Categories
Tips and Tricks

রিদমিক কিবোর্ড পুরাতন ভার্সন ডাউনলোড করুন? Ridmik Keyboard Old Version Download


রিদমিক কীবোর্ড অ্যান্ড্রয়েড ডিভাইসগুলির জন্য একটি জনপ্রিয় কীবোর্ড অ্যাপ যা বাংলা ভাষায় টাইপিংকে আরও সহজ এবং আরও দক্ষ করার জন্য ডিজাইন করা হয়েছে।

Ridmik Keyboard Old Version Download

অ্যাপটিতে একটি ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস এবং বিভিন্ন বৈশিষ্ট্য রয়েছে যা বাংলায় পাঠ্য টাইপ এবং সম্পাদনা করা সহজ করে তোলে। Ridmik কীবোর্ডের পুরানো সংস্করণ, সংস্করণ 3.1.8, এখনও ডাউনলোডের জন্য উপলব্ধ এবং Android ফোনের বিস্তৃত পরিসরের সাথে সামঞ্জস্যপূর্ণ। অ্যাপটির এই সংস্করণের কিছু বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে।

সবচেয়ে সহজ টাইপিং মজা আপনি এই পুরানো সংস্করণে পাবেন। সংস্করণটি পুরানো হলেও এটি এখনও জনপ্রিয়। কারণ এই কীওয়ার্ডটি এখনও অন্যান্য কীওয়ার্ডের চেয়ে ভালো পারফর্ম করছে।

এর কাজগুলো খুবই সহজ। যে কেউ শুধুমাত্র একটি প্রচেষ্টায় সম্পূর্ণ সেটিং বুঝতে পারে এবং খুব দ্রুত টাইপ করতে পারে। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা দ্রুত টাইপ করতে পারেন না।

কারো সাথে চ্যাট করার সময় দ্রুত রিপ্লে করা যাবে না। তাই আপনি এই কীবোর্ড ব্যবহার করে এই সমস্যার সমাধান করতে পারেন। কারণ এটি আপনাকে দ্রুত টাইপ করতে অনেক সাহায্য করবে। একবার আপনি এই কীওয়ার্ডে একটি শব্দ টাইপ করলে তা স্বয়ংক্রিয়ভাবে সংরক্ষিত হয়।

ধরুন শব্দটি যদি ৫ অক্ষর দীর্ঘ হয়, তাহলে আপনি যদি মাত্র ৩টি অক্ষর লিখুন তবে পূর্বে লেখা শব্দটি প্রদর্শিত হবে। আপনি যে কোনও শব্দ টাইপ করার সাথে সাথে এটি স্বয়ংক্রিয়ভাবে সম্পর্কিত শব্দগুলি দেখাবে। এভাবে আপনি খুব দ্রুত চ্যাট করতে পারবেন।

বাংলাদেশী অ্যাপ থেকে টাকা ইনকাম!

বিভিন্ন ধরনের ইনপুট পদ্ধতি: Ridmik কীবোর্ড ট্রান্সলিটারেশন, হস্তাক্ষর এবং ফোনেটিক ইনপুট সহ একাধিক ইনপুট পদ্ধতি সমর্থন করে, যাতে আপনি আপনার জন্য সবচেয়ে ভালো কাজ করে এমন একটি বেছে নিতে পারেন।

কাস্টমাইজেশন বিকল্প: আপনি থিম, ফন্ট এবং লেআউট পরিবর্তন করে কীবোর্ডের চেহারা এবং অনুভূতি কাস্টমাইজ করতে পারেন।

শব্দ ভবিষ্যদ্বাণী: অ্যাপটি কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করে আপনি পরবর্তীতে যে শব্দগুলি টাইপ করতে পারেন তার ভবিষ্যদ্বাণী করতে, এটি দ্রুত এবং নির্ভুলভাবে টাইপ করা সহজ করে তোলে৷

ইমোজি সমর্থন: Ridmik কীবোর্ডে ইমোজির একটি বিস্তৃত পরিসর রয়েছে যা আপনি আপনার বার্তাগুলিতে নিজেকে প্রকাশ করতে ব্যবহার করতে পারেন।

বহুভাষিক সমর্থন: বাংলার পাশাপাশি, রিদমিক কীবোর্ড ইংরেজিকেও সমর্থন করে, তাই আপনি প্রয়োজন অনুসারে সহজেই ভাষার মধ্যে পরিবর্তন করতে পারেন।

