Categories
News

Royal Enfield-এর নতুন বাইক Sherpa 650-এর নাম, লঞ্চের সময় এবং বৈশিষ্ট্যগুলি জেনে নিন


ভারতের আইকনিক রেট্রো মোটরবাইক নির্মাতা, রয়্যাল এনফিল্ড, বর্তমানে বেশ কিছু 650 সিসি মডেল তৈরি করার জন্য কঠোর পরিশ্রম করছে। যা দেশের পাশাপাশি আন্তর্জাতিক বাজারেও চালু করা হবে। কোম্পানির সেগমেন্টে আরেকটি নতুন মডেল লঞ্চ করার খবর সামনে এসেছে। ইতিমধ্যে, তারা লিকুইড-কুলড ইঞ্জিন সহ 350cc থেকে 450cc রেঞ্জের প্রতিটি বাইকের আপডেটেড সংস্করণের জন্য চাপ দিচ্ছে। কোম্পানির পোর্টফোলিওতে বর্তমানে দুটি 650 cc মোটরসাইকেল রয়েছে – Royal Enfield Interceptor 650 এবং Continental GT 650।

এদিকে, Super Meteor 650 ক্রুজার বাইকটি এই মাসে Royal Enfield থেকে তৃতীয় 650cc মডেল হিসাবে উপস্থিত হতে চলেছে৷ যেটি গত বছর ইতালির মিলানে অনুষ্ঠিত EICMA এবং ভারতের রাইডার ম্যানিয়াতে আত্মপ্রকাশ করেছিল। এটি কোম্পানির ফ্ল্যাগশিপ মোটরসাইকেল হিসেবে আসবে। বাইকটির দাম রাখা যেতে পারে প্রায় ৪ লাখ টাকা।

রয়্যাল এনফিল্ড একটি অ্যাডভেঞ্চার ট্যুরিং, একটি ফেয়ার ক্যাফে রেসার, একটি স্ক্র্যাম্বলার, একটি বুলেট-থিমযুক্ত এন্ট্রি-লেভেল 650 রেট্রো সংস্করণ এবং 650cc পোর্টফোলিওতে একটি ক্লাসিক স্টাইলযুক্ত 650 বাইক প্রবর্তনের পরিকল্পনা করেছে৷ হিমালয়ান 650 এর হার্ডকোর সংস্করণ এবং SG 650 ধারণা মডেলের উত্পাদন সংস্করণও 2024 সালে চালু হতে পারে।

রয়্যাল এনফিল্ড স্ক্র্যাম্বলার স্টাইলের 650cc বাইকটি পরীক্ষার সময় বেশ কয়েকবার রাস্তায় দেখা গেছে। এটি রয়্যাল এনফিল্ড শেরপা 650 নাম থেকে আসতে পারে, একটি সূত্র দাবি করেছে। এই বাইকটি Interceptor 650 এর সাথে অনেকটাই মিল। এটি একটি 648 cc সমান্তরাল টুইন ফুয়েল ইনজেক্টেড ইঞ্জিন ব্যবহার করবে। বাইকটির সামনে USD ফর্ক এবং পিছনে ডুয়াল শক অ্যাবজর্বার থাকবে।

ফাঁস হওয়া ছবিগুলি প্রকাশ করে যে Royal Enfield Sherpa 650 একটি টু-ইন-ওয়ান এক্সহস্ট সিস্টেম, কমপ্যাক্ট রিয়ার এন্ড এবং আরও চওড়া টায়ার সহ আসবে। কোম্পানির লাইনআপে বাইকটি Interceptor 650 এবং Super Meteor 650-এর মধ্যে অবস্থান করবে। আগামী বছর এটি আনুষ্ঠানিকভাবে চালু হবে বলে আশা করা হচ্ছে।

Check Also



চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কন্টেইনার ডিপোতে অ’গ্নিকা’ণ্ডের ঘটনায় আ’গু’ন নেভাতে প্রথমবারের মতো অ’ত্যাধুনিক প্রযু’ক্তির রোবট ব্যবহার …





Source link