Categories
Mobile Mobile price BD

160MP ক্যামেরা যুক্ত নতুন স্মার্টফোন লঞ্চ করবে Hero, দাম ও অন্যান্য ফিচার ফাঁস হল


অনর গত বছর নভেম্বরে Honor 80 এবং টপ-এন্ড 80 Pro-স্মার্টফোন দুটি চীনে লঞ্চ করেছে। তবে, কোম্পানি বর্তমানে এই লাইনআপের অধীনে Honor 80 Pro Flat Display নামক আরেকটি নতুন মডেল বাজারে লঞ্চ করার পরিকল্পনা করছে বলে জানা গেছে। প্রসঙ্গত, ২০২১-এর নভেম্বরে ঘোষণা করা Honor 80 Pro-এ কার্ভড ডিসপ্লে প্যানেল রয়েছে। আসন্ন অনর ডিভাইসটির লঞ্চের তারিখ জানা না গেলেও, চলতি মাসে এটি আনুষ্ঠানিকভাবে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। তবে এখন, লঞ্চের আগেই ফ্ল্যাট ডিসপ্লে যুক্ত Honor 80 Pro-এর স্পেসিফিকেশন এবং মূল্য অনলাইনে ফাঁস হয়েছে। চলুন এগুলি দেখে নেওয়া যাক।

ফাঁস হল Honor 80 Pro Flat Display সংস্করণের মূল স্পেসিফিকেশন এবং দামের বিবরণ

একটি সূত্রের দাবি, চীনে অনর ৮০ প্রো ফ্ল্যাট ডিসপ্লে মডেলটির দাম রাখা হবে ৩,৫৯৯ ইউয়ান (প্রায় ৪৩,২০০ টাকা)। এই মূল্যটি হ্যান্ডসেটের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ মডেলের জন্য এবং আগামী ৬ জানুয়ারি থেকে এটির বিক্রি শুরু হবে বলে অনুমান করা হচ্ছে।

স্পেসিফিকেশনের ক্ষেত্রে, জানা গিয়েছে যে, অনর ৮০ প্রো-এর নতুন সংস্করণে সেন্টার্ড পাঞ্চ-হোল সহ ৬.৬৭ ইঞ্চির ওলেড (OLED) ফ্লেক্সিবল ফ্ল্যাট ডিসপ্লে থাকবে, যা ২,৪০০ x ১,০৮০ পিক্সেলের স্ক্রিন রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর দ্বারা চালিত হবে।

ফটোগ্রাফির জন্য, Honor 80 Pro Flat Display মডেলে এফ/১.৮ অ্যাপারচার সহ ১৬০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের একটি তৃতীয় সেন্সর থাকবে। আর সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Honor 80 Pro Flat Display সংস্করণে ৪,৮০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে, যা ৬৬ ওয়াট চার্জিং সাপোর্ট করবে বলে জানা গেছে। এটিতে একটি প্লাস্টিকের মিডল ফ্রেম থাকবে, যা ৭.২ মিলিমিটার পুরু। এছাড়া, ফ্ল্যাট ডিসপ্লের Honor 80 Pro-এর ওজন প্রায় ১৮৬ গ্রাম থেকে ১৯৩ গ্রামের মধ্যে হবে এবং এটি ব্ল্যাক, গ্রীন ও পিঙ্ক-এই তিনটি কালার অপশনে বাজারে আসবে বলে আশা করা হচ্ছে।



Source link