Categories
Tips and Tricks

৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারির বাজেট ফোন আনল ইনফিনিক্স


Infinix Note 12 2023 launched

ইনফিনিক্স চুপিসারে তাদের Note সিরিজের অধীনে Infinix Note 12 2023 হ্যান্ডসেটটি উন্মোচন করেছে। এই ডিভাইসটি কোম্পানির একটি বাজেট অফার, যা স্পেসিফিকেশনের ভিত্তিতে নির্বাচিত কিছু বাজারে বিদ্যমান Infinix Note 12 G96 এবং Note 12 G88-এর থেকে এগিয়ে রয়েছে। এবছরের শেষের দিকে Note 12 2023 ভারতে লঞ্চ হবে বলেও আশা করা হচ্ছে। তবে, কোম্পানি এখনও এদেশে এর লঞ্চ সম্পর্কে আনুষ্ঠানিকভাবে কিছু নিশ্চিত করেনি। মার্কিন বাজারে Infinix Note 12 2023 অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে এবং নতুন MediaTek Helio G99 প্রসেসরের সাথে এসেছে। এছাড়াও, এতে ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি অন্তর্ভুক্ত রয়েছে। আসুন এই নয়া ইনফিনিক্স ফোনটির দাম, ফিচার এবং সকল স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

ইনফিনিক্স নোট ১২ ২০২৩-এর মূল্য – Infinix Note 12 2023 Price

মার্কিন যুক্তরাষ্ট্রে সাশ্রয়ী মূল্যের ইনফিনিক্স নোট ১২ ২০২৩-এর একমাত্র ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৯৯ ডলার (প্রায় ১৬,৪০০ টাকা)। ফোনটি ব্লু, গ্রে এবং হোয়াইট-এই তিনটি কালারে বাজারে এসেছে।

ইনফিনিক্স নোট ১২ ২০২৩-এর স্পেসিফিকেশন – Infinix Note 12 2023 Specifications

ইনফিনিক্স নোট ১২ ২০২৩-এ ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। স্ক্রিনটির চারপাশে সরু বেজেল রয়েছে এবং এটি ৯২ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও অফার করে। আর ফ্রন্ট ক্যামেরার জন্য ডিসপ্লের ওপরে একটি ছোট ডিউ-ড্রপ নচ কাটআউট অবস্থান করছে। এই নতুন ইনফিনিক্স নোট সিরিজের হ্যান্ডসেটটির ইউএসপি (USP) হল এর নতুন ৬ ন্যানোমিটার প্রক্রিয়ায় নির্মিত মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর। এই চিপসেটটি ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত রয়েছে। তবে, চিপটি ফোনের অভ্যন্তরীণ স্টোরেজের মাধ্যমে ৫ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‍্যাম সাপোর্টও অফার করে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২-ভিত্তিক এক্সওএস ১০.৬ (XOS 10.6) ইউজার ইন্টারফেসে রান করে।

ফটোগ্রাফির জন্য Infinix Note 12 2023-এর ডুয়েল-টোন রিয়ার প্যানেলে একটি বৃত্তাকার ক্যামেরা মডিউল রয়েছে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং একটি এআই (AI) লেন্স সহ ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা সেন্সর অবস্থান করছে। সেলফির জন্য, ফোনটির সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Infinix Note 12 2023-এ ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এই নতুন ফোনটির ফ্ল্যাট প্লাস্টিক ফ্রেমের বাঁদিকে ডুয়েল-সিম ট্রে এবং ডানদিকে পাওয়ার ও ভলিউম বাটনগুলি উপস্থিত রয়েছে। Note 12 2023 একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক অফার করে। পরিশেষে, ডিভাইসটির পুরুত্ব ৭.৮ মিলিমিটার এবং ওজন ১৯৫ গ্রাম।



Source link

Leave a Reply