সেরা ই-কমার্স ওয়েবসাইট, সর্বাধিক দেখা এবং সর্বাধিক জনপ্রিয় বাংলাদেশের ওয়েবসাইট, বাংলাদেশের শীর্ষ সংবাদ ওয়েবসাইট, বাংলাদেশে 2023 সালে সর্বাধিক পরিদর্শন করা ওয়েবসাইট, বাংলাদেশের ই-কমার্স সাইটের তালিকা, বাংলাদেশী ওয়েবসাইট তালিকা, বাংলাদেশের শীর্ষ ই-কমার্স ওয়েবসাইট, বাংলাদেশের সেরা অনলাইন শপিং সাইট, বাংলাদেশের অনলাইন মার্কেটপ্লেস, শীর্ষস্থানীয় বাংলাদেশে ২০টি ই-কমার্স সাইট, বাংলাদেশ ওয়েবসাইট লিংক।

দরকারী ওয়েবসাইট, সবচেয়ে দরকারী ওয়েবসাইট, ইন্টারনেটের সবচেয়ে দরকারী ওয়েবসাইট, সেরা দরকারী ওয়েবসাইট, সবচেয়ে আশ্চর্যজনক ওয়েবসাইট, শিক্ষার্থীদের জন্য দরকারী ওয়েবসাইট, সেরা ওয়েবসাইট, আশ্চর্যজনক ওয়েবসাইট, আকর্ষণীয় ওয়েবসাইট, আশ্চর্যজনক দরকারী ওয়েবসাইট, বাংলায় সবচেয়ে দরকারী ওয়েবসাইট, ১০টি দরকারী ওয়েবসাইট, দুর্দান্ত ওয়েবসাইট, দরকারী ওয়েবসাইট, ওয়েবসাইট, বাংলায় আশ্চর্যজনক ওয়েবসাইট, বিনামূল্যের ওয়েবসাইট, হিন্দিতে আশ্চর্যজনক ওয়েবসাইট, ১০টি দরকারী ওয়েবসাইট 2023, ওয়েবসাইট, বাংলাদেশের সেরা ওয়েবসাইট।

🔽 এই পোস্ট গুলো দেখুন? 🔽

▶ সেরা ফ্রিল্যান্সিং ওয়েবসাইট!

▶ পেইড কোর্স ফ্রি ডাউনলোড!

▶ ভিডিও এডিটিং করে টকা আয়!

▶ ডিজিটাল মার্কেটিং নতুন গাইড!

Top Most Useful Websites In Bangladesh, Most Visited Website List in Bangladesh, Top E-commerce Websites in Bangladesh, Top ranking most popular websites of Bangladesh, Top Retail Websites in Bangladesh, Best E-Commerce Websites in Bangladesh, The Most Visited and Most Popular Websites in Bangladesh, Top Bangladesh News Websites, most visited websites in bangladesh 2023, list of e-commerce sites in bangladesh, bangladeshi website list, top e-commerce websites in bangladesh, best online shopping sites in bangladesh, online marketplace in bangladesh, top 20 e-commerce site in bangladesh, bangladesh website link.

useful websites, most useful websites, most useful websites on the internet, best useful websites, most amazing websites, useful websites for students, best websites, amazing websites, interesting websites, amazing useful websites, most useful websites in bangla, 10 useful websites, cool websites, useful website, websites, amazing websites in bangla, free websites, amazing websites in hindi, 10 useful websites 2023, website, top websites in bangladesh.



Source link