Categories
Mobile Mobile price BD

ফুল চার্জে চলবে ১০ ঘন্টা, Honor Disney পোর্টেবল ব্লুটুথ স্পিকার বাজারে এল


Huawei এর এক সময়ের সাব ব্র্যান্ড, Honor এখন একটি স্বাধীন ব্র্যান্ড হিসেবে তার ক্ষমতা প্রমাণ করার চেষ্টা করছে। তারই ফলস্বরূপ ক্রেতাদের তাক লাগানোর জন্য ব্র্যান্ডটি ফোন ছাড়াও বিভিন্ন স্মার্ট গ্যাজেট বাজারে আনছে। সম্প্রতি সংস্থাটি নিয়ে এসেছে Honor Magic Vs ফোল্ডেবল স্মার্টফোন। আর আজ তারা ডিজনি থিমের নতুন একটি পোর্টেবল ব্লুটুথ স্পিকার লঞ্চ করল, যার নাম Honor Disney। এতে রয়েছে ৪৩ এমএম বড় মাপের স্পিকার ইউনিট। তাছাড়া সাশ্রয়ী মূল্যের এই স্পিকারে ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Honor Disney পোর্টেবল ব্লুটুথ স্পিকারের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Honor Disney পোর্টেবল ব্লুটুথ স্পিকারের দাম ও লভ্যতা

চীনের বাজারে অনর ডিজনি পোর্টেবল ব্লুটুথ স্পিকারের দাম ধার্য করা হয়েছে ১৪৯ ইউয়ান (প্রায় ১,৭৮৭ টাকা)। চার্ম রেড, ম্যাজিক নাইট ব্ল্যাক, উইজার্ড গ্রীন এবং মিন্ট ব্লু, এই চারটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের স্পিকারটি।

Honor Disney পোর্টেবল ব্লুটুথ স্পিকারের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত অনর ডিজনি পোর্টেবল ব্লুটুথ স্পিকারটিতে রয়েছে ইনবিল্ট ৫ ওয়াট হাই পাওয়ার আউটপুট এবং ৪৩ এমএম ডায়ামিটার স্পিকার ইউনিট। ফলে স্পিকারটি উচ্চবেস এবং ডায়নামিক সাউন্ড এফেক্ট সরবরাহ করতে সক্ষম। আবার এটি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে। ফলে শুধুমাত্র ভয়েস কমান্ডের মাধ্যমে স্পিকারের ভলিউম নিয়ন্ত্রণ, মিউজিক ট্র্যাক পরিবর্তন, গান চালু করা কিংবা বন্ধ করা সম্ভব।

আবার নতুন এই অডিও ডিভাইসটির ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে ১০০০ এমএএইচ লিথিয়াম ব্যাটারি, যা একবার চার্জে ১০ ঘণ্টা পর্যন্ত প্লে ব্যাক টাইম অফার করতে সক্ষম। আবার ইউএসবি সি পোর্টের মাধ্যমে স্পিকারটিকে চার্জ দেওয়া যাবে।

অন্যদিকে, Honor Disney পোর্টেবল ব্লুটুথ স্পিকারে অনর স্মার্ট স্পেস (Honor Smart Space) অ্যাপ সমর্থন করবে, ফলে অ্যাপের মাধ্যমেই স্পিকারটিকে নিয়ন্ত্রণ করা যাবে। স্কিন ফ্রেন্ডলি মেটেরিয়ালের তৈরি নতুন এই স্পিকারে থাকছে, ব্লাইন্ড টাচ সেনসিটিভ ফিজিক্যাল বাটন। সর্বোপরি জল এবং ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য স্পিকারটি IP67 রেটিং সহ এসেছে।



Source link