সামগ্রিকভাবে, রিদমিক কীবোর্ড একটি দরকারী টুল যাকে তাদের Android ফোনে বাংলা টাইপ করতে হবে। আপনি যদি অ্যাপটির একটি পুরানো সংস্করণ ব্যবহার করেন, যেমন সংস্করণ 3.1.8, এটিতে সাম্প্রতিক সমস্ত বৈশিষ্ট্য এবং আপডেট নাও থাকতে পারে, তবে এটি এখনও একটি নির্ভরযোগ্য এবং ব্যবহারকারী-বান্ধব কীবোর্ড অ্যাপ।

আমরা প্লে স্টোর থেকে খুব সহজেই বিভিন্ন অ্যাপ্লিকেশন ডাউনলোড করে থাকি। এবং প্লে স্টোর অ্যাপগুলি বেশিরভাগ আপডেট সংস্করণ। আর এখন চলছে 2023 সাল। তাই এখন আপনি প্লে স্টোরে রেডমি কীওয়ার্ড পুরাতন সংস্করণ অ্যাপটি পাবেন না।

কিন্তু আপনি প্লে স্টোর ছাড়াও ক্রোম ব্রাউজার থেকে খুব সহজে পুরানো সংস্করণ ডাউনলোড করতে পারেন। আমরা ভালো করেই জানি যে সব স্মার্টফোনেই ক্রোম ব্রাউজার থাকে।

তাই প্রথমে আপনার ফোনে ক্রোম অ্যাপ্লিকেশনটি খুলুন। তারপর ব্রাউজারে সার্চ বার পাবেন। এই সার্চ বারে কিওয়ার্ড Redmi old version লিখে সার্চ করুন। সেখানে আপনি কীবোর্ডের বিভিন্ন সংস্করণ দেখতে পাবেন। কিন্তু আপনি সংস্করণ 3.1.8 ডাউনলোড করবেন।

সেরা ১০টি চাকরির সাইট!

হ্যাঁ, এই কীবোর্ডটি অন্যান্য কীওয়ার্ডের চেয়ে অনেক ভালো। এটি আপনার ফোন স্টোরেজে কম জায়গা নেয় যা মাত্র 2.6MB এবং এটি খুব দ্রুত কাজ করে। বাংলা, ইংরেজি, হিন্দি ছাড়াও অনেক ভাষায় লিখতে পারেন।

যদিও এটি একটি পুরানো সংস্করণ, তবে এটির কার্যকারিতা অন্যান্য অ্যাপ্লিকেশনগুলির তুলনায় অনেক ভাল। তাই এখনও বেশিরভাগ স্মার্টফোন ব্যবহারকারী এই কীবোর্ড ব্যবহার করছেন। এই কীবোর্ডে

আপনি আপনার পছন্দের অনেক ইমোজি পাবেন। আপনি খুব সুন্দরভাবে ভয়েস টাইপ করতে পারেন এবং আপনি আপনার পছন্দের থিম ব্যবহার করতে পারেন। আপনি কীবোর্ডে টাইপ করার সাথে সাথে এটি স্বয়ংক্রিয়ভাবে সম্পর্কিত কীওয়ার্ডের পরামর্শ দেবে।

আপনার প্রয়োজন হলে প্রস্তাবিত শব্দগুলি খুব দ্রুত সংগ্রহ করে লেখা যেতে পারে। আপনি চাইলে নাম্বার প্যাডও দেখাতে পারেন। আপনি যদি চান, আপনি সংখ্যাগুলি দেখানোর জন্য কীবোর্ডটিকে ছোট এবং বড় করতে পারেন। আপনি সহজেই সাম্প্রতিক টেক্সট অনুলিপি করতে পারেন।

আপনি চাইলে আপনার ব্যবহৃত অ্যান্ড্রয়েড ফোনে সহজেই বাংলা টাইপ করতে পারেন। বাংলা টাইপ করতে, আপনাকে প্রথমে আপনার ফোনে কীবোর্ড খুলতে হবে। তারপর কীবোর্ড সেটিংস লিখুন। সেটিংসে যান এবং আপনি ভাষা নামে একটি বিকল্প দেখতে পাবেন। এই অপশনটি ওপেন করার পর নিচে add keyword নামে একটি বাটন দেখতে পাবেন।

