Categories
Tips and Tricks

সেরা ১০ জন তামিল মুভির নায়কের তথ্য! Top Tamil Movie Hero Information 2023


২০২৩ সালের তামিল সিনেমার শীর্ষ ১০ জন জনপ্রিয় অভিনেতা এখানে তালিকাভুক্ত করা হয়েছে। এই তালিকাটি নির্দিষ্ট ২০২৩ বছরে যথাক্রমে তাদের সিনেমার বাজার, জনপ্রিয়তা এবং পারফরম্যান্সের উপর ভিত্তি করে। এই তালিকায় তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা সুপার স্টারের রজনীকান্ত, বিজয়, সুরিয়া, ধানুশ, শিবকার্থিকেয়ন এবং আরও অনেক অভিনেতা রয়েছেন।

Top Tamil Movie Actor Information

তামিল চলচ্চিত্র শিল্প ভারতের অন্যতম শীর্ষ চলচ্চিত্র শিল্প। এই শিল্প ভারতীয় সিনেমাকে অত্যন্ত প্রতিভাবান অভিনেতা এবং অভিনেত্রী দেয়। তামিল চলচ্চিত্র শিল্প ভারতের তামিলনাড়ুতে অবস্থিত এবং এটিকে কলিউডও বলা হয়। তামিল বা কলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি ভারতের দ্বিতীয় বৃহত্তম ফিল্ম ইন্ডাস্ট্রি। প্রথম তামিল চলচ্চিত্র “কীচাকা ভাদাম” ১৯১৮ সালে মুক্তি পায়। তামিল চলচ্চিত্র শিল্প সবসময় নতুন অভিনেতা এবং অভিনেত্রীদের সুযোগ দেয়। তামিল অভিনেতাদের একটি বিশাল ফ্যান ফলোয়িং সারা দেশে তাদের জনপ্রিয়তা দেখায়।

শিবাজি রাও রজনীকান্তের জন্ম নাম, তিনি ছিলেন একজন ভারতীয় অভিনেতা, প্রযোজক, চিত্রনাট্য লেখক, যিনি প্রধানত তামিল চলচ্চিত্রে কাজ করেন তবে তিনি ভারতীয় চলচ্চিত্রের প্রায় সমস্ত ভাষায় এবং একটি ইংরেজি চলচ্চিত্রেও কাজ করেছেন বা অভিনয় করেছেন। রজনীকান্ত তার অভিনয় জীবন শুরু করেন ১৯৭৫ সালে অপূর্ব রাগাঙ্গাল-এ এই ছবিতে একটি ছোট কিন্তু শক্তিশালী ভূমিকায় পরিচালিত কে.বালাচন্দর দ্বারা প্রবর্তিত।

এই তামিল ফিল্ম অপূর্ব রাঙ্গাল শেষ করার পর, পরের বছরে তিনি ৪টি ছবিতে অভিনয় করেন যার মধ্যে রয়েছে কন্নড় ফিল্ম কথা সঙ্গমা এবং তেলেগু ফিল্ম আন্থুলেনি কথা। ১৯৭৭ সালে, রজনীকান্ত ভারতীয় সিনেমার বিভিন্ন ভাষায় প্রায় ১৫ টি ছবিতে অভিনয় করেছিলেন।

রজনীকান্তের হিন্দি অভিষেক হল ১৯৮৩ সালে আন্ধা কানুন এবং তিনি ১৯৯৫ সালে বাংলা চলচ্চিত্র ভাগ্য দেবতা একটি বিশেষ উপস্থিতিতে, ১৯৭৯ সালে মালায়ালম চলচ্চিত্র আল্লাউদ্দীনম আলভুথা ভিলাক্কুম এবং ১৯৮৮ সালে ভারতীয়-আমেরিকান চলচ্চিত্র ব্লাডস্টোন একটি ইংরেজি চলচ্চিত্রে অভিনয় করেন।

