Categories
Tips and Tricks

Honor Magic 5 Lite 5G এর লঞ্চ শীঘ্রই, গুগল প্লে কনসোল থেকে স্পেসিফিকেশন জানা গেল


Honor Magic 4 Lite গত বছরের এপ্রিল মাসে লঞ্চ হয়েছিল। ব্র্যান্ডটি বর্তমানে এর উত্তরসূরি, Honor Magic 5 Lite 5G-এর ওপর কাজ করছে বলে জানা গেছে, যা শীঘ্রই বাজারে পা রাখতে পারে। আর এখন এই আসন্ন স্মার্টফোনটিকে গুগল প্লে কনসোল (Google Play Console)-এর সাইটে স্পট করা গেছে, যা এর শীঘ্রই লঞ্চের ইঙ্গিত দিচ্ছে। এর পাশাপাশি, প্লে কনসোলের তালিকাটি ডিভাইসটির কিছু মূল বৈশিষ্ট্যও প্রকাশ করেছে। আসুন এগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

Honor Magic 5 Lite 5G-কে দেখা গেল Google Play Console-এর ডেটাবেসে

HNRMO-Q মডেল নম্বর সহ অনর ম্যাজিক ৫ লাইট ৫জি হ্যান্ডসেটটি গুগল প্লে কনসোল (Google Play Console)-এর সাইটে তালিকাভুক্ত হয়েছে। প্লে কনসোলের তালিকায় এই ফোনটির একটি রেন্ডারও প্রকাশ করা হয়েছে। রেন্ডার অনুযায়ী, এই নতুন ডিভাইসটির ডিসপ্লের ওপরে সেলফি ক্যামেরার জন্য একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট দেখা যাবে। স্ক্রিনটির চারপাশে কার্ভড এজ এবং সরু বেজেল থাকবে। অনর ম্যাজিক ৫ লাইট ৫জি-এর ডান পাশে পাওয়ার বাটন এবং ভলিউম রকারগুলি অবস্থান করবে বলে জানা গেছে। এছাড়াও তালিকাটি প্রকাশ করেছে যে, স্মার্টফোনটি ১,০৮০ x ২,৪০০ পিক্সেলের ডিসপ্লে রেজোলিউশন এবং ৪৮০ পিপিআই পিক্সেল ঘনত্ব অফার করবে।

আবার, Honor Magic 5 Lite 5G একটি SM6375 সিস্টেম-অন-চিপ সহ তালিকাভুক্ত হয়েছে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসরের সংক্ষিপ্ত নাম। উল্লেখ্য, Magic 4 Lite-এও এই একই চিপসেট ব্যবহার করা হয়েছে। তবে, উত্তরসূরি মডেলে চিপটির একটি ভিন্ন সংস্করণ থাকবে। এটিতে ১.৮ গিগাহার্টজে রান করা ছয়টি কর্টেক্স এ৫৫ কোর এবং সর্বোচ্চ ২.২ গিগাহার্টজ ক্লক স্পিডের দুটি কর্টেক্স এ৭৮ কোর রয়েছে। প্রসেসরটির সাথে গ্রাফিক্সের জন্য অ্যাড্রেনো ৬১৯ জিপিইউ যুক্ত থাকবে। প্লে কনসোলের তালিকা থেকে জানা গেছে যে, Magic 5 Lite ফোনটি ৮ জিবি র‍্যাম অফার করবে এবং অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে।

আলোচ্য বৈশিষ্ট্যগুলি ছাড়া, Honor Magic 5 Lite 5G-এর সম্পর্কে আর কিছু জানা যায়নি। তবে যেহেতু, এটি গুগল প্লে কনসোল-এর ডেটাবেসে স্থান করে নিয়েছে, তাই আশা করা যায় খুব শীঘ্রই ডিভাইসটি সম্পর্কে আরও তথ্য বিভিন্ন সার্টিফিকেশন এবং রিপোর্টের মাধ্যমে প্রকাশ্যে আসবে।



Source link