Categories
Tips and Tricks

বাংলাদেশের সেরা ৫টি এফিলিয়েট প্রোগ্রাম। Best Affiliate Programs in Bangladesh


সত্যি কথা বলতে, এই অর্থনীতিতে, চাকরি বা ব্যবসার উপর সম্পূর্ণ নির্ভর করা ঠিক নিরাপদ বিকল্প নয়। আর্থিকভাবে নিরাপদে থাকার জন্য আপনার আয়ের অন্যান্য উত্স বা পার্শ্ব হাস্টেলগুলি সন্ধান করা উচিত।

Best Affiliate Programs in Bangladesh

অ্যাফিলিয়েট মার্কেটিং হল অ্যাফিলিয়েট লিঙ্কের মাধ্যমে অন্য দোকান বা বিজ্ঞাপনদাতার তৈরি পণ্য বা পরিষেবার প্রচার করে কমিশন পাওয়ার পদ্ধতি। অ্যাফিলিয়েট মার্কেটিং-এ, একটি পণ্য বা পরিষেবা একটি ব্লগ, সোশ্যাল মিডিয়া সাইট, পডকাস্ট বা ওয়েবসাইটে পোস্ট করে বিজ্ঞাপন দেওয়া হয়। প্রতিবার যখন কেউ তাদের রেফারেলের সাথে সংযুক্ত অনন্য অ্যাফিলিয়েট লিঙ্ক ব্যবহার করে ক্রয় করে, তখন অধিভুক্ত একটি কমিশন উপার্জন করে।

অধিকাংশ অধিভুক্ত প্রোগ্রাম বিনামূল্যে যোগদান করা হয়, তাই কোন বড় প্রাথমিক খরচ নেই. সঠিকভাবে সম্পন্ন হলে, একটি কার্যকর অ্যাফিলিয়েট বিপণন পদ্ধতি আপনার পক্ষের তাড়াহুড়োকে একটি সমৃদ্ধশালী অনলাইন ব্যবসায়িক ধারণায় পরিণত করতে পারে, আপনাকে একটি স্বাস্থ্যকর পেচেক প্রদান করে। বাংলাদেশে এখানে অনেক সাইট আছে যারা অ্যাফিলিয়েট মার্কেটিং পার্টনারশিপ প্রোগ্রাম অফার করে। এখানে ৫টি সেরা।

আপনি যদি বাংলাদেশের সেরা অ্যাফিলিয়েট প্রোগ্রাম খুঁজছেন বা বাংলাদেশে অনলাইনে অর্থোপার্জন করতে চান, তাহলে Daraz অ্যাফিলিয়েট প্রোগ্রাম আপনার সেরা পছন্দ হতে পারে। দারাজ হল বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন খুচরা বিক্রেতা, তাই একটি অ্যাফিলিয়েট প্রোগ্রামের মাধ্যমে তাদের সাথে অংশীদারিত্ব করা একটি সার্থক অভিজ্ঞতা হতে পারে।

Daraz অ্যাফিলিয়েট প্রোগ্রামের জন্য সাইন আপ করলে আপনি সহজেই অনলাইনে অর্থ উপার্জন করতে পারবেন কারণ Daraz একটি উচ্চতর অনুমোদিত প্রোগ্রাম কমিশন রেট প্রদান করে। বিক্রয় প্রতি কমিশনের হার ১২% পর্যন্ত। অ্যাফিলিয়েটরা তাদের প্ল্যাটফর্ম থেকে Daraz.com এ অ্যাফিলিয়েট লিঙ্কের মাধ্যমে করা প্রতিটি ক্রয়ের উপর শতাংশ উপার্জন করতে পারে।

পুরো প্রক্রিয়াটি বেশ মৌলিক। আপনাকে প্রথমে সাইন আপ করতে হবে, সমস্ত প্রয়োজনীয় বিবরণ প্রদান করে। আপনার কাজ শেষ হওয়ার সাথে সাথে, আপনি আপনার প্ল্যাটফর্মে অনন্য অনুমোদিত লিঙ্কগুলি ব্যবহার করে দারাজ পণ্যের প্রচার শুরু করতে পারেন এবং অর্থ উপার্জন শুরু করতে পারেন।

ক্যাপচা এন্ট্রি করে টাকা ইনকাম!

