Categories
Mobile Mobile price BD

২ হাজার টাকার কমে ব্লুটুথ কলিং ফিচার সহ বাজারে এল NoiseFit Twist স্মার্টওয়াচ


গতকাল ভারতে লঞ্চ হয়েছিল Noise ColorFit Caliber Buzz স্মার্টওয়াচ। আজ আজ দেশীয় সংস্থাটি নিয়ে আসলো তাদের আরেকটি নতুন স্মার্ট ঘড়ি, যা NoiseFit Twist নামে এসেছে। ২০০০ টাকারও কম দামে আসা নতুন এই ঘড়িতে ব্লুটুথ কলিং ফিচার উপলব্ধ। চলুন দেখে নেওয়া যাক নতুন NoiseFit Twist স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

NoiseFit Twist এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজফিট টুইস্ট স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা। আগামী ১২ জানুয়ারি থেকে সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজনে পাওয়া যাবে ঘড়িটি।

NoiseFit Twist এর স্পেসিফিকেশন ও ফিচার

মেটালিক ইউনিবডির তৈরি নবাগত নয়েজফিট টুইস্ট স্মার্টওয়াচটি গোলাকৃতির ডায়ালের সাথে এসেছে। এর ডান ধারে রয়েছে দুটি বাটন। এমনকি এতে দেওয়া হয়েছে ১.৩৮ ইঞ্চি টিএফটি ডিসপ্লে, যা ৫৫০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে। শুধু তাই নয়, ঘড়িটিতে ১০০টি ওয়াচফেস উপলব্ধ।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে নয়েজফিট টুইস্ট স্মার্টওয়াচে রয়েছে হার্ট রেট সেন্সর, SpO2 মনিটর এবং মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকার। তাছাড়া ঘড়িটি ব্যবহারকারীর স্লিপ প্যাটার্ন, স্ট্রেস লেভেল এবং ব্রিদিং এক্সারসাইজ নিরীক্ষণ করতে পারবে। শুধু তাই নয়, ওয়্যারেবলটি ১০০টি স্পোর্টস মোড অফার করবে।

আবার ব্লুটুথ কলিং ফিচারসহ আসা নতুন এই ঘড়িটিতে থাকছে সংস্থার ট্রু সিং টেকনোলজি, যার মাধ্যমে কুইক পেয়ারিং, লোয়ার ব্যাটারি কনজামশন এবং উন্নত মানের কল এক্সপেরিয়েন্স লাভ করা সম্ভব।

এবার আসা যাক NoiseFit Twist স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি সাতদিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। তদুপরি ঘড়িটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য বিল্ট-ইন ক্যালকুলেটর, নোটিফিকেশন ডিসপ্লে, কুইক রিপ্লাই,ওয়েদার এবং স্টক আপডেট, রিমোট ক্যামেরা কন্ট্রোল, মিউজিক কন্ট্রোল ইত্যাদি। সবশেষে বলে রাখি, জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP68 রেটিং সহ এসেছে।



Source link