Categories
ফ্রিল্যান্সিং

বিপিএল খেলাগুলো লাইভ দেখুন মোবাইলে


বিপিএল খেলাগুলো লাইভ দেখুন মোবাইলে

বিপিএলের খেলা গুলো কিভাবে আপনার হাতে থাকা স্মার্ট ফোন দিয়ে খুব সহজে দেখতে পারেন আজকের এই ব্লগটিতে সম্পূর্ণ প্রসেসটা দেখাবো।

বিপিএল খেলাগুলো লাইভ দেখুন মোবাইলে

শুরুতে আপনি বিপিএল খেলা দেখার জন্য গুগল প্লে স্টোর থেকে একটি অ্যাপ ডাউনলোড করে নিবেন। আমি চলে যাচ্ছি গুগোল প্লেস্টোরে।

google play store

প্লে স্টোরে আশার পর এখানে সার্চ বাটনে অপশনে এসে সার্চ করব দারাজ লিখে। আমি দারাজ লিখে সার্চ করলাম।

play store app search

সার্চ করার সাথে সাথে যে অ্যাপসটি সেটি চলে এসেছে।

daraz app

এখন আমাকে অনেকে বলতে পারেন দারাজ দিয়ে তো আসলে আমরা অনলাইন কেনাকাটা করি কিন্তু এবার কিন্তু দারাজ দিয়ে আপনি খেলা দেখতে পারবেন। অ্যাপস টা আমার সামনে চলে এসেছে ।ডাউনলোড করার পর আমি ওপেন বাটনে ক্লিক করছি ।

daraz app bpl

ওপেন এ ক্লিক করার পর দারাজ অ্যাপসটি আপনার সামনে চলে আসবে।

watch bpl live 2023

শুরুতে এখানে দেখেন এখানে আছে বিপিএল। এ বিপিএলে একটা ক্লিক করবেন।

watch bpl live on mobile

ক্লিক করার সাথে সাথে এখানে একটা ফেস চলে আসবে আপনার সামনে। এখন দেখেন এখান থেকে বলছে যে “বিপিএল এবার হতে ফ্রী দেখুন শুধুমাত্র দারাজ অ্যাপ এ” তাই বুঝতেই পারছেন একটা আশ্চর্যজনক ব্যাপার যে আমরা অনলাইন কেনাকাটায় আজ থেকে আমরা কিন্তু খেলাও দেখার সুযোগ পাচ্ছি।

watch bpl live

এখন এখানে নিচের দিকে একটু আসলে দেখতে পাবেন কোন কোন খেলা আছে সেটা কিন্তু এখানে দেখাচ্ছে। এখানে কিন্তু কোন কোন খেলা চলমান থাকবে সেটাও কিন্তু এখানে দেখাবে। তখন আপনারা যেটা দেখতে চান তার ওপর ক্লিক করার সাথে সাথে কিন্তু আপনারা খেলাটি দেখতে পারবেন।

bpl live on mobile 2023

খানে ক্লিক দেওয়ার সাথে সাথে কিন্তু খেলা হলেই দেখতে পারবেন। এখন ক্লিক দিলেও খেলা দেখার ব্যবস্থা নেই কারণ এই সময়ে খেলাটি হচ্ছে না।

watch bpl live on mobile 2023

এটা ছাড়াও আপনারা কিন্তু বেশ কিছু অ্যাপ থেকে খেলা দেখতে পারবেন । আপনারা যদি টেলিভিশনে খেলা দেখতে চান তাহলে নাগরিক টিভিতে খেলা দেখাচ্ছে। আপনারা দেখতে পারেন। আমি এখন এটা আপনাদের কে সাজেস্ট করছি না।,কারণ আপনারা চাইলে আপনাদের হাতে থাকা স্মার্টফোন থেকেই দেখতে পারবেন। আমি আপনাদের এটাই বলব শুধু আপনারা দারাজ অ্যাপ থেকে দেখবেন। আর আপনি বিদেশ থেকে যদি দারাজ অ্যাপ এর সাহায্যে খেলা দেখতে না পারেন তাহলে এখানে কমেন্ট করবেন আমি পরবর্তী কমেন্টে সেটি দেখিয়ে দেবো।



Source link