Categories
Tips and Tricks

মাত্র ১৮০০ টাকার কমে লঞ্চ হল Fire Boltt Ninja Pro Plus স্মার্টওয়াচ, রয়েছে ব্লুটুথ কলিং ফিচার


আপনি কি কোনো ব্লুটুথ কলিং যুক্ত সাশ্রয়ী মূল্যের স্মার্টওয়াচ খোঁজ করছেন? তাহলে আপনার জন্য ভারতীয় সংস্থা Fire Boltt নিয়ে আসলো উপযুক্ত অপশন। সংস্থাটি খুব দামি স্মার্টওয়াচ তৈরি না করলেও তাদের ব্র্যান্ডের স্মার্টওয়াচে থাকে গুরুত্বপূর্ণ ফিচার। সেই রীতি বজায় রেখে আজ সংস্থাটি লঞ্চ করেছে Ninja Pro Plus স্মার্টওয়াচ। নিনজা সিরিজের অন্যান্য স্মার্ট ঘড়ির মত এতেও ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। তাছাড়া এতে রয়েছে ১২০টি স্পোর্টস মোড। চলুন দেখে নেওয়া যাক নতুন Fire Boltt Ninja Pro Plus স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fire Boltt Ninja Pro Plus স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফায়ার বোল্ট নিনজা প্রো প্লাস স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ১,৭৯৯ টাকা। ব্ল্যাক, ব্লু, গ্রিন, গোল্ড, ব্ল্যাক পিংক, সিলভার এবং ডার্ক গ্রে, এই কালার অপশনগুলিতে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের নতুন এই স্মার্টওয়াচটি। বর্তমানে নিনজা প্রো প্লাস স্মার্টওয়াচটি ই-কমার্স সাইট অ্যামাজনে উপলব্ধ।

Fire Boltt Ninja Pro Plus স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত নিনজা প্রো প্লাস স্মার্টওয়াচ প্রসঙ্গে বলতে গেলে এটি ১.৮৩ ইঞ্চি ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ২৪০x২৮০ পিক্সেল। তাছাড়া ঘড়িটিতে ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। তাই ভয়েস কলের মাধ্যমে কল লিস্ট তৈরি করা, রিমাইন্ডার সেট করা এবং অন্যান্য বিভিন্ন কাজ করা যাবে। এক কথায় ঘড়িটি নিয়ন্ত্রণের সাহায্য করবে ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচার।

অন্যদিকে, ইউজারের স্বাস্থ্যের খেয়াল রাখতে এতে রয়েছে Spo2 মনিটর, হার্ট রেট ট্র্যাকার, স্লিপ মনিটর ইত্যাদি। তাছাড়া টাইমপাসটি ক্যামেরা কন্ট্রোল, মিউজিক কন্ট্রোল এবং ওয়েদার আপডেট দিতে পারবে। আবার এতে ওয়াটার রিমাইন্ডার এবং সিডেন্টারি রিমাইন্ডারও উপস্থিত। শুধু তাই নয়, ঘড়িটি ১২০টি স্পোর্টস মোড সাপোর্ট সহ এসেছে।

তবে Fire Boltt Ninja Pro Plus স্মার্টওয়াচের সবচেয়ে উল্লেখযোগ্য ফিচার হল ব্লুটুথ কলিং। তাই হাতের ঘড়ি থেকেই সরাসরি ফোন কল করতে এবং ধরতে পারবেন। সেই সঙ্গে থাকছে কুইক এক্সেল ডায়াল প্যাড, কল হিস্ট্রি এবং সিঙ্ক কন্টাক্ট ফিচার। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP67 রেটিং প্রাপ্ত।



Source link