Categories
Tips and Tricks

বাজেটের মধ্যে ৫০৫০ mAh ব্যাটারি সহ নতুন ফোন লঞ্চ করল নোকিয়া


Nokia C31 Launched
Nokia C31 Launched

নোকিয়া ব্র্যান্ডের স্মার্টফোন নির্মাতা এইচএমডি গ্লোবাল (HMD Global) গত সেপ্টেম্বরের শুরুতে Nokia G60 5G এবং X30 5G-এর পাশাপাশি Nokia C31 হ্যান্ডসেটটি গ্লোবাল মার্কেটে লঞ্চ করে। ফিনল্যান্ড-ভিত্তিক কোম্পানিটি এবার চীনের বাজারে সাশ্রয়ী মূল্যের Nokia C31 ফোনটি উন্মোচন করেছে। এই নয়া ডিভাইসটি এলসিডি ডিসপ্লে, UNISOC SC9863A1 প্রসেসর, ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০৫০ এমএএইচ ব্যাটারি অফার করে। আসুন Nokia C31-এর চীনা সংস্করণটির দাম, ফিচার ও সকল স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

চীনে নোকিয়া সি৩১-এর মূল্য ও লভ্যতা – Nokia C31 Price in China and Availability

নোকিয়া সি৩১-এর চীনা সংস্করণটি দুটি মেমরি কনফিগারেশনে উপলব্ধ – ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ। বেস মডেলটির মূল্য ৭৯৯ ইউয়ান (প্রায় ৯,২০০ টাকা) এবং উচ্চতর ভ্যারিয়েন্টটি চীনে ৮৬৯ ইউয়ান (প্রায় ১০,০০০ টাকা)-এ পাওয়া যাবে। আগামী ১৫ অক্টোবর সকাল ১০টা থেকে চীনে দুটি ভ্যারিয়েন্টের বিক্রি শুরু হবে। আগ্রহী ক্রেতারা নোকিয়া সি৩১-কে অ্যাডভান্সড গ্রে, নর্ডিক ব্লু এবং মিন্ট গ্রীন-এর মতো কালার অপশনে বেছে নিতে পারবেন।

নোকিয়া সি৩১-এর স্পেসিফিকেশন এবং ফিচার – Nokia C31 Specifications and Features

নোকিয়া সি৩১ ফোনে ৬.৭৪ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ১,৬০০ x ৭২০ পিক্সেলের রেজোলিউশন এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এই স্ক্রিনটিতে ওয়াটারড্রপ নচ ডিজাইন দেখা যাবে। ডিভাইসটি ইউনিসক এসসি৯৮৬৩এ১ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে পাওয়ারভিআর জিই৮৩২২ জিপিইউ যুক্ত রয়েছে। নোকিয়া সি৩১-এ ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ পাওয়া যাবে। তবে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।

ফটোগ্রাফির জন্য, Nokia C31-এর ব্যাক প্যানেলের ওপরের বাম কোণে অবস্থিত উল্লম্বভাবে স্ট্যাক করা ট্রিপল ক্যামেরা সেটআপের মধ্যে একটি ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স উপস্থিত। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Nokia C31 শক্তিশালী ৫,০৫০ এমএএইচ ব্যাটারি ইউনিটের সাথে এসেছে, যা স্ট্যান্ডার্ড ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে এবং এর নিজস্ব “পাওয়ার-সেভিং” এবং “সুপার পাওয়ার-সেভিং” মোড রয়েছে। লো ব্যাটারি অবস্থায়, ফোনটি ভিজ্যুয়াল ডিসপ্লে এফেক্ট অ্যাডজাস্ট করে এবং ডিভাইসের মূল ফাংশনগুলির ব্যবহার যাতে প্রভাবিত না হয় তা নিশ্চিত করতে ব্যাকগ্রাউন্ড অ্যাপ্লিকেশনগুলিকে সীমাবদ্ধ করে শক্তি সঞ্চয় করতে সক্ষম৷

এছাড়াও, Nokia C31 ৪জি ডুয়েল সিম/ ডুয়েল স্ট্যান্ডবাই, ব্লুটুথ ৪.২ এবং ওয়াই-ফাই ৪ সাপোর্ট করে। এতে ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক এবং মাইক্রো-ইউএসবি ইন্টারফেস অন্তর্ভুক্ত রয়েছে। নিরাপত্তার জন্য, এই নোকিয়া ফোনে একটি রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে। জল ও ধুলো প্রতিরোধের জন্য এটি আইপি৫২ (IP52) রেটিং প্রাপ্ত এবং এর রিয়ার প্যানেলে আঙ্গুলের ছাপের চিহ্ন রোধ করতে একটি ৩ডি (3D) ওয়াটার রিপল ডিজাইন রয়েছে।



Source link

Leave a Reply