Categories
Mobile Mobile price BD

নাম জিরো কাজে হিরো, নতুন প্রসেসের এবং 50MP ট্রিপল ক্যামেরা-সহ Infinix Zero 5G 2023 লঞ্চ হল


Infinix Zero 5G 2023 Launched

চলতি বছরের শুরুর দিকে, ইনফিনিক্স একাধিক বাজারে তাদের Infinix Zero 5G ফোনটি লঞ্চ করে। ডিভাইসটি MediaTek Dimensity 900 চিপসেট, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ফুল-এইচডি+ রেজোলিউশন সহ ৬.৭৮ ইঞ্চির এলসিডি ডিসপ্লে এবং ৪৮ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপের মতো স্পেসিফিকেশনগুলি অফার করে। আর এখন, ব্র্যান্ডটি Zero 5G-এর উত্তরসূরি হিসেবে চুপিসারে Infinix Zero 5G 2023 নামে একটি নতুন হ্যান্ডসেট বাজারে লঞ্চ করেছে, যা একটি আপডেটেড চিপসেট, কিছু আপগ্রেড এবং কিছু ডাউনগ্রেডের সাথে এসেছে। তবে, ইনফিনিক্সের তরফে Infinix Zero 5G 2023-এর মূল্য এবং লভ্যতার বিষয়ে এখনও কিছু নিশ্চিত করা হয়নি। চলুন তাহলে এই নয়া ইনফিনিক্স ফোনটির সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ইনফিনিক্স জিরো ৫জি ২০২৩-এর স্পেসিফিকেশন – Infinix Zero 5G 2023 Specifications

জিরো ৫জি ২০২৩-এ ফুল-এইচডি+ রেজোলিউশন সহ ৬.৭৮ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যা এর পূর্বসূরির মতোই ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। তবে, এর রিয়ার প্যানেলের ডিজাইনে কিছুটা পরিবর্তন এসেছে। এই হ্যান্ডসেটটিতে এখন দুটির বিপরীতে শুধুমাত্র একটি এলইডি ফ্ল্যাশ সহ তিনটি সমান-আকারের ক্যামেরা কাটআউট রয়েছে৷ ডিভাইসটি উন্নততর মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ ৫জি চিপসেট দ্বারা চালিত, যা তাইওয়ান সেমিকন্ডাক্টর ম্যানুফ্যাকচারিং কোম্পানি (TSMC)-এর ৬ ন্যানোমিটার নোডে তৈরি করা হয়। এই চিপটি রেডমি নোট ১২ প্রো সিরিজেও ব্যবহার করা হয়েছে এবং শীঘ্রই রিয়েলমি ১০ সিরিজের স্মার্টফোনগুলির সাথেও বাজারে আসবে। জিরো ৫জি ২০২৩-তে ৮ জিবি র‍্যাম (৫ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম) এবং ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, এই হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ১২ (XOS 12) কাস্টম স্কিনে রান করে।

ক্যামেরার ক্ষেত্রে বলতে গেলে, Infinix Zero 5G 2023-আর ক্যামেরা সেটআপটি “মিক্সড ব্যাগ”, কারণ ব্র্যান্ডটি পূর্বসূরির ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সরটিকে ৫০ মেগাপিক্সেলে আপগ্রেড করেছে৷ তবে, নতুন মডেলটিতে একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর যুক্ত হয়েছে, যা আগের প্রজন্মের Infinix Zero 5G-তে থাকা ১৩ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরাটিকে বাদ দিয়েছে। কিন্তু, হ্যান্ডসেটের তৃতীয় কাটআউটে একই ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সরটি রয়েছে। আর ফোনের সামনে, আগের মতোই একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেন্সরও বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Infinix Zero 5G 2023 শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়াও জানা গেছে যে, এই হ্যান্ডসেটটি হোয়াইট, অরেঞ্জ এবং ব্ল্যাক- এই তিনটি কালার অপশনে উপলব্ধ হবে।



Source link

Leave a Reply