Categories
Mobile Mobile price BD

Poco C50 ডুয়েল ক্যামেরা ও 5000mAh ব্যাটারির সাথে ভারতে লঞ্চ হল, দাম শুরু মাত্র ৬২৪৯ টাকা থেকে


Poco C50 আজ প্রত্যাশামতোই ভারতে লঞ্চ হল। এই ফোনের দাম শুরু হয়েছে ৬,৯৯৯ টাকা থেকে। সস্তা এই ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর ও ৩ জিবি পর্যন্ত র‌্যাম। আবার এটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ১২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেটের ডিসপ্লে সহ এসেছে। এছাড়া এর পিছনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। আসুন Poco C50 দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

পোকো সি৫০ দাম ও সেল অফার (Poco C50 Price and sale offer)

পোকো সি৫০ দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। এর ২ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬,৯৯৯ টাকা এবং ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজের মূল্য রাখা হয়েছে ৭,২৯৯ টাকা। তবে লঞ্চ অফার হিসেবে ফোনটির ২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট ৬,২৪৯ টাকায় এবং ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট ৬,৪৯৯ টাকায় কেনা যাবে। ফোনটি রয়েল ব্লু এবং কান্ট্রি গ্রিন কালার বিকল্পের মধ্যে বেছে নেওয়া যাবে। ১০ জানুয়ারি থেকে ফ্লিপকার্ট থেকে কেনা যাবে পোকো সি৫০।

পোকো সি৫০ স্পেসিফিকেশন ও ফিচার (Poco C50 Specifications and Features)

ডুয়েল সিমের Poco C50 ফোনের সামনে দেখা যাবে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে, যা ৭২০ x ১৬০০ পিক্সেল রেজোলিউশন এবং ১২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট অফার করবে। এতে পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি ৩ জিবি পর্যন্ত LPDDR4X RAM এবং ৩২ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে স্টোরেজ বাড়ানো যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ গো এডিশনে রান করবে।

সি-সিরিজের নতুন এই পোকো ফোনে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান, যার মধ্যে প্রাইমারি ক্যামেরাটি ৮ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা হল এআই লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য এতে দেওয়া হয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। রিয়ার ক্যামেরা দিয়ে ১০৮০পি ভিডিও রেকর্ড করা যাবে।

Poco C50 ফোনের ব্যাটারি ক্ষমতা সম্পর্কে বলতে গেলে, এটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ১০ ওয়াট দ্রুত চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে 4G, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, মাইক্রো ইউএসবি পোর্ট।



Source link