রজনীকান্ত বেঙ্গালুরু, মহীশূর রাজ্য বর্তমানে কর্ণাটক, ভারতে জন্মগ্রহণ করেছিলেন, বর্তমানে রজনীকান্তের বয়স ৭০ ছিল ২০২০ সালের হিসাবে]। তার থালাইভা, সুপারস্টার ইত্যাদি ডাকনাম রয়েছে। তার বাবা রামোজি রাও গায়কওয়াড ছিলেন একজন পুলিশ কনস্টেবল এবং তার মা জিজাবাই, একজন গৃহিণী এবং তার ২ বড় ভাই এবং এক বড় বোন রয়েছে। রজনীকান্ত ১৯৮১ সালে গায়ক ও প্রযোজক লতাকে বিয়ে করেছিলেন এবং তাদের দুটি কন্যা রয়েছে।

সাদা চুল এবং গাঢ় বাদামী চোখ সহ রঞ্জনীকথের উচ্চতা এবং ওজন ৫.৮ ফুট ১৭৩ সেমি এবং ৭৫ কেজি ১৬৫ পাউন্ড। রজনীকান্তের মোট মূল্য $55 মিলিয়ন USD এবং তার বর্তমান বেতন ৪০ থেকে ৫০ কোটি ভারতীয় রুপি।

নবাব সিরাজ উদ-দৌলার ইতিহাস!

কমল হাসান ছিলেন একজন ভারতীয় অভিনেতা থেকে রাজনীতিবিদ, এবং এছাড়াও একজন চলচ্চিত্র প্রযোজক, নৃত্যশিল্পী, চলচ্চিত্র পরিচালক, প্লেব্যাক গায়ক, গীতিকার, চিত্রনাট্য লেখক। যিনি বেশিরভাগ ভারতীয় সিনেমার তামিল ছবিতে কাজ করেন। তিনি প্রায় সমস্ত প্রধান ভাষার ভারতীয় চলচ্চিত্র শিল্প যেমন মালায়ালাম, হিন্দি, তেলেগু, কন্নড় এবং বাংলা চলচ্চিত্রে কাজ করেছেন।

তামিল অভিনেতা কমল হাসান ১৯৬০ সালে একটি তামিল চলচ্চিত্র কালাথুর কান্নামা-তে শিশু শিল্পী হিসাবে ছয় বছর বয়সে তার কর্মজীবন শুরু করেন, তিনি শিশু শিল্পী হিসেবে মালয়ালম চলচ্চিত্র কান্নুম কারালুম-এ ৬টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেন। কমল হাসান ১৯৭৩ সালে তামিল ছবি আরঙ্গেট্রাম থেকে প্রথম প্রাপ্তবয়স্ক চরিত্রে অভিনয় করেছিলেন।

কমল হাসান তামিল, মালয়ালম, হিন্দি সহ ভারতীয় সিনেমায় ২৩০ টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন। তিনিই একমাত্র ভারতীয় অভিনেতা যিনি ১৮টির বেশি ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন। তাঁর পুষ্পকা বিমান ছিল প্রথম ভারতীয় রঙিন নির্বাক চলচ্চিত্র যা ২ ঘন্টা ২১ মিনিটের চলমান সময় সহ কোন সংলাপ নেই। তিনিই প্রথম ভারতীয় অভিনেতা যিনি ১৯৯৪ সালে ১ কোটি বেতন পেয়েছিলেন।

ভারতীয় তামিল অভিনেতা কমল হাসান ৭ নভেম্বর ১৯৫৪-এ ভারতের চেন্নাই, পরমাকুদি, মাদ্রাজ রাজ্য বর্তমানে তামিলনাড়ু-এ জন্মগ্রহণ করেন ডি. শ্রীনিবাসন এবং রাজলক্ষ্মী শ্রীনিবাসন এবং তার দুই ভাই এবং এক বোন রয়েছে। তিনি ১৯৭৮ সালে বাণী গণপতিকে বিয়ে করেন এবং ১৯৮৮ সালে বিবাহবিচ্ছেদ পান। ১৯৮৮ সালে কমল হাসান সারিকা ঠাকুরকে বিয়ে করেন এবং ২০০৪ সালে তালাকপ্রাপ্ত হন। কমল হাসানের তিনটি মেয়ে শ্রুতি হাসান, অক্ষরা হাসান এবং সুবলক্ষ্মী রয়েছে।

