Categories
ফ্রিল্যান্সিং

ফ্রিল্যান্সিং করুন মোবাইল দিয়ে। প্রতিদিন ২০০ – ৩০০ টাকা


ফ্রিল্যান্সিং করুন মোবাইল দিয়ে। প্রতিদিন ২০০ – ৩০০ টাকা

আপনার হাতে যদি একটা স্মার্ট ফোন থাকে। আর আপনি যদি রিয়েল ভাবে সম্পূর্ণ ফ্রিতে প্রতিদিন ২০০ থেকে ৩০০ টাকা আয় করতে চান। তাহলে আমি আপনাদের রিকোয়েস্ট করবো এই পোস্টটি মনোযোগ দিয়ে পড়ার জন্য। কেননা আজকের এই পোস্ট এর মাধ্যমে আমি আপনাদের সাথে এমন একটা আর্নিং সাইট শেয়ার করতে যাচ্ছি যেই আর্নিং সাইট ১০০% ট্রাস্টেড একটা সাইট।

ফ্রিল্যান্সিং করুন মোবাইল দিয়ে। প্রতিদিন ২০০ - ৩০০ টাকা

যেখানে পেমেন্ট নিয়ে কোনো ঝামেলা নাই। আমি কিন্তু অলরেডি ১ হাজার টাকা ইনকাম করে ফেলেছি এবং এটা কিভাবে পেমেন্ট নেওয়া যায় এবং আপনারা যদি কাজ করতে চান কিভাবে ইনকাম করবেন সেটা আপনাদের দেখাবো। তো বুঝতেই পারতেছেন আজকির পোস্টটা কতটা গুরুত্বপূর্ণ । আমি আর কথা না বাড়িয়ে আপনাদের ওয়েবসাইটে নিয়ে যাচ্ছি । এবং স্টেপ বাই স্টেপ সকল প্রসেসগুলো দেখিয়ে দিচ্ছি।

ফ্রিল্যান্সিং করুন মোবাইল দিয়ে

এখানে আপনারা দেখতে পাচ্ছেন যে, এই সাইটের টপ ফ্রিল্যান্সারদের ছবি এখানে দেওয়া আছে। আপনি চাইলে ভালো কাজ করে আপনিও হতে পারেন টপ রেটেড ফ্রিল্যান্সার। তো টপ রেটেড ফ্রিল্যান্সার হলে যে সুবিধাটিা পাবেন সেটা হলো প্রতি বছর একটা স্পেশাল রিশিপশন দেওয়া হবে। এখন চলুন আমরা সরাসরি আমাদের একাউন্ট এ চলে যাই।

ফ্রিল্যান্সিং শুরু করুন মোবাইল দিয়ে

 এইটা আমার একাউন্ট এর ড্যাসবোর্ড আপনারা দেখতে পারছেন যে আমার একাউন্ট এ ১১ ডলার রয়েছে। তো এটা এখন আমরা উটাবো নগদ এর মাধ্যমে। তো চলুন কিভাবে টাকা তুলা যায় সেটা জেনে নেওয়া যাক।

capitalework

withdraw তে ক্লিক করুন তারপর ,

capitale work payment

Withdraw Now এ ক্লিক করবেন ক্লিক করার পর, 

micro job earning
এই রকম একটা ইন্টারফেস পাবেন। এখান থেকে আপনি বিকাশ, নগদ, রকেট  কোনটার মাধ্যমে নিতে চাচ্ছেন সেটাতে ক্লিক করবেন এবং 

micro job site 2023

এমাউন্ট বসিয়ে কনফার্ম করবেন তবে সর্বনিম্ন ২ ডলার হতে হবে। তারপর ১২ ঘন্টার মধ্য ১০০% পেমেন্ট পাবেন। যদিও ১২ ঘন্টা লাগে না। এখন দেখাবো কিভাবে কাজ করতে হবে আপনাকে। তো চলুন দেখা যাক কিভাবে কাজ করতে হয। প্রথমে আপনাকে যেটা করতে হবে সেটা হলো  ওয়েবসাইটে আপনাকে ঢুকতে হবে তারপর 

freelancing by mobile

হোম পেজ থেকে জব এ ক্লিক করতে হবে। তারপর আমাদের জবগুলো ওপেন হবে।

freelancing site 2023

এই রকম অনেকগুলো জব আপনাকে দেখানো হবে আপনার যে জব টি পছন্দ হবে। সেটিতে আপনি এপ্ল্যাই করবেন।তো চলুন একটাতে এপ্ল্যাই করা যাক।

start freelancing by mobile phone

এ্যাপ্লাই করার পর আপনাকে কি কি করতে হবে সেটা বলে দিবে।যেই অনুযায়ী  বলবে আমাদের সেই অনুযায়ী করতে হবে। তো এই জবে বলা হয়েছে প্রথমে তার নাম কপি করতে হবে। তারপর ইউটিউব এ গিয়ে সার্চ করতে হবে। তারপর সাবসক্রাইব করতে হবে। বেল আইকন অন করা যাবেনা।  তারপর ভিডিওটি পুরোপুরি দেখতে হবে। আর আপনি কাজগুলো করছেন কিনা তার জন্য প্রমাণ হিসেবে দুইটা স্কিনশট দিতে হবে।তো চলুন কাজ করে কিভাবে সাবমিট করবেন দেখে নেওয়া যাক। আমি তার কথা মতো সব করে নিয়েছি এখন সাবমিট করতে হবে। প্রথমে আপনাকে যেটি করতে হবে।

micro job freelancing site

তারপর আপনাকে স্কিন শর্টটি আপলোড করে দিতে হবে।

micro job site for beginner

এই প্রসেসটি কমপ্লিট করলে কাজ শেষ এখন বলবেন ভাইয়া, আমাদের তো একাউন্টই নাই আমরা কাজ করবো কেমনে। টেনশন এর কোনো প্রয়োজন নাই। এখন দেখাবো কিভাবে একাউন্ট করতে হবে। আমি যেই লিঙ্ক দিব সেই লিঙ্ক থেকে একাউন্ট করতে পারবেন। এবং কিভাবে করবেন এখন দেখাবো লিঙ্ক এ ক্লিক  করার পর একটা ফর্ম আসবে সেটা পুরুণ করতে হবে।

capitale work registration now
capital work sign up

তারপর একাউন্ট কমপ্লিট হবে। আরেকটি কথা না বললেই নয় আপনি যদি অবশ্যই কাজটি করতে চান তাহলে আপনার একাউন্ট কে প্রিমিয়াম করতে হবে মাত্র ৮৫ টাকা দিয়ে আর কাজটি যদি আপনার ভালো না লাগে আপনি প্রিমিয়াম করবেন না।

আরও জানুনঃ

ভালো লাগলে পোস্ট টি অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন। ফ্রিল্যান্সিং বিষয়ক আপডেট তথ্য পেতে নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। ধন্যবাদ।



Source link