আপনি এই অপশনে ক্লিক করুন, আপনি অনেক ভাষা দেখতে পাবেন। এখন এখান থেকে আপনি বাংলা ভাষা নির্বাচন করবেন। এখন মূল কীবোর্ডে ফিরে আসুন এবং আপনি দেখতে পাবেন যে কীবোর্ডের নীচে একটি গ্লোব-সদৃশ বিকল্প যোগ করা হয়েছে।

এখানে ক্লিক করে আপনি যতগুলি ভাষা নির্বাচন করবেন ততগুলি পরিবর্তন করার বিকল্প আপনার কাছে থাকবে। এখানে আপনি বাংলা ভাষা নির্বাচন করলে আপনি আপনার কীবোর্ডে সমস্ত বাংলা অক্ষর দেখতে পাবেন। এখন আপনি খুব সহজে বাংলা টাইপ করতে পারবেন। এখান থেকে আপনি চাইলে বাংলা ভয়েস টাইপিংও করতে পারবেন।

ফাইভারে এ অর্ডার সহজ উপায়!

এই কীবোর্ডটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যে এটি ios-এর জন্যও উপলব্ধ। এর ভবিষ্যৎ খুবই উন্নত এবং ios-এ ইংরেজির পাশাপাশি বাংলা লিখতে খুবই সক্ষম। এই অ্যাপটি সম্পূর্ণ বিনামূল্যে এবং কোন বিজ্ঞাপনের ঝামেলা নেই। তাই আপনি কোনো সমস্যা ছাড়াই ios এ ব্যবহার করতে পারেন।

অবশ্যই, রেডমি কীবোর্ড একেবারে নিরাপদ। সমস্ত কীবোর্ডের মধ্যে এটিই একমাত্র নির্ভরযোগ্য কীবোর্ড। কারণ এটি কখনই আপনার ব্যক্তিগত তথ্য সংগ্রহ করে না। আপনার ফোনে সংরক্ষিত ডেটা অ্যাক্সেস করে না।

আপনি আত্মবিশ্বাসের সাথে এই কীবোর্ডটি ব্যবহার করতে পারেন। আপনি যদি চান, আপনি Redmi কীবোর্ডের অফিসিয়াল পৃষ্ঠা থেকে এই কীবোর্ডটি পরীক্ষা করতে পারেন, যা আপনার নিজের থেকে ব্যক্তিগত ডেটার বিষয়ে বেশি যত্নশীল।

এই কীবোর্ডটি ব্যবহার করার জন্য প্রথমে আমরা এটি আমাদের প্লে স্টোর বা গুগল থেকে ডাউনলোড করতে পারি। ডাউনলোড করার পরে, সম্পূর্ণ ইনস্টলেশন প্রয়োজন। তারপর আপনি আপনার ডিফল্ট হিসাবে কোন কীবোর্ড নির্বাচন করতে চান তা চয়ন করতে পারেন।

যদি এখানে উপলব্ধ না হয়, আপনি সেটিংস থেকে খুব সহজেই এটি করতে পারেন। আপনি কীভাবে এটি ব্যবহার করতে পারেন তা নীচে স্ক্রিনশট সহ দেখানো হয়েছে। কিভাবে আপনি খুব সহজ উপায়ে এই সেটিংস করতে পারেন।

ভিডিও এডিটিং করে টকা আয়!

রেডমি কীবোর্ড বাংলাদেশে খুবই জনপ্রিয় একটি কীবোর্ড। স্টাইল পরিবর্তন করার জন্য অ্যান্ড্রয়েড ফোনের জন্য অনেক সেটিংস রয়েছে। তাদের মধ্যে একটি খুব জনপ্রিয় শৈলী হল কীবোর্ড ব্যাকগ্রাউন্ড। আপনি আপনার পছন্দ মতো রং এবং ফটো যোগ করতে পারেন এবং এই কীবোর্ডটি খুবই পেশাদার এবং এর লেআউট পরিবর্তন করা যেতে পারে।

রেডমি কীবোর্ডে অনেক লেআউট রয়েছে। সেখান থেকে আপনি এজ-এ ডিফল্ট স্টাইল হিসেবে যেকোনো লেআউট নির্বাচন করতে পারেন। এছাড়াও আপনি যদি চান তবে আপনি এটিকে আপনার পছন্দ অনুযায়ী বিভিন্ন রঙ এবং বিভিন্ন শৈলীতে কাস্টমাইজ করতে পারেন।