তামিল অভিনেতা কমল হাসানের মোট মূল্য ১০০ মিলিয়ন, এবং তার বর্তমান বেতন প্রায়। ৩০০ মিলিয়ন ৩০ কোটি] ভারতীয় রুপি। চোখের কালো রং সহ কমল হাসানের উচ্চতা ৫.৭ ফুট ১৭০ সেমি।

কেনি জন ভিক্টর বিক্রমের জন্মগত নাম, তার ডাকনাম ছিয়ান বা চিয়াঁ বিক্রম। চিয়ান নামটি তামিল চলচ্চিত্র সেতুর ভূমিকার নাম, এটি ছিল তার ক্যারিয়ারের প্রথম স্বীকৃত চলচ্চিত্র। বিক্রম একজন তামিল চলচ্চিত্র অভিনেতা। তিনি একটি মডেল হিসাবে তার কর্মজীবন শুরু করেন এবং বিভিন্ন বিজ্ঞাপনে কাজ করেন এর আগে তিনি ১৯৮৮ সালে গালাট্টা কুডুম্বামের ছয় পর্বের জন্য টেলিভিশন সিরিয়ালে অভিনয় করেছিলেন।

প্রথম অভিনয় ক্যারিয়ার বিক্রম ১৯৯০ সালে তামিল চলচ্চিত্র এন কাধল কানমানিতে অনেক চলচ্চিত্রে অভিনয় করলেও তিনি তার প্রতিভা দেখানোর সুযোগ পাননি। ১৯৯৯ এর তামিল চলচ্চিত্রে ডেবিউ ডিরেক্টর বালা তাকে বিক্রমের জন্য সুযোগ দেন। সেথু ফিল্মটি বিক্রম এবং বালা-এর কেরিয়ারকে স্বীকৃতি দিয়েছে। ২০০৩ সালে পিথামাগান ফিল্মটির জন্য পরিচালক বালার সাথে বিক্রমের সংমিশ্রণ যার জন্য বিক্রম এই ছবির জন্য সেরা অভিনেতার জাতীয় পুরস্কার পেয়েছিলেন।

বিক্রম ১৭ এপ্রিল ১৯৬৬ সালে চেন্নাই, তামিলনাড়ু, ভারতের জন ভিক্টর ওরফে বিনোদ রাজ এবং রাজেশ্বরীর কাছে জন্মগ্রহণ করেন এবং তার এক ছোট ভাই এবং একটি ছোট বোন রয়েছে। তিনি শৈলজা বালাকৃষ্ণনকে বিয়ে করেন এবং তাদের এক কন্যা অক্ষিতা এবং এক পুত্র ধ্রুব রয়েছে।

বিক্রমের মোট মূল্য ২০ মিলিয়ন USD এবং তার বর্তমান বেতন প্রায় ১০ কোটি ভারতীয় রুপি। কালো চুলের রঙ এবং বাদামী চোখ সহ বিক্রমের উচ্চতা এবং ওজন ৫.৭ ফুট ১৭০ সেমি এবং ৬৮ কেজি ১৫০ পাউন্ড।

গোপাল ভাড়ের ইতিহাস!

জয়ের পুরো নাম জোসেফ বিজয় চন্দ্রশেখর, তিনি ছিলেন একজন ভারতীয় অভিনেতা, প্লেব্যাক গায়ক, নৃত্যশিল্পী যিনি বেশিরভাগই তামিল চলচ্চিত্রে কাজ করতেন। বিজয় ১৯৯২ সালে তামিল ফিল্ম Naalaya Theerpu তে তার কর্মজীবন শুরু করেছিলেন কিন্তু এই ছবির আগে, তিনি ১৯৮৪ সাল থেকে একজন শিশু শিল্পী হিসেবেও অভিনয় করেছিলেন। তামিল অভিনেতা বিজয় সেথুরপান্ডি চলচ্চিত্রের পরে স্বীকৃত হন এবং ১৯৯৬ সালে বিক্রমনের চলচ্চিত্র পুভ উনাক্কাগা এর পর জনপ্রিয়ভাবে পরিচিত হন।

