Categories
Uncategorized

স্টার জলসায় আসছে নীল-তিয়াশায় নতুন সিরিয়াল ‘বাংলা মিডিয়াম’


Star Jalsha new serial Bangla Medium

বহুদিন ধরেই টেলিপাড়া থেকে খবর আসছিল নীল-তিয়াসা জুটির একটি নতুন সিরিয়াল আসতে চলেছে। আজ শনিবার সকালে হঠাৎ স্টার জলসা ঘোষণা করে সেই সিরিয়ালের নাম সঙ্গে পোস্ট করে বাংলা মিডিয়ামের প্রথম প্রোমো। যা দেখে বেশ খুশি সিরিয়াল প্রেমী দর্শকেরা।

সিরিয়ালটিতে প্রধান ভূমিকায় দেখা যাবে নীল ভট্টাচার্য এবং তিয়াসা রায় কে। এবং তার সাথে আছে সম্পূর্ণা লাহিড়ী যাকে এর আগে আমরা নজর সিরিয়ালে দেখেছিলাম। এর আগেও নীল-তিয়াশা জুটিকে আমরা জি বাংলার কৃষ্ণকলি সিরিয়ালে দেখেছি। তাই তাদের নতুন সিরিয়াল বাংলা মিডিয়ামে যে আবার তাঁদের একসঙ্গে দেখা যাবে এই কথা শুনে নীল-তিয়াশা ভক্তরা খুব খুশি।

গল্পে তিয়াসার নাম মন্দিরা, যে গ্রামে বাংলা মিডিয়াম স্কুল থেকে পড়াশোনা করেছে এবং বর্তমানে গ্রামে একটি ছোট্ট স্কুলে বাচ্চাদের পড়াশোনা সেখাচ্ছে। হঠাৎ একদিন সে শহর থেকে একটি ইংলিশ মিডিয়াম স্কুলে শিক্ষকতার জন্য আবেদনপত্র পায়। চাকরির আবেদনপত্র পেয়ে সে তো খুব খুশি সঙ্গে তার বাবাও কিন্তু তাঁর মা মেয়ের এই উন্নতিতে মোটেও খুশি নয়। গল্পতে তার মাকে হয়তো একটু নেগেটিভ চরিত্রে দেখানো হবে।

আরো পড়ুনঃ বাংলা মিডিয়াম সিরিয়ালে কোন অভিনেতা এবং অভিনেত্রীদের দেখা যাবে

কিভাবে একটি গ্রামের বাংলা মিডিয়ামের মেয়ে শহরের ইংলিশ মিডিয়াম স্কুলে গিয়ে শিক্ষকতা করবে সেটাই সিরিয়ালের মূল বিষয়বস্তু। বর্তমান সিরিয়াল গুলোর থেকে একটু ভিন্ন এই সিরিয়ালের গল্প। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে বাংলা মিডিয়ামের প্রোমো।



Source link

Leave a Reply