Categories
Tips and Tricks

নতুন বছরে বাম্পার সেল দিচ্ছে Reliance Digital, মোবাইল কিনলে পাবেন দারুণ ডিসকাউন্ট


দোকানে গিয়ে হাতে নেড়েচেড়ে দেখে মোবাইল কেনার দিন গেছে বললেই চলে! এখন, নানাবিধ সুবিধার (ডিসকাউন্ট, বিভিন্ন অফার, হোম ডেলিভারি ইত্যাদি) কারণে অধিকাংশ মানুষই অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলি থেকে স্মার্টফোন কিনতে পছন্দ করছেন। আর এক্ষেত্রে Flipkart বা Amazon-এর মত সাইটগুলিই ফোন কেনার জন্য বেশি ব্যবহৃত হচ্ছে। তবে এই মুহূর্তে মানে বছরের শুরুতে আপনি যদি বাড়ি বসে একটি নতুন হ্যান্ডসেট কিনতে চান তাও আবার সস্তায়, তাহলে Flipkart, Amazon নয় – বরঞ্চ আপনার গন্তব্য হতে পারে Reliance Digital। আসলে ইংরেজী নববর্ষ উপলক্ষে একটি বিশেষ সেল নিয়ে হাজির হয়েছে Reliance-এর এই অনলাইন শপিং প্ল্যাটফর্মটি; আজ অর্থাৎ ২রা জানুয়ারী থেকে Reliance Digital-এ শুরু হয়েছে ‘Digital Mobile Days’ সেল, যা আগামী ৪ তারিখ অবধি লাইভ থাকবে। আর এই সেল চলাকালীন দিনগুলিতে আগ্রহীরা খুব সাশ্রয়ী মূল্যে Xiaomi, Realme-র মত ব্র্যান্ডের অ্যান্ড্রয়েড স্মার্টফোন থেকে শুরু করে বিভিন্ন Apple iPhone মডেলও কিনতে সক্ষম হবেন। উল্লেখ্য, এই সেলে নূন্যতম ৪,৪৯৯ টাকা দিয়ে স্মার্টফোন কেনা যাবে; এক্ষেত্রে একসাথে ফোনের পুরো দাম মেটাতে না চাইলে কাজে লাগানো যেতে পারে নো-কস্ট ইএমআই অপশনও। আসুন এখন এক নজরে দেখে নিই Reliance Digital-এর Mobile Days সেলের কিছু অফার।

বছরের শুরুতে এই ফোনগুলিতে অফার দিচ্ছে Reliance Digital

১. Redmi A1 Plus স্মার্টফোনের ২ জিবি/৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ৯,৯৯৯ টাকা; তবে রিলায়েন্স ডিজিটাল এতে ২,৫০০ টাকা ছাড় দিচ্ছে যার ফলে ফোনটি ৭,৪৯৯ টাকায় কেনা যাবে।

২. রিলায়েন্স ডিজিটালের ‘মোবাইল ডেজ’ সেলে Redmi 9A Sport ফোনের ২ জিবি/৩২ জিবি মডেলটি ৮,৪৯৯ টাকার পরিবর্তে ৬,৪৯৯ টাকায় কেনা যাবে।

৩. সেল চলাকালীন আপনারা ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ বিশিষ্ট Redmi Note 11S ফোনটি ১৫,৯৯৯ টাকায় কিনতে পারবেন; এমনিতে এর দাম ২১,৯৯৯ টাকা।

৪. যারা Realme ব্র্যান্ডের মোবাইল কিনতে চান তারা রিলায়েন্স ডিজিটালের এই সেলে Realme C33 স্মার্টফোনের ৩ জিবি/৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ১১,৯৯৯ টাকার বদলে ৮,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

৫. এই মুহূর্তে সেলে লেটেস্ট Apple iPhone 14 Plus-এর ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের (স্টারলাইট কালারের মডেল) দাম রাখা হয়েছে ৮৯,৯০০ টাকা। অন্যদিকে এই আইফোনের ১২৮ জিবি স্টোরেজ অপশনটি (কালার – মিডনাইট) কিনতে ৭৯,৯০০ টাকা ব্যয় করতে হবে।



Source link