বিজয় ২২ জুন ১৯৭৪ সালে চেন্নাই, তামিলনাড়ু, ভারতের এসএ চন্দ্রশেখর এবং শোবার কাছে জন্মগ্রহণ করেন এবং তিনি সঙ্গীতা সোর্নালিঙ্গমকে বিয়ে করেন এবং তাদের একটি ছেলে জেসন সঞ্জয় এবং কন্যা দিব্যা সাশা রয়েছে।

বাদামী চোখ এবং কালো চুল সহ বিজয়ের উচ্চতা এবং ওজন ৫.১০ ফুট ১৭৮ সেমি এবং ৭৩ কেজি ১৬১ পাউন্ড। বিজয়ের মোট মূল্য আনুষ্ঠানিকভাবে পরিষ্কার নয় তবে কিছু সূত্র বলছে এটি প্রায় ৪০০ কোটি ভারতীয় রুপি।

সারাভানন শিবকুমার সুরিয়ার জন্ম নাম, তিনি ছিলেন একজন ভারতীয় অভিনেতা, প্রযোজক এবং টেলিভিশন উপস্থাপক যিনি বেশিরভাগই তামিল চলচ্চিত্রে কাজ করেন, সুরিয়া ১৯৯৭ সালে তামিল চলচ্চিত্র নেরিউক্কু নের থেকে তার অভিনয় জীবন শুরু করেন। যদিও নেরেক্কু নের তার প্রথম চলচ্চিত্র ছিল কিন্তু পরিচালক বালা নন্দার সিনেমার মাধ্যমে তিনি পরিচিতি পান।

সুরিয়া ২৩ জুলাই ১৯৭৫ সালে চেন্নাই, তামিলনাড়ু, ভারতের শিবকুমার এবং লক্ষ্মী শিবকুমারের কাছে জন্মগ্রহণ করেছিলেন এবং তার এক ছোট ভাই কার্তি এবং একটি বোন বৃন্দা রয়েছে। সুরিয়া ২০০৬ সালে জ্যোথিকাকে বিয়ে করেন এবং তাদের একটি ছেলে এবং একটি মেয়ে রয়েছে।

সুরিয়ার মোট মূল্য প্রায় ২৫ মিলিয়ন, বাদামী চোখ এবং কালো চুল সহ সুরিয়ার উচ্চতা এবং ওজন ৫.৭ ফুট ১৭০ সেমি] এবং ৭২ কেজি ১৫৯ পাউন্ড। তিনি তার জীবনের পর তার শরীরের অঙ্গ দান করেছেন।

মাইকেল জ্যাকসনের ইতিহাস!

অজিথ কুমার সুব্রামানিয়াম অজিথ নামে পরিচিত, একজন ভারতীয় অভিনেতা ছিলেন যিনি বেশিরভাগ তামিল চলচ্চিত্রে কাজ করেন, তিনি ১৯৯০ সালে এন ভিদু এন কানাভারে একটি স্কুল শিশু হিসাবে একটি দৃশ্যের জন্য শিশু শিল্পী হিসাবে তার অভিনয় জীবন শুরু করেছিলেন, তিনি প্রথম অভিনয় করেছিলেন ১৯৯৩ সালে একটি তেলেগু ফিল্ম প্রেমা পুস্তকম-এ প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন, কিন্তু এটি মুক্তি পেতে বিলম্বিত হয়েছিল। প্রথম মুক্তিপ্রাপ্ত প্রধান ভূমিকা হল ১৯৯৩ সালে একটি তামিল ছবি অমরাবতী।