বাংলাদেশে, টেন মিনিট স্কুল একটি সুপরিচিত লার্নিং পোর্টাল। এই ওয়েবসাইটে, কেউ প্রায় যেকোনো ধরনের শিক্ষামূলক কোর্স বা ভিডিও পেতে পারে। তারা বিনামূল্যে এবং অর্থ প্রদানের উভয় কোর্সের বিভিন্ন অফার করে। যে তথ্য আপনি খুঁজছেন হয়. আপনার প্ল্যাটফর্মে এই অর্থপ্রদানের কোর্সগুলিকে প্রচার করার মাধ্যমে, আপনি টেন মিনিট স্কুলের অধিভুক্ত হতে পারেন।

10 Minute School উচ্চ কমিশন রেট একটি অধিভুক্ত হিসাবে আপনার জন্য একটি খুব উপকারী পছন্দ হতে পারে। প্রতিটি বিক্রয়ে, একটি অনুমোদিত ১৫% কমিশন উপার্জন করতে পারে। ১০ মিনিট স্কুলের অধিভুক্তরা প্রতি মাসে গড়ে ৫,০০০ থেকে ২৫,০০০ টাকার মধ্যে আয় করে। একটি অধিভুক্ত হিসাবে, আপনি সহজেই একটি ডিজিটাল ড্যাশবোর্ড ব্যবহার করে আপনার উপার্জন ট্র্যাক করতে পারেন এবং আপনি ১৪ কার্যদিবসের মধ্যে আপনার উপার্জন পাবেন৷ টেন মিনিট স্কুলে অ্যাফিলিয়েট হওয়ার জন্য আপনার কোনও ডিগ্রি বা কোনও কিছুর প্রয়োজন নেই। তারা আপনাকে ডিজিটাল মার্কেটিং এর মৌলিক বিষয়গুলো শেখাবে।

অ্যাফিলিয়েট প্রোগ্রামে যোগ দিতে, বিস্তারিত সহ তাদের ওয়েবসাইটে একটি ফর্ম পূরণ করুন। এখানেই শেষ; আপনি এখন আপনার প্ল্যাটফর্মে পণ্যের লিঙ্কগুলি প্রচার করা শুরু করতে পারেন এবং প্রতিটি বিক্রয়ে একটি কমিশন উপার্জন করতে পারেন৷ আপনি বিকাশের মাধ্যমে আপনার পেমেন্ট পেতে পারেন।

শিখো বাংলাদেশের আরেকটি শেখার প্ল্যাটফর্ম। টেন মিনিট স্কুলের মতো, তাদের ওয়েবসাইটে শিখো একাডেমিক এবং শিখো দক্ষতার অধীনে বিস্তৃত কোর্স রয়েছে, যার অনেকগুলি অর্থ প্রদান করা হয়। আপনি Shikho এ তাদের অর্থপ্রদানের কোর্সের প্রচারের মাধ্যমে অ্যাফিলিয়েট হতে পারেন। এমনকি যদি আপনার নিজের গ্রুপ, পৃষ্ঠা, ওয়েবসাইট বা YouTube চ্যানেল না থাকে, তবুও আপনি একজন অ্যাফিলিয়েট হতে পারেন। তারপর আপনাকে আপনার স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় গ্রুপ বা অন্যান্য পরিচিত গ্রুপের সাথে পণ্যগুলি ভাগ করতে হবে।

Shikho প্রতিটি বিক্রয়ে ১৫% কমিশন প্রদান করে। শিখো সহযোগীরা প্রতি মাসে গড়ে প্রায় ৮০০০ টাকা আয় করে। আপনার ড্যাশবোর্ডের মাধ্যমে, আপনি আপনার বিক্রয় এবং কমিশনের উপর নজর রাখতে পারেন। এবং আপনি প্রতি ১৫ দিন অন্তর বিকাশে আপনার কমিশন পাবেন। Shikho তাদের সহযোগীদের জন্য প্রশিক্ষণ সেশনেরও আয়োজন করে, তাই আপনি যদি মূল বিষয়গুলি না জানেন তবে আপনাকে চিন্তা করতে হবে না।

আপনি প্রয়োজনীয় বিবরণ প্রদান করে তাদের ওয়েবসাইটে অ্যাফিলিয়েট প্রোগ্রামের জন্য সাইন আপ করতে পারেন। তারপরে আপনাকে গ্রাহকদের সাথে ভাগ করার জন্য একটি অনন্য প্রচার কোড দেওয়া হবে। যদি কেউ আপনার প্রচার কোড ব্যবহার করে কোনো পণ্য ক্রয় করে তাহলে আপনি একটি কমিশন পাবেন। আপনি একবার প্রোগ্রামে যোগদান করলে, তারা আপনাকে একটি ড্রাইভ লিঙ্কও দেবে যেখানে আপনি শিখো কোর্সের সমস্ত প্রচারমূলক সামগ্রী অ্যাক্সেস করতে পারবেন।

ডেভেলপার হিসেবে টাকা ইনকাম!

