Categories
Mobile Mobile price BD

গান শোনার পাশাপাশি ক্ষতিকর রশ্মি থেকেও রক্ষা করবে, Just Corseca লঞ্চ করল নতুন দুটি স্মার্টগ্লাস


দেশীয় সংস্থা Just Corseca লঞ্চ করল নতুন দুটি স্মার্টগ্লাস, যাদের নাম Just Corseca Skyraptor এবং Just Corseca Skyraptor Pro। এই দুই জাস্ট কর্সেকার স্কাইর‌্যাপ্টার সিরিজের সানগ্লাসের সাহায্যে গান শোনা যাবে। এতে একটি লুকানো স্পিকার দেওয়া হয়েছে। আবার Corseca Skyraptor সানগ্লাসটিকে স্মার্টফোনের সাথে যুক্ত করা যাবে। সংস্থার দাবি অনুযায়ী, সূর্যের ক্ষতিকর রশ্মি থেকেও এই সানগ্লাস আপনাকে রক্ষা করবে।

Skyraptor এর বডি প্রিমিয়াম প্লাস্টিক দিয়ে তৈরি। এর সাথে ফুল ফ্রেম রিম পাওয়া যাবে। ফ্রেমটিতে জল বা ঘাম লাগলেও নষ্ট হবে না। Just Corseca Skyraptor এমনভাবে ডিজাইন করা হয়েছে, যাতে আপনি দীর্ঘ সময় ধরে এই স্মার্ট চশমাটি পরে থাকতে পারবেন।

কানেক্টিভিটির জন্য Just Corseca Skyraptor গ্লাসে ব্লুটুথ ৫.০ রয়েছে। আবার এই সিরিজের উভয় চশমাই বেস্ট লো-ল্যাটেন্সি ব্লুটুথ (60ms) অফার করবে বলে দাবি করা হয়েছে। এগুলি UV400 সহ এসেছে, যা অতিবেগুনী রশ্মি থেকে রক্ষা করতে সক্ষম।

Just Courseca Skipper এবং Skyper Pro কেনা যাবে যথাক্রমে ১,৯৯৯ টাকায় এবং ৩,৯৯৯ টাকায়। এগুলি ১২ মাসের ওয়ারেন্টি সহ পাওয়া যাবে। আপনি এগুলি কোম্পানির ওয়েবসাইট Justcorseca.in, Amazon.in, Flipkart.com এবং সারা দেশের শীর্ষস্থানীয় অনলাইন এবং অফলাইন স্টোরগুলি থেকে কিনতে পারবেন।



Source link