অজিথ অনেক চলচ্চিত্রের জন্য জনপ্রিয়, তবে অজিথ চলচ্চিত্রের কিছু চিরসবুজ হিট হল আসাই, আভাল ভারুভালা, ভ্যালি, অমরকালাম, নাগরিক, বিল্লা, মানকথা, নেরকোন্ডা পারভাই ইত্যাদি। অজিতের আসন্ন সিনেমা হল ভ্যালিমাই এটি মুক্তির পরিকল্পনা করা হয়েছে ২০২১ সালে।

অজিত কুমার ১ মে ১৯৭১ সালে ভারতের অন্ধ্র প্রদেশ, বর্তমানে তেলেঙ্গানা সেকেন্দ্রাবাদে পরমেশ্বর সুব্রামানিয়াম এবং মোহিনী মণির কাছে জন্মগ্রহণ করেছিলেন এবং তার দুই ভাই এবং দুই বোন রয়েছে, উভয় বোনই অল্প বয়সে মারা গিয়েছিল। অজিত ২০০০ সালে শালিনীকে বিয়ে করেন এবং তাদের একটি কন্যা আনুশকা অজিথ ২০০৮ সালে জন্মগ্রহণ করেন এবং ২০১৫ সালে একটি পুত্র আদ্বিক অজিথের জন্ম হয়।

বাদামী চোখ এবং লবণ ও মরিচের চুলের রঙ সহ অজিথ কুমারের মোট মূল্য ২ মিলিয়ন, অজিতের উচ্চতা এবং ওজন ৫.৯ ফুট ১৭৫ সেমি এবং ৮০ কেজি ১৭৬ পাউন্ড।

বিজয় সেতুপতির পুরো নাম বিজয়া গুরুনাথ সেতুপতি, যিনি ছিলেন একজন ভারতীয় অভিনেতা, প্রযোজক, গায়ক, চিত্রনাট্য লেখক, গীতিকার। বিজয় সেতুপতি তার কর্মজীবন শুরু করেছিলেন তামিল চলচ্চিত্র গোকুলাথিল সিথাই থেকে একজন শ্রোতা সদস্য হিসেবে একটি অপ্রত্যাশিত ছোট ভূমিকায়, এবং তার পরবর্তী চলচ্চিত্র এম.কুমারান পুত্র মহালক্ষ্মী এবং এটিও অপ্রমাণিত।

বিজয় সেতুপতির জন্য প্রথম কৃতিত্বপূর্ণ ভূমিকা হল ২০০৯ সালে ভেনিলা কাবাদি কুঝু ফিল্মে। প্রধান চরিত্রে প্রথম চলচ্চিত্রটি হল থেনমেরকু পারুভাকাত্রু ২০১০ সালে এটি তাকে স্বীকৃতি দেয় এবং তিনি নাডুভুলা কোজাম পাক্কাথা কানম চলচ্চিত্র থেকে জনপ্রিয় হন।

বিজয় সেতুপতি ১৬ জানুয়ারী ১৯৭৮ সালে ভারতের তামিলনাড়ুর রাজাপালায়মে জন্মগ্রহণ করেন এবং চেন্নাই, তামিলনাড়ুতে তাঁর পড়াশোনা শেষ করেন। তিনি ২০০৩ সালে জেসিকে বিয়ে করেন এবং তাদের একটি মেয়ে এবং একটি ছেলে রয়েছে। কালো চোখ এবং চুল সহ বিজয় সেতুপতির উচ্চতা এবং ওজন ৫.৯ ফুট ১৭৫ সেমি এবং ৬৫ কেজি ১৪৩ পাউন্ড।

সম্রাট শাহজাহানের ইতিহাস!