ফুডপান্ডা হল বাংলাদেশের সবচেয়ে বড় খাদ্য এবং মুদি সরবরাহ পরিষেবা, তাই তাদের সাথে সংযুক্ত হওয়া সহজে অর্থ উপার্জনের একটি দুর্দান্ত উপায় হতে পারে। এবং এর জন্য আপনার যা দরকার তা হল একটি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট বা একটি ওয়েবসাইট, অ্যাপ বা উভয়ই যা ফুডপান্ডা দ্বারা অনুমোদিত। আপনি আপনার অনন্য ট্র্যাকিং কোড ব্যবহার করে Foodpanda এ দেওয়া প্রতিটি অর্ডারে কমিশন পেতে পারেন।

ফুডপান্ডা প্রতিটি সফল অর্ডারে ৫% পর্যন্ত লোভনীয় কমিশন রেট অফার করে। এটি এখানে উল্লিখিত অন্যান্য সাইটগুলির মতো উচ্চ নয়, তবে আপনি এখনও এখান থেকে একটি ভাল পরিমাণ উপার্জন করতে পারেন কারণ ফুডপান্ডা সব সময় প্রচুর অর্ডার পায়। আপনি সাইন আপ করার পরে, তারা কমিশনের হার ভাগ করবে। এবং আপনার কমিশনের জন্য কুকির সময়কাল ৭ দিন। এর মানে হল যে যদি কোনও ব্যবহারকারী আপনার অ্যাফিলিয়েট লিঙ্কের মাধ্যমে ফুডপান্ডায় যান এবং ৭ দিনের মধ্যে কিছু অর্ডার করেন, আপনি একটি কমিশন পাবেন। আপনি আপনার নিজস্ব ব্যবহারকারী-বান্ধব ড্যাশবোর্ড ব্যবহার করে আপনার ট্রাফিক দেখতে এবং বিশ্লেষণ করতে পারেন।

ফুডপান্ডায় অ্যাফিলিয়েশন রেজিস্ট্রেশন একটি বিরামহীন প্রক্রিয়া। কেবলমাত্র তাদের ওয়েবসাইটে ‘সাইন আপ’ বোতামে ক্লিক করে, প্রয়োজনীয় বিবরণ প্রবেশ করে সাইন আপ করুন এবং আপনার অ্যাকাউন্ট অনুমোদিত হওয়ার পরে তারা আপনাকে নিম্নলিখিত পদক্ষেপগুলি সম্পর্কে অবহিত করবে। তারপরে আপনার ওয়েবসাইট, অ্যাপ বা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করার জন্য আপনাকে একটি অনন্য ট্র্যাকিং লিঙ্ক দেওয়া হবে।

Bohubrihi আমাদের তালিকার আরেকটি শেখার ওয়েবসাইট যার সাথে আপনি অংশীদার হতে পারেন। Bohubrihi মূলত একটি প্ল্যাটফর্ম যা দক্ষতা উন্নয়ন এবং ক্যারিয়ার ট্র্যাক প্রোগ্রাম অফার করে। তাদের অধিভুক্ত প্রোগ্রাম সম্ভাব্য শিক্ষার্থীদের তাদের কোর্সে উল্লেখ করার জন্য আপনাকে ভাল অর্থ প্রদান করে। আপনি তাদের প্রচার করতে আপনার ওয়েবসাইট এবং ব্লগ ব্যবহার করতে পারেন. আপনার যদি না থাকে তবে ফেসবুক গ্রুপ, ইউটিউব চ্যানেল, Pinterest, Instagram, Twitter, বা ইমেল নিউজলেটারগুলিতে যান। বেশিরভাগ সাইট সাধারণত অ্যাফিলিয়েট প্রোগ্রামের জন্য যোগ্যতা অর্জন করে, কিন্তু তারা যদি সিদ্ধান্ত নেয় যে আপনার সাইটে আপত্তিকর বিষয়বস্তু রয়েছে তাহলে যে কোনো মুহূর্তে আপনার সদস্যপদ বাতিল করার অধিকার তারা সংরক্ষণ করে।

আপনার লাভের সম্ভাবনা সম্পূর্ণরূপে আপনার বিক্রয়ের উপর নির্ভরশীল। আপনার প্রতিটি বিক্রয়ের উপর তাদের আদর্শ কমিশনের হার ২০%। আপনি যত বেশি লোককে উল্লেখ করবেন, তত বেশি অর্থ উপার্জন করবেন। তারা একটি ৩০-দিনের কুকি নীতি অফার করে, যার অর্থ ক্রেতা ৩০ দিনের জন্য ক্রয় বিলম্ব করলেও আপনাকে অর্থ প্রদান করা হবে। তারা চলতি মাসের ১৪ এবং ২৮ তারিখে মাসে দুইবার তাদের সহযোগীদের অর্থ প্রদান করে। আপনার বর্তমান ব্যালেন্স সর্বনিম্ন ২০০০ টাকায় পৌঁছানোর পরে আপনি ক্যাশ আউট করতে পারেন। বর্তমানে সমর্থিত অর্থপ্রদানের পদ্ধতিগুলির মধ্যে রয়েছে বিকাশ, ডিবিবিএল রকেট এবং ব্যাঙ্ক ট্রান্সফার।