হ্যাঁ, আপনি চাইলে সহজেই এই কীবোর্ডের আকার পরিবর্তন করতে পারেন। আপনি বিভিন্ন আকারে কীবোর্ড পরিবর্তন করতে পারেন। এটি করার জন্য, প্রথমে আপনি কীবোর্ড সেটিংস লিখুন। সেটিংসে যান এবং আপনি চেহারা এবং লেআউট নামে একটি বিকল্প দেখতে পাবেন।

এখন আপনি চেহারা এবং লেআউট নামক বিকল্পটি প্রবেশ করলে, আপনি লেআউটে সাতটি বিকল্প দেখতে পাবেন, এখন থেকে আপনি পোর্ট্রেট এবং ল্যান্ডস্কেপ মোডে কীবোর্ডের আকার পরিবর্তন করতে পারবেন।

এই কীবোর্ড উচ্চতা বোতামটি ট্যাব করার পরে, আপনি কয়েকটি আকার পরিবর্তন বিভাগ দেখতে পাবেন। এখানে আপনি কীবোর্ডের আকার প্রায় সাতটি আকারে পরিবর্তন করার বিকল্প পাবেন। এখন আপনি এখান থেকে পছন্দসই আকার নির্বাচন করতে পারেন।

সেরা ফ্রিল্যান্সিং ওয়েবসাইট!

হ্যাঁ, আপনি সবসময় আপনার মোবাইলে বাংলা কীবোর্ড সেট করতে পারেন। আপনাকে যা করতে হবে তা হল আপনার মোবাইলে বাংলা কীবোর্ড সেট করতে। আপনার মোবাইলে কিবোর্ড না থাকলে প্লে স্টোর/অ্যাপ স্টোর থেকে যেকোনো কীবোর্ড ইনস্টল করুন।

ধরুন আপনি Rhythmic Keyboard ইন্সটল করেছেন। ইনস্টলেশনের পরে, আপনি এখন কীবোর্ড সেটিংস লিখবেন। সেখানে আপনি অনেক ধরনের ফাংশন পাবেন। তাদের মধ্যে, আপনি সেটিংসে লেখা কীবোর্ড ভাষা দেখতে পাবেন। এই অপশনে ট্যাপ করার পর আপনি বাংলা সহ সীমাহীন ভাষা পাবেন।

আপনি যেমন বাংলা কীবোর্ড সেট করতে চান তাহলে বাংলা ভাষা নির্বাচন করুন। সেখানে বাংলা নির্বাচন করলে আপনার কীবোর্ড বাংলা হয়ে যাবে। এইভাবে, আপনি আপনার মোবাইলে বাংলা কীবোর্ড সেট করতে পারেন।


You have to wait 30 econds.

রিদমিক কিবোর্ড পুরাতন ডাউনলোড করুন?

উপসংহার:

Ridmik Keyboard Old APK এর পুরানো সংস্করণ পাওয়া যাচ্ছে। রিদমিক ল্যাব ব্যবহারকারীকে তাদের কীবোর্ডে সেরা চেহারা খুঁজে পেতে সহায়তা করার জন্য এই অ্যাপটি চালু করেছে। মানুষের মেজাজ পরিবর্তন করতে কীবোর্ডের বড় প্রভাব রয়েছে। আকর্ষণীয় কীবোর্ড ব্যবহারকারীকে তাদের অ্যান্ড্রয়েডে দক্ষতার সাথে এবং আনন্দের সাথে টাইপ করতে সহায়তা করবে।

🔽এই পোস্ট গুলো দেখুন?🔽

▶ কিভাবে অনলাইনে উপার্জন করবেন!

▶ ব্লগ থেকে কিভাবে উপার্জন করবেন।

▶ ফ্রিল্যান্সার হওয়ার সম্পূর্ণ গাইড!

▶ সেরা ইনকাম করার অ্যাপ!

Ridmik Keyboard for Android, Older versions of Ridmik Keyboard, Ridmik Keyboard Old Version APK Download, Ridmik Keyboard APK Free Download, Ridmik Keyboard app Free Download, Ridmik Keyboard APK Download by Ridmik Labs, Ridmik Keyboard on the App Store, Ridmik Keyboard Old Version Download, Ridmik Keyboard Bangla apk Download, How to Download Ridmik Keyboard Old Version.



Source link