কার্তিক শিবকুমার জনপ্রিয়ভাবে একজন কার্তি নামে পরিচিত, একজন ভারতীয় অভিনেতা ছিলেন যিনি বেশিরভাগ তামিল চলচ্চিত্রে কাজ করেন। তিনি ২০০৪ সালে তামিল চলচ্চিত্র আয়থা এঝুথুতে একটি অবিশ্বাস্য ভূমিকায় অভিনয়ের কেরিয়ার শুরু করেন।

প্রধান অভিনেতা হিসেবে প্রথম ছবি হল পারুথিবীরান ২০০৭ সালে এবং তার তেলেগু ডেবিউ ফিল্ম হল ২০১৬ সালে ওপিরি। কার্থির জনপ্রিয় ছবিগুলি হল পারুথিবীরান, নান মহান আল্লা, সিরুথাই, পাইয়া, কোমবান, মাদ্রাজ, কাইথি ইত্যাদি।

কার্তি ২৫ মে ১৯৭৭ সালে চেন্নাইতে শিবকুমার এবং লক্ষ্মী শিবকুমারের কাছে জন্মগ্রহণ করেছিলেন এবং তার এক বড় ভাই অভিনেতা সুরিয়া এবং এক বোন বৃন্দা শিবকুমার রয়েছে। তিনি ২০১১ সালে রঞ্জনীকে বিয়ে করেন এবং তাদের একটি মেয়ে রয়েছে। গাঢ় বাদামী চোখ এবং কালো চুল সহ কার্থির উচ্চতা এবং ওজন ৫.১০ ফুট ১৭৮ সেমি এবং ৭৮ কেজি ১৭২ পাউন্ড।

ভেঙ্কটেশ প্রভু কস্তুরী রাজা ধানুশের জন্মগত নাম, তিনি ছিলেন একজন ভারতীয় অভিনেতা, চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, লেখক, প্লেব্যাক গায়ক এবং গীতিকার, যিনি বেশিরভাগই তামিল চলচ্চিত্রে কাজ করেন। তিনি ২০০২ সালে তামিল ছবি থুল্লুভাধো ইলামাই থেকে তার অভিনয় জীবন শুরু করেন। এছাড়াও তিনি বিভিন্ন ভাষায় কাজ করেন ২০১৩ সালে প্রথম হিন্দি ছবি রঞ্জনা এবং ইংরেজি ২০১৫ সালে দ্য এক্সট্রা অর্ডিনারি জার্নি অফ দ্য ফকির।

ধানুশ ২৮ জুলাই ১৯৮২ সালে এ কস্তুরী রাজা এবং বিজয়লক্ষ্মীর কাছে জন্মগ্রহণ করেছিলেন এবং তার একটি বড় ভাই সেলভারাঘবন এবং দুই বোন কে. বিমলা গীতা এবং কার্তিকা দেবী রয়েছে। তিনি ২০০৪ সালে রজনীকান্তের কন্যা ঐশ্বরিয়াকে বিয়ে করেন এবং তাদের দুটি ছেলে রয়েছে।

ধনুশের মোট মূল্য প্রায় ৩২ কোটি INR কালো চোখ এবং চুল সহ ধনুশের উচ্চতা এবং ওজন ৫.৯ ফুট ১৭৫ সেমি এবং ৭০ কেজি।

জিয়াউর রহমানের ইতিহাস!

শিবকার্থিকেয়ন ছিলেন একজন ভারতীয় অভিনেতা যিনি প্রধানত তামিল চলচ্চিত্রে কাজ করেন, তিনি একজন টেলিভিশন উপস্থাপক, চলচ্চিত্র প্রযোজক, প্লেব্যাক গায়ক এবং গীতিকারও। তিনি টেলিভিশনে একটি রিয়েলিটি শো হিসাবে তার কর্মজীবন শুরু করেন।

২০১২ সালে তিনি টেলিভিশন উপস্থাপক থেকে তামিল ফিল্ম মেরিনার একজন প্রধান অভিনেতা হিসেবে চলে আসেন। ইথির নিচাল চলচ্চিত্র থেকে তাকে স্বীকৃতি দেওয়া হয়। শিবকার্থিকেয়নের জনপ্রিয় চলচ্চিত্রগুলি হল ইথির নিচাল, ভারুথাপাদাথা ভালিবার সঙ্গম, মান কারাতে, রেমো ইত্যাদি।