অ্যাফিলিয়েট প্রোগ্রামের জন্য সাইন আপ করতে, ওয়েবসাইটের “অধিভুক্ত হিসাবে নিবন্ধন করুন” বোতামে ক্লিক করার পরে পপ আপ হওয়া ফর্মটি পূরণ করুন৷ তারপরে আপনি এক টন কাস্টমাইজযোগ্য ব্যানার এবং পাঠ্য লিঙ্ক সহ একটি অনন্য ড্যাশবোর্ড পাবেন। ট্র্যাফিক এবং বিক্রয় হওয়ার সাথে সাথে সেগুলি রেকর্ড করা হয় এবং ড্যাশবোর্ডে প্রদর্শিত হয়। আপনি তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারেন বা তাদের নলেজ বেস এবং প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী পৃষ্ঠায় অনুমোদিত সংস্থান সম্পর্কিত প্রতিটি টিপ এবং কৌশল পেতে পারেন।

সেরা ১০টি চাকরির সাইট!

  উপসংহার:  

অ্যাফিলিয়েট মার্কেটিং কিছু সময়ের জন্য হয়েছে এবং ব্লগারদের অর্থোপার্জনের অন্যতম জনপ্রিয় উপায়। আপনি যদি অনলাইনে সাইড হাস্টেলগুলি দেখেন, তাহলে অ্যাফিলিয়েট প্রোগ্রামগুলি প্রথমে আসাগুলির মধ্যে একটি হবে৷ আপনার থেকে বেছে নেওয়ার জন্য সেখানে অনেক অ্যাফিলিয়েট প্রোগ্রাম রয়েছে।

এবং একটি অধিভুক্ত প্রোগ্রামের জন্য সাইন আপ করার আগে আপনার বিবেচনা করা উচিত যে অনেক কারণ আছে. এটি আপনার উপর নির্ভর করে যেটি আপনার প্রয়োজনের জন্য সবচেয়ে উপযুক্ত। আশা করি, এই লেখাটি আপনাকে শীর্ষস্থানীয়গুলি কী এবং তারা কী অফার করে সে সম্পর্কে একটি ভাল ধারণা দিয়েছে, তাই এটি আপনার অনুসন্ধানকে আরও সহজ করে তুলবে।

বাংলাদেশের সেরা অ্যাফিলিয়েট মার্কেটিং প্রোগ্রাম, অ্যাফিলিয়েট মার্কেটিং, নতুনদের জন্য অ্যাফিলিয়েট মার্কেটিং, অ্যাফিলিয়েট মার্কেটিং বাংলা, বাংলাদেশের সেরা অ্যাফিলিয়েট প্রোগ্রাম, অ্যামাজন অ্যাফিলিয়েট প্রোগ্রাম, অ্যাফিলিয়েট মার্কেটিং বাংলা টিউটোরিয়াল, অ্যামাজন অ্যাফিলিয়েট মার্কেটিং, অ্যাফিলিয়েট মার্কেটিং টিউটোরিয়াল, কিভাবে অ্যাফিলিয়েট মার্কেটিং অ্যাকাউন্ট তৈরি করা যায়। বাংলাদেশ, সেরা অ্যাফিলিয়েট প্রোগ্রাম, অ্যাফিলিয়েট মার্কেটিং প্রোগ্রাম, অ্যাফিলিয়েট প্রোগ্রাম বাংলাদেশ, দারাজ অ্যাফিলিয়েট প্রোগ্রাম, বাংলাদেশে অ্যামাজন অ্যাফিলিয়েট মার্কেটিং।

🔽 এই পোস্ট গুলো দেখুন? 🔽

▶ সেরা ফ্রিল্যান্সিং ওয়েবসাইট!

▶ পেইড কোর্স ফ্রি ডাউনলোড!

▶ ভিডিও এডিটিং করে টকা আয়!

▶ ডিজিটাল মার্কেটিং নতুন গাইড!

Best Affiliate Marketing Program in Bangladesh, affiliate marketing, affiliate marketing for beginners, affiliate marketing bangla, best affiliate programs in bangladesh, amazon affiliate program, affiliate marketing bangla tutorial, amazon affiliate marketing, affiliate marketing tutorial, how to create amazon affiliate marketing account in bangladesh, best affiliate programs, affiliate marketing programs, affiliate program bangladesh, daraz affiliate program, amazon affiliate marketing in bangladesh.



Source link