শিবকার্থিকেয়ন ১৭ ফেব্রুয়ারী ১৯৮৫ সালে ভারতের তামিলনাড়ুর শিভানগাইতে জি ডস এবং রাজি ডসের কাছে জন্মগ্রহণ করেন। তিনি ২০১০ সালে আরতিকে বিয়ে করেন এবং তাদের একটি মেয়ে আরাধনা রয়েছে। বাদামী চোখ এবং কালো চুল সহ শিবকার্থিকেয়নের উচ্চতা এবং ওজন ৫.৯ ফুট ১৭৫ সেমি এবং ৬৯ কেজি ১৫২ পাউন্ড।

শেষ কথা:

তামিল চলচ্চিত্র শিল্প তার বহুমুখী চলচ্চিত্র নির্মাণের জন্য পরিচিত এবং প্রায়শই বিভিন্ন ঘরানায় নতুন মানদণ্ড স্থাপন করেছে। এই কারণেই অনেক তামিল ছবি হিন্দি সহ বিভিন্ন ভাষায় পুনর্নির্মাণ করা হয়। সর্বকালের সেরা তামিল সিনেমাগুলির প্রতিটি দেখুন এবং ভারতীয় সিনেমার একটি নতুন স্বাদের স্বাদ নিন। এছাড়াও, নির্দ্বিধায় আপনার প্রিয় সর্বকালের সেরা তামিল চলচ্চিত্রগুলি উল্লেখ করুন যা আপনি বিশ্বাস করেন যে এটি নীচের মন্তব্যগুলিতে তালিকায় থাকার যোগ্য।

তামিল অভিনেতার তালিকা, তামিল অভিনেতা, সর্বকালের সেরা তামিল অভিনেতা, তামিল অভিনেতা চলচ্চিত্রের তালিকা, শীর্ষ 10 তামিল অভিনেতার ভক্ত, তামিল সিনেমার সেরা অভিনেতা, তামিলের সেরা 3 নায়ক, শীর্ষ 10 তামিল অভিনেতা 2023, তামিল, তামিলের শীর্ষ নায়ক, শীর্ষ 10 তামিল নায়ক, শীর্ষ 10 তামিল অভিনেতা, তামিলের শীর্ষ 10 অভিনেতা, তামিলের শীর্ষ 10 নায়ক, শীর্ষ তামিল নায়কদের তালিকা।

তামিল শীর্ষ নায়ক 2023, শীর্ষ তামিল নায়ক 2023, তামিল অভিনেতা, তামিল সিনেমা, তামিল চলচ্চিত্র, শীর্ষ 10 তামিল নায়ক 2023 সালের, তামিল নায়কদের বেতন, তামিল টিভি, শীর্ষ তামিল অভিনেতা, তামিল চলচ্চিত্র, তামিল শো, শীর্ষ তামিল নায়ক, ইউটিউব তামিল, তামিল নির্মাতা, তামিল নায়কদের বয়স উচ্চতা, শীর্ষ 10 তামিল অভিনেতা 2023, শীর্ষ তামিল অভিনেতাদের বেতন।

🔽 এই পোস্ট গুলো দেখুন? 🔽

▶ প্রথম বন্দুক আবিষ্কারের ইতিহাস!

▶ প্রথম বিমান আবিষ্কারের ইতিহাস!

▶ প্রথম জাহাজ আবিষ্কারের ইতিহাস!

▶ প্রথম ক্যামেরা আবিষ্কৃারের ইতিহাস!

Tamil actor list, tamil actors, best tamil actors of all time, tamil actor movies list, top 10 tamil actors fans, best actor in tamil cinema, top 3 heroes in tamil, top 10 tamil actors 2023, tamil, top heros in tamil, top 10 tamil heros, top 10 tamil actors, top 10 actor in tamil, top 10 heros in tamil, top tamil heros list, tamil top heros 2023, top tamil heros 2023, tamil actors, tamil cinema, tamil movies, top 10 tamil heros of 2023, tamil heros salary, tamil tv, top tamil actors, tamil movie, tamil shows, top tamil heroes, youtube tamil, tamil creator, tamil heros age height weight, top 10 tamil actors 2023, top tamil actors